অন্তরঙ্গ মিশা-মৌসুমী (ভিডিও)

অন্তরঙ্গ মিশা-মৌসুমী (ভিডিও)

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদের ভোট গ্রহণ শেষ হয়েছে। এর ফলাফল এখনো প্রকাশিত হয়নি। কিন্তু ফেসবুক-ইউটিউব এমনকী বেশ কয়েকটি অনলাইন পোর্টালে ছড়িয়ে পড়েছে শিল্পী সমিতির নির্বাচনে মৌসুমীর জয়ের খবর। সেই খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিলেন পরস্পরের সভাপতি প্রতিদ্বন্দ্বী চিত্রনায়িকা মৌসুমী ও খল অভিনেতা মিশা সওদাগর। ফলাফল প্রকাশ হতে মধ্যরাত হবে বলেই সকলের ধারণা। শিল্পী সমিতির গত নির্বাচনের ফলাফলও প্রকাশ হয়েছিল ভোটগ্রহণের পরেরদিন।

প্রযোজক সমিতির কক্ষে বসে মৌসুমী-মিশা দুজনে একত্রিত হয়ে গণমাধ্যমকে বলেন, ‘ফেসবুকে মৌসুমী বিজয় হয়েছে এমন খবর সত্য নয়। আমরা এই মুহূর্তে দুজনে বসে আছি। চা, চিপ্স খাচ্ছি। আর গুঞ্জন শুনছি।’পাশ থেকে মৌসুমী বলেন, ছড়িয়ে পড়া গুঞ্জন সত্য নয়। আমরা একটাই ফুল কিনে রেখেছি। যে জিতবে তার গলাতেই মালা উঠবে। আপাতত সবাইকে অপেক্ষা করতে হবে মধ্যরাত পর্যন্ত।

এসময় তাদের বেশ অন্তরঙ্গ হাসি ঠাট্টায় দেখা গেছে। দুজন সভাপতির এমন ব্যবহারে উপস্থিত সবাই মুগ্ধ। এ বছর নির্বাচনে অন্ত:পক্ষে ভোটের দিন তারা প্রমাণ করে দিলেন এটা শিল্পীদের নির্বাচন।শিল্পী সমিতির নির্বাচনে শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। ৪৪৯ জন ভোটারের মধ্যে ভোট পড়েছে ৩৮৬ টি। সন্ধ্যা ৭ টার দিকে ভোট গণনা শুরু হয়। সুত্রঃ বাংলা ইনসাইডার।

ভিডিওটি দেখুন

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]