যে কারণে নিজের লিঙ্গ নিজেই কেটে ফেললো আওয়ামী লীগ নেতা ।

যে কারণে নিজের লিঙ্গ নিজেই কেটে ফেললো আওয়ামী লীগ নেতা ।

রাজশাহীর বাগমারায় আ’লীগ নেতা ও ওয়ার্ড কমিশনার দুলাহার হোসেন (দুলু) নিজের লি’ঙ্গ নিজেই কে’টে ফেলেছেন। অসুস্থ অবস্থায় তাকে স্থানীয় ক্লিনিকে নিলে ডাক্তার তার চিকিৎসা দিতে অপারগতায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে। এদিকে লি’ঙ্গ কাটা নিয়ে এলাকায় রহ’স্যের সৃষ্টি হয়েছে। দুলুর স্ত্রী তার স্বামী নিজে তার লি’ঙ্গ কে’টেছে বলে দাবি করলেও এনিয়ে এলাকায় নানা গুণ’ঞ্জন চলছে।

জানা যায়, উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলার দুলাহার হোসেন (দুলু) দুই সন্তনের জনক। তার দুই স্ত্রী থাকলেও একটিকে ডিভো’র্স দিয়ে প্রথম স্ত্রী নিয়ে তিনি ঘর সংসার করছেন। সম্প্রতি এক প্রতিবেশীর স্ত্রীর সাথে পর’কীয়া তিনি জড়িয়ে পড়েন। এনিয়ে গত ৪/৫ দিন আগে ঝড়গা বিবা’দের সৃষ্টি হয়। বিষয়টি দুলু অ’স্বীকার করলেও প্রতিবেশীর স্ত্রীর বাকবিত’ন্ডার বিষয় স্থানীয়রা নিশ্চিত করেছেন।

নাম প্রকাশে এলাকার কয়েকজন জানান, কমিশনারের বাসা থেকে এক দেড়শ গজ দুরে এক মহিলার সঙ্গে পর’কিয়ায জড়িয়ে পড়ায় ল’ঙ্কা কা’ন্ড ঘটে। দুলু মিঞা যদিও বিষয়টি তখনও গুরুত্ব দেননি। বর্তমানে বিষয়টি জানাজানি হলে বাসায় নানা বিরোধ দেখা দেয়। এতে কমিশনার বিষয়টি ধামাচাপা দিতে মিথ্যা বলে উড়িয়ে দেয়ার চেষ্টা করে।

কিন্তু বাদ সাজে ওই পরকিয়া মঙ্গলবার রাতের কোন এক সময়ে দুলু বাসার বাইরে গিয়েই এঘটনা ঘটে বলে এলাকাবাসী দাবি করেন। তবে এবিষয়ে দুলুর স্ত্রী দাবি করে বলেন, তার স্বামী নিজেই তার লি’ঙ্গ কে’টে দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme