সর্বশেষ আপডেট
স্বামী সাকিবের নিষেধাজ্ঞা নিয়ে যা বললেন শিশির ।

স্বামী সাকিবের নিষেধাজ্ঞা নিয়ে যা বললেন শিশির ।

তিন দফায় ম্যাচ পাতানোর প্রস্তাব গোপন রাখায় আইসিসি কর্তৃক দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন সাকিব আল হাসান। তবে নিজের দোষ মেনে নেয়ায় এক বছরের শাস্তি কমিয়ে নিয়েছে আইসিসি। ফলে আগামী এক বছরের সব ধরনের ক্রিকেট থেকে দূরে থাকতে হবে সাকিবকে।স্বাভাবিকভাবেই এই চ্যাম্পিয়ন ক্রিকেটারের নিষেধাজ্ঞার বিষয়টি অনেকটা ঝটকার মতো এসেছে তার পরিবারের সামনে।

ক্রিকেট মাঠে যাকে দেখা যায় সবচেয়ে উৎফুল্ল, সেই সাকিবই যখন ক্রিকেট থেকে নিষিদ্ধ- তখন এর প্রভাব তার পরিবারের ওপর পড়াটাই স্বাভাবিক। তবে সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির এ বিষয়ে পরিচয় দিয়েছেন শক্ত মানসিকতার। জানিয়েছেন, জীবনে কঠিন সময় আসবেই, আর এগুলোকে শক্তভাবে মোকাবিলা করতে পারাটাই কিংবদন্তিদের উদাহরণ। এসব বিষয় লিখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের প্রোফাইলে স্ট্যাটাস দিয়েছেন শিশির।

যেখানে তিনি লিখেছেন, ‘কিংবদন্তিরা কখনোই রাতারাতি কিংবদন্তি হয়ে যান না। তাদের অনেক কিছুর মধ্য দিয়েই যেতে হয়। কঠিন সময় আসবেই এবং তারা জানে কীভাবে শক্ত থেকে এসবের মোকাবেলা করতে হয়। আমরা জানি সাকিব আল হাসান কতটা শক্ত মনের মানুষ।’ ‘এটা (আইসিসির নিষেধাজ্ঞা) বলা যায় নতুন শুরুর সূচনা। সে নিশ্চিতভাবেই আগের চেয়ে আরও শক্তভাবে ফিরে আসবে। ইনজুরির কারণে এর আগেও অনেকবার ক্রিকেট থেকে দূরে থাকতে হয়েছে। আমরা সবাই দেখেছি বিশ্বকাপে সে কী দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে। এটা শুধুমাত্র সময়ের ব্যাপার। আপনাদের সবার সমর্থন ও ভালোবাসায় আমরা আপ্লুত। সকলের এই ঐক্যটা জাতি হিসেবে খুব দরকার আমাদের।’

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]