সর্বশেষ আপডেট
সাড়ে ৮ লাখ টাকা দিয়েও চাকরি হয়নি, কাঁদলেন প্রার্থী । গরু ছেড়ে নারীদের প্রতি বেশি যত্নবান হোনঃ মোদিকে এক নারী । যে কারণে তুহিনকে নি’র্মমভাবে হ’ত্যা করলেন বাবা । পিয়ন থেকে যেভাবে ১২০০ কোটি টাকার মালিক যুবলীগের আনিস । গার্মেন্টসে চাকরি করতে যাওয়া মেয়েটি আজ ঢাবি ছাত্রী । ধ‘র্ষ‘ণের আ ড়ালে ত‘রুণীদের ভ‘য়ংকর ফাঁদ সামনে আনলেন ওসি, ফেসবুকে ভাইরাল । ১৫ দিনে পাসপোর্ট ইস্যু না হলে কারণ জানিয়ে দিতে হবে আবেদনকারীকে । আবরার হ’ত্যা, এ ধরনের ঘটনা যুক্তরাষ্ট্রে প্রায়ই ঘটেঃ পররাষ্ট্রমন্ত্রী… যেভাবে ১৫ দিনের মধ্যে পাওয়া যাবে পাসপোর্ট,এখনি জানুন… মিতুকে নিয়ে গিয়েছিলো জিন, আবার দিয়েও গেছে ।
অভুক্ত মাকে সারাদিন তালাবদ্ধ রাখলেন ছেলেরা ।

অভুক্ত মাকে সারাদিন তালাবদ্ধ রাখলেন ছেলেরা ।

জমি জমা নিয়ে ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্বের জেরে সারাদিন ধরে অভুক্ত বৃদ্ধা মাকে ঘরে তালাবদ্ধ করে আটকে রাখার অভিযোগ উঠেছে।শনিবার নাটোরের বাগাতিপাড়া উপজেলার দক্ষিণ মুরাদপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ সারাদিন অভুক্ত ওই বৃদ্ধাকে উদ্ধার করে খাবারের ব্যবস্থা করেন। ভুক্তভোগী বৃদ্ধার নাম হাজেরা বেওয়া (৯০)। তিনি ওই গ্রামের মৃত বিশারদের স্ত্রী।

বাগাতিপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদ জানান, স্বামীর মৃত্যুর পর হৃদরোগে আক্রান্ত হন হাজেরা বেওয়া। এরপর থেকে তিনি অসুস্থ। চার ছেলেসন্তানের মধ্যে ছোট ছেলে আক্তারুজ্জামানের বাড়িতে থাকেন তিনি। চারজনের মধ্যে একজন প্রতিবন্ধী। অন্য তিনজন মায়ের ভরণ-পোষণের দায়িত্ব নিয়েছেন।শনিবার সকালে জমি জমা নিয়ে ভাইদের মধ্যে আক্তারুজ্জামানের দ্বন্দ্ব হয়। এ ঘটনায় অন্য ভাইয়েরা তাকে মা’রধর করতে পারেন এমন আতঙ্কে মাকে ঘরে তালাবদ্ধ রেখে স্ত্রীসহ অন্যত্র চলে যান আক্তারুজ্জামান। দুপুর গড়িয়ে গেলেও খাবার না পেয়ে ক্ষুধার জ্বালায় কাতরাচ্ছিলেন হাজেরা বেওয়া।

এক সময় বিষয়টি প্রতিবেশীদের নজরে আসে। এরপর প্রতিবেশীরা উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পালকে জানালে তিনি সেখানে পুলিশ পাঠান। পরে পুুলিশ গিয়ে তালা খুলে বৃদ্ধা হাজেরা বেওয়াকে উদ্ধার করে। তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার তাকে খাবারের ব্যবস্থা করে দেয় পুলিশ।এ ব্যাপারে অভিযুক্ত আক্তারুজ্জামানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে সাংবাদিক পরিচয় পেয়ে ফোন কেটে দেন।

তবে এ ঘটনা স্বীকার করে বৃদ্ধার বড় ছেলে বাচ্চু মিয়া ওরফে টুলু বলেন, জমি নিয়ে আব্দুল মজিদের সাথে আক্তারুজ্জামানের দ্বন্দ্ব হয়েছে। তবে তার সাথে কোনো দ্বন্দ্ব নেই। বরং ছোট ভাইয়ের বাড়িতে তার মা থাকলেও তার কাছেই খাওয়া-দাওয়া করেন বলে তিনি জানান। এ ব্যাপারে ইউএনও প্রিয়াংকা দেবী পাল বলেন, বৃদ্ধা মাকে উদ্ধার করে তার অন্য ছেলেদের জিম্মায় দেয়া হয়েছে। তারা পরবর্তীতে এমন কাজ না করার প্রতিশ্রতি দিয়েছেন। তবে বিষয়টি উপজেলা প্রশাসন তদারকি করবে বলে জানিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]