সর্বশেষ আপডেট
ছেলেদের মধ্যে যে জিনিস দেখলে যে কোনো মেয়েরা দুর্বল হয়ে যায় । মালয়েশিয়া থেকে ফিরতেই হবে অবৈধ বাংলাদেশিদের । বিদেশ যাওয়ার আগে চুক্তিপত্র দেখাতে হবেঃ প্রবাসী কল্যাণ সচিব । মালয়েশিয়ায় সাধারণ ক্ষমাঃ ফ্লাইট বাড়লেও কমেনি ভাড়া । মালয়েশিয়ার অবৈধ বাংলাদেশিদের ফেরাতে বিমানের ১৬ টি ফ্লাইট । বিশ্বের প্রথম বিমান-গাড়ি; আকাশে পাড়ি দিতে পারে ঘন্টায় ২০০ মাইল । ৬ ঘন্টা হৃদস্পন্দন বন্ধ থাকার পর বেঁচে ফিরলেন এক নারী । লন্ডনে প্রতি ১০ জনের ১ জন কথা বলে বাংলা ভাষায় । আজ ০৯/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । যে ২৪টি যৌ’ন আকাঙ্ক্ষা মেয়েদের রয়েছে, অনেক পুরুষরা এখনো জানে না ।
নুসরাতের খু’নিদের বহনকারী গাড়ির সামনে স্বজনদের গড়াগড়ি । (ভিডিও)

নুসরাতের খু’নিদের বহনকারী গাড়ির সামনে স্বজনদের গড়াগড়ি । (ভিডিও)

ফেনী জেলা কা রাগারে কন’ডেম সেল ও ফাঁ’সির মঞ্চ না থাকায় নুসরাত হ’ত্যা মামলায় মৃ’ত্যুদ’ণ্ডাদেশপ্রাপ্ত আসা’মিদের মধ্যে ১২ জনকে কুমিল্লা কেন্দ্রীয় কা’রাগারে পাঠানো হয়েছে।মঙ্গলবার সকাল ১০ টায় ক’ঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে তাদের কুমিল্লা কা’রাগারে পাঠানো হয়। এ সময় আ’সামিদের আত্মীয়-স্বজনরা গাড়ির সামনে গড়াগড়ি করে কান্নাকাটি করে। দায়িত্বরত আই’নশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গাড়ির সামনে থেকে তাদের সরিয়ে দেন।

Image result for নুসরাতের খুনিদের বহনকারী গাড়ির সামনে স্বজনদের গড়াগড়ি [ভিডিও] || Ekushey ETV

ফেনী কা’রা কতৃপক্ষ জানায়, ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হ’ত্যা মামলার মৃ’ত্যুদ’ণ্ডাদেশপ্রাপ্ত ১৬ আসামির মধ্যে আজ ১২ জনকে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।পাশাপাশি আগামীকাল বুধবার মহিলা দুই আসামি কামরুন নাহার মনি ও উম্মে সুলতানা ওরফে পপিকে চট্টগ্রাম কেন্দ্রীয় কা’রাগারে পাঠানো হবে। এছাড়া মৃ’ত্যুদ’ণ্ডাদেশপ্রাপ্ত আরও ২ আসামি সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ সিরাজউদ দৌলা ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি রহুল আমিনের অন্য মা’মলায় আ’দালতে দিন ধার্য থাকায় তাদের ফেনী কা’রাগারে রাখা হয়েছে।

তবে আ’দালতের কার্যক্রম শেষে তাদের ওই দিনই কুমিল্লা কা’রাগারে পাঠানো হবে। গত ২৪ অক্টোবর আলোচিত নুসরাত হ’ত্যা মামলার ১৬ আসামির সবাইকে ফাঁ’সিতে ঝুলিয়ে মৃ’ত্যুদ’ণ্ড কা’র্যকরের নির্দেশ দেন ফেনীর নারী ও শিশু নি’র্যা’তন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মামুনুর রশিদ। এসময় আসামিদের প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমা’নাও করা হয়।

চলতি বছরের ২৭ মার্চ সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌ’ন নি’পীড়নের দায়ে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ দৌলাকে গ্রে’ফতার করে পুলিশ। ৬ এপ্রিল ওই মাদ্রাসা কেন্দ্রের সা’ইক্লোন শেল্টারের ছাদে নিয়ে অধ্যক্ষের সহযোগীরা নুসরাতের শরীরে আ’গুন ধ’রিয়ে দেয়। ১০ এপ্রিল রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে মা’রা যান নুসরাত। এ ঘটনায় ৮ এপ্রিল মা’মলা করেন নুসরাতের ভাই মাহমুদুল হাসান নোমান। সূত্র ও ভিডিও: একুশে টিভি অনলাইন

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme