মাত্র ১৫ হাজার টাকায় ২০ দিনের দুধের বাচ্চাকে ‘বিক্রি’ করলেন মা ।

মাত্র ১৫ হাজার টাকায় ২০ দিনের দুধের বাচ্চাকে ‘বিক্রি’ করলেন মা ।

এ কেমন অমানবিক কাজ! শেষে কি-না টাকার বিনিময়ে ২০ দিনের দুধের বাচ্চাকে বিক্রি করলেন মা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। ইতিমধ্যেই ঘটনার ত’দন্ত শুরু করেছে পু’লিশ। কন্যা শি’শুকে বিক্রির অ’ভিযোগে আ’ট’ক মা-সহ ৫ জন। ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা যায়, বুধবার বারুইপুর থানা এলাকার মাধবপুরের বাসিন্দা তাপস নস্কর থানায় একটি অ’ভিযোগ দায়ের করেন।

তিনি জানান, পুজা সর্দার নামে এক নারী টাকার বিনিময়ে নিজের ২০ দিনের শি’শুকে বিক্রি করেছেন। এই অ’ভিযোগের ভিত্তিতে ত’দন্ত শুরু করে বারুইপুর থানার পু’লিশ। এরপরই আ’ট’ক করা হয় পুজা সর্দার-সহ ৫ জনকে। উ’দ্ধার করা হয়েছে শি’শুকেও। উজ্জল বাছার নামে এক ব্যক্তির মা’রফত ১৫ হাজার টাকার বিনিময়ে নিজের ২০ দিনের শি’শুকে বিক্রি করেন পুজা।

অ’ভিযুক্ত নারীর ঠাকুরমা করুণা নস্কর পুরো বিষয়টি জানত। শি’শুটিকে কিনেছিল বাসন্তী এলাকার বাসিন্দা বিশ্বদেব সর্দার ও শর্মিষ্ঠা সর্দার। তবে কেন ২০ দিনের শি’শুটিকে বিক্রি করল মা? শুধুই কি টাকার জন্য নাকি কন্যা সন্তান হওয়া কারণেই বিক্রির ছক কষেছিল পুজা, তা জানার চেষ্টা শুরু করেছে ত’দন্তকারীরা।

পু’লিশের তরফে জানানো হয়েছে ইতিমধ্যেই পু’লিশের তরফে শি’শুটির মা, তার ঠাকুমা, দালাল উজ্জল বাছারসহ যে দম্পতি শি’শুটিকে কিনেছিলেন তাদের আ’ট’ক করে জিজ্ঞাসাবাদ করছে পু’লিশ।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme