সর্বশেষ আপডেট
সৌদি আরবে ধরপাকড় চলছেইঃ ১৬ দিনে ফিরেছেন ১৬১০ বাংলাদেশি । ১০ বছর মালয়েশিয়ায় থেকে আবার সৌদি, ১৭ দিনের মাথায় মারা গেলো প্রবাসী । যে কারণে ৩১ বাংলাদেশিকে বিমানে তুলে ফেরত পাঠালো যুক্তরাষ্ট্র । সৃজিতকে দুলাভাই বলে ডাকেন না মিথিলার ছোট বোন মিশৌরি । রাজধানী ঢাকায় হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে ভাড়াটিয়া স্বামী । গণধ’র্ষণের শি’কার কিশোরীকে নিয়ে দুই থানা পুলিশের ঠেলাঠেলি, অবশেষে ৯৯৯ নম্বরে ফোন । অবশেষে মুখ খুললেন জেসমিন যেভাবে তাকে ধ’র্ষণ করা হয় ও কে কে করেন । দেহ ব্যবসার অভিযোগে দুই অভিনেত্রীসহ পরিচালক গ্রেফতার । হঠাৎ নির্বাচককে মুশফিকের ফোন, জাতীয় দল থেকে নাম কাটার অনুরোধ । ওড়না-টুপি পরতে মানাঃ যেসব যুক্তি দেখালেন আইডিয়াল অধ্যক্ষ ।
নুসরাতের খু’নিদের বহনকারী গাড়ির সামনে স্বজনদের গড়াগড়ি । (ভিডিও)

নুসরাতের খু’নিদের বহনকারী গাড়ির সামনে স্বজনদের গড়াগড়ি । (ভিডিও)

ফেনী জেলা কা রাগারে কন’ডেম সেল ও ফাঁ’সির মঞ্চ না থাকায় নুসরাত হ’ত্যা মামলায় মৃ’ত্যুদ’ণ্ডাদেশপ্রাপ্ত আসা’মিদের মধ্যে ১২ জনকে কুমিল্লা কেন্দ্রীয় কা’রাগারে পাঠানো হয়েছে।মঙ্গলবার সকাল ১০ টায় ক’ঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে তাদের কুমিল্লা কা’রাগারে পাঠানো হয়। এ সময় আ’সামিদের আত্মীয়-স্বজনরা গাড়ির সামনে গড়াগড়ি করে কান্নাকাটি করে। দায়িত্বরত আই’নশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গাড়ির সামনে থেকে তাদের সরিয়ে দেন।

Image result for নুসরাতের খুনিদের বহনকারী গাড়ির সামনে স্বজনদের গড়াগড়ি [ভিডিও] || Ekushey ETV

ফেনী কা’রা কতৃপক্ষ জানায়, ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হ’ত্যা মামলার মৃ’ত্যুদ’ণ্ডাদেশপ্রাপ্ত ১৬ আসামির মধ্যে আজ ১২ জনকে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।পাশাপাশি আগামীকাল বুধবার মহিলা দুই আসামি কামরুন নাহার মনি ও উম্মে সুলতানা ওরফে পপিকে চট্টগ্রাম কেন্দ্রীয় কা’রাগারে পাঠানো হবে। এছাড়া মৃ’ত্যুদ’ণ্ডাদেশপ্রাপ্ত আরও ২ আসামি সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ সিরাজউদ দৌলা ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি রহুল আমিনের অন্য মা’মলায় আ’দালতে দিন ধার্য থাকায় তাদের ফেনী কা’রাগারে রাখা হয়েছে।

তবে আ’দালতের কার্যক্রম শেষে তাদের ওই দিনই কুমিল্লা কা’রাগারে পাঠানো হবে। গত ২৪ অক্টোবর আলোচিত নুসরাত হ’ত্যা মামলার ১৬ আসামির সবাইকে ফাঁ’সিতে ঝুলিয়ে মৃ’ত্যুদ’ণ্ড কা’র্যকরের নির্দেশ দেন ফেনীর নারী ও শিশু নি’র্যা’তন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মামুনুর রশিদ। এসময় আসামিদের প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমা’নাও করা হয়।

চলতি বছরের ২৭ মার্চ সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌ’ন নি’পীড়নের দায়ে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ দৌলাকে গ্রে’ফতার করে পুলিশ। ৬ এপ্রিল ওই মাদ্রাসা কেন্দ্রের সা’ইক্লোন শেল্টারের ছাদে নিয়ে অধ্যক্ষের সহযোগীরা নুসরাতের শরীরে আ’গুন ধ’রিয়ে দেয়। ১০ এপ্রিল রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে মা’রা যান নুসরাত। এ ঘটনায় ৮ এপ্রিল মা’মলা করেন নুসরাতের ভাই মাহমুদুল হাসান নোমান। সূত্র ও ভিডিও: একুশে টিভি অনলাইন

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme