সর্বশেষ আপডেট
হাসপাতালে ভুল চিকিৎসায় প্রবাসীর মৃত্যু, ১৫ লক্ষ টাকায় সমঝোতা । আরব আমিরাতের অবৈধ প্রবাসীদের জন্য সুখবর, শীগ্রই পাচ্ছেন নতুন ভিসা । বিয়ে করছেন নায়িকা বুবলি । মালয়েশিয়া ছাড়লো ৩৯ হাজার বাংলাদেশী, ডেড লাইন ৩১ ডিসেম্বর । বিপাকে পড়বেন কয়েক কোটি মুসলমান, ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান । বাসর ঘরে স্বামীকে বসিয়ে রেখে প্রবাসীর ছেলের সাথে বউ উধাও । যে কারণে স্বামীর পুরুষা’ঙ্গ ব্লে’ড দিয়ে কে’টে নিলো স্ত্রী । আজ ১৫/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । এবার চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা (ভিডিও) গঙ্গা ঘাটে আচমকা পড়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । (ভিডিও)
শিশুকে নি’র্যাতনের ভিডিও ভাইরাল, ছাত্রলীগ নেতা ধরা খেয়ে যা বললেন ।

শিশুকে নি’র্যাতনের ভিডিও ভাইরাল, ছাত্রলীগ নেতা ধরা খেয়ে যা বললেন ।

নয় বছরের এক শিশুকে ছাত্রলীগ নেতার নি’র্মম নি’র্যা’তনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।বুধবার (২৭ নভেম্বর) সকালে এসকে রবিন খান নামক একজনের আইডিতে ভিডিওটি আপ হলে তা দ্রুত ছড়িয়ে পড়ে।স্থানীয়রা জানান, নাটোরের সিংড়ায় মোহন হোসেন নামেসিংড়া উপজেলার চৌগ্রাম এলাকায় মুকুল হোসেনের ছেলে মোহন কিছুদিন আগে পথে হেঁটে যাওয়ার সময় স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক আরাফাত হোসেন রনির সাথে ধাক্কা লাগে।

এসময় রনি তাকে সালাম না দেয়া এবং পথ না দেখে চলার জন্য মা’রধর করে ও কা’ন ধরে উঠবস করায়। ছেলেটির পরিবার দিনমজুর হওয়ায় বিষয়টির প্রতি’বাদ করেনি। হু’ট করে আজ তা ফেসবুকে ছড়িয়ে পড়েছে।এবিষয়ে ছাত্রলীগ নেতা আরাফাত হোসেন রনির সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি হেসে জানান, এটা একটি ফা’ন ভিডিও। মজা করার জন্য ভিডিওটি বানানো হয়েছিল। তার ইমেজ ক্ষুন্ন করতে কেউ শ’ত্রুতাবশত ভিডিওটি ফেসবুকে দিয়েছে।

একটা শিশুকে নি’র্যা’তন ও কান ধরে উঠবস করানোর ফান ভিডিও করা কতোটা যৌক্তিত? এমন প্রশ্নে রনি জানান, এটা অবশ্য ভুল হয়েছে।সিংড়া থানার ওসি (তদন্ত) সেলিম রেজা জানান, ফেসবুকে শিশু নি’র্যা’তনের ভিডিও আমাদের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি সম্পর্কে খোঁজখবর নিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে ।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme