সর্বশেষ আপডেট
ড্রেসের টাকা না দেওয়ায় পরীক্ষার হল থেকে বের করে দেওয়া হলো শিশুকে! যে কারণে শাজাহান খানের সঙ্গে লাইভ টক শো করতে চান ইলিয়াস কাঞ্চন আজ ১১/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । প্রবাসীদের জন্য দারুণ সুখবরঃ ‘প্রবাসী বন্ডে’ বিনিয়োগে সবচেয়ে বেশী লাভ । যে কারণে আপন দুই বোনকে বিয়ে করলেন একমাত্র বর । এবার জনসম্মুখেই ধ’র্ষণ করা হলো তরুণীকে । মিথিলার আগে এই ৬ অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সৃজিত । ভারতের সংসদেই মুসলিম বিরোধী নাগরিকত্ব বিলের কপি ছিঁড়লেন ওয়াইসি । মোবাইল ফোনে বিয়ে, স্ত্রীকে দেখে মরতে পারলেন না মালেয়শিয়া প্রবাসী । স্বপ্নে শারীরিক সম্পর্ক হলে যা করবেন ।
সারাদেশে ৪৫ টাকা দরে পেঁয়াজ বিক্রি শুরু ।

সারাদেশে ৪৫ টাকা দরে পেঁয়াজ বিক্রি শুরু ।

এবার ঢাকাসহ সারাদেশে বিভাগ ও জে’লা পর্যায়ে ৪৫ টাকা মূল্যে পেঁয়াজ বিক্রির কার্যক্রম জো’রদার করেছে বাণিজ্য মন্ত্রণালয়ের অধীনস্থ ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। ঢাকা শহরের ৫০টি গুরুত্বপূর্ণ স্থানে ট্রাক সেলের মাধ্যমে এ পেঁয়াজ বিক্রি করা হচ্ছে। আজ ২১ নভেম্বর বৃহস্পতিবার বাণিজ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মক’র্তা আবদুল লতিফ বকসীর সই করা সংবাদ বি’জ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ওই সংবাদ বি’জ্ঞপ্তিতে জানান হয়, সরকার বিশেষ উদ্যোগ নিয়ে আকাশ ও সমুদ্রপথে পর্যাপ্ত পেঁয়াজ আম’দানি শুরু করেছে। এরই মধ্যে আকাশ ও সমুদ্রপথে পেঁয়াজের চালানগুলো দেশে পৌঁছাতে শুরু করেছে। মিসর, তুরস্ক ও পাকিস্তান থেকে মূলত পেঁয়াজের এসব চালান আসছে। সরকার পেঁয়াজের সরবরাহ স্বাভাবিক রাখতে এবং ন্যায্য মূল্য নিশ্চিত করতে টিসিবির মাধ্যমে বিক্রির ব্যবস্থা করেছে।

ওই বি’জ্ঞপ্তিতে আরও বলা হয়, বাজারে পর্যাপ্ত পরিমাণে দেশি পেঁয়াজ (পাতাসহ) এসেছে। পেঁয়াজের মূল্যও দ্রুত গতিতে কমছে। এখন পেঁয়াজের সরবরাহ ও মূল্য স্বাভাবিক হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme