সর্বশেষ আপডেট
ড্রেসের টাকা না দেওয়ায় পরীক্ষার হল থেকে বের করে দেওয়া হলো শিশুকে! মিয়ানমারের সেনাপ্রধানকে কালো তালিকাভুক্ত করল যুক্তরাষ্ট্র যে কারণে শাজাহান খানের সঙ্গে লাইভ টক শো করতে চান ইলিয়াস কাঞ্চন আজ ১১/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । প্রবাসীদের জন্য দারুণ সুখবরঃ ‘প্রবাসী বন্ডে’ বিনিয়োগে সবচেয়ে বেশী লাভ । যে কারণে আপন দুই বোনকে বিয়ে করলেন একমাত্র বর । এবার জনসম্মুখেই ধ’র্ষণ করা হলো তরুণীকে । মিথিলার আগে এই ৬ অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সৃজিত । ভারতের সংসদেই মুসলিম বিরোধী নাগরিকত্ব বিলের কপি ছিঁড়লেন ওয়াইসি । মোবাইল ফোনে বিয়ে, স্ত্রীকে দেখে মরতে পারলেন না মালেয়শিয়া প্রবাসী ।
গুলতেকিনের দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন বড় ছেলে নুহাশ ।

গুলতেকিনের দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন বড় ছেলে নুহাশ ।

প্রয়াত ক’থাসা’হিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের প্রাক্তন স্ত্রী গু’লতেকি’ন খান। হ’ঠাৎ করে মেহের আফরোজ শাওনকে বিয়ের সি’দ্ধা’ন্ত নি’লে ছা’ড়াছা’ড়ি হয়ে যায় ভালোবেসে সংসা’র পাতা হুমায়ূন-গু’লতেকি’ন দ’ম্পতি’র। তারপর থেকেই একেবারে আ’ড়ালে চলে যান গু’লতেকি’ন। স’ন্তানদে’র আ’ক’ড়ে নি’রবে নি’ভৃ’তে জীবন কা’টিয়েছেন তিনি। ভালোবেসে বাঁ’ধা ঘর ভে’ঙে যা’ওয়ার দুঃ’খ নিয়ে কা’টিয়ে দি’য়েছেন অনেকগুলো শীত-ব’সন্ত।

নি’রব’তা কা’টিয়ে কয়েক বছর আগে তিনি আ’লোচনায় আসেন কবিতার বই লিখে। এরপর নিয়ম করে লে’খালে’খি করছেন তিনি। তবে গতকাল বুধবার তিনি সবার আ’গ্রহের কে’ন্দ্রবি’ন্দুতে চলে এলেন বিয়ের খবর দিয়ে। জানা গেছে, যুব ও ক্রীড়া ম’ন্ত্রণাল’য়ের অ’তি’রি’ক্ত সচিব কবি আফতাব আহমেদকে বিয়ে করেছেন গু’লতেকি’ন। নতুন জীবন শু’রু করায় প্রিয়জন ও শু’ভাকা’ঙ্খী’দের শু’ভেচ্ছায় ভাসছেন গু’লতেকি’ন।

তবে সবার মনেই কৌ’তুহল মায়ের দ্বি’তীয় বিয়ে নিয়ে কী ভাবছেন তার ছে’লেমে’য়েরা। খোঁ’জ নি’য়ে জানা গে’ল, বি’য়েটা ছিলো সবার স’ম্মতিক্র’মেই। গু’লতেকি’ন তার স’ন্তানদে’র পূ’র্ণ স’মর্থন পেয়েছেন নতুন করে জী’বনটা শু’রু করার জন্য। একটি গ’ণমা’ধ্যমে হুমায়ূন আহমেদ ও গু’লতেকি’ন খানের বড় ছেলে নুহাশ মায়ের বিয়ে নিয়ে নিজের ম’তাম’তও দিয়েছেন। সেখানে তিনি বলেন, ‘মা শ’ক্ত হাতে আমাদের বড় করেছেন। কখনো কোনো অ’ভাব বু’ঝতে দে’য়নি।

মা সবসময়ই আমাদের কাছে আইডল। মা যখন এমন সি’দ্ধা’ন্ত নিয়েছেন তখন আমার কোনো দুঃ’খবো’ধ ছি’ল না। বরং আ’মি অ’নেক খু’শি হ’য়েছি। আমি মায়ের স’ঙ্গেই ছিলাম এ ব্যাপারে। তাদের জন্য সকলের কাছে দোয়া চাচ্ছি। আমি নিজে থেকে মায়ের বি’য়ে দি’য়েছি। আর এটা লু’কানোর কিছু নেই। সামনে সং’বর্ধ’না অনুষ্ঠানও হবে। এটা না’রীদের জন্য নতুন একটা দ্বা’র উ’ম্মোচ’ন হলো বলতে পারেন।’

প্র’সঙ্গ’ত, গত অক্টোবরের শেষের দিকে যুব ও ক্রীড়া ম’ন্ত্রণাল’য়ের অ’তি’রি’ক্ত সচিব কবি আফতাব আহমেদকে বিয়ে করেন গু’লতেকি’ন। আফতাব আহমেদের স’ঙ্গে তার ব্যা’রিস্টা’র স্ত্রী’র বি’চ্ছেদ ঘটে ১০ বছর আগে। তাদের একমাত্র স’ন্তান ল’ন্ডনে লেখাপড়া করছেন। অন্যদিকে হুমায়ূন আহমেদের স’ঙ্গে গু’লতেকি’নের বি’চ্ছেদ হয় ২০০৩ এ। তাদের এক ছেলে ও তিন মেয়ে। হুমায়ূন আহমেদের মৃ’ত্যু’র সাত বছর পর বি’য়ে করলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme