সর্বশেষ আপডেট
মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা কলেজে না গিয়েও এমবিবিএস ভর্তি পরীক্ষায় দ্বিতীয় নেহা । বাংলাদেশি কর্মীদের প্রশংসা করে যা বললেন মালয়েশিয়ার পুলিশপ্রধান । বাড়ির নিচতলায় গাড়ী চালকদের জন্য থাকা ও নামাজের ব্যবস্থা করতে হবেঃ প্রধানমন্ত্রী । প্রেমের টানে বাংলাদেশে ভারতীয় গৃহবধূ, সীমান্তে উত্তে’জনা । গোয়ালঘরে শিকলে বাঁধা বৃদ্ধা মা বললেন, মোর পোলারা ভালো । সাড়ে ৮ লাখ টাকা দিয়েও চাকরি হয়নি, কাঁদলেন প্রার্থী । গরু ছেড়ে নারীদের প্রতি বেশি যত্নবান হোনঃ মোদিকে এক নারী । যে কারণে তুহিনকে নি’র্মমভাবে হ’ত্যা করলেন বাবা । পিয়ন থেকে যেভাবে ১২০০ কোটি টাকার মালিক যুবলীগের আনিস ।
ক’নডমে ভরে গো’পনাঙ্গে ৫ শতাধিক ইয়াবা রেখে ধ’রা খেলেন যু’বতী ।

ক’নডমে ভরে গো’পনাঙ্গে ৫ শতাধিক ইয়াবা রেখে ধ’রা খেলেন যু’বতী ।

কনড’মে বিশেষ অঙ্গে লুকিয়ে ই’য়াবা পা’চার করতে গিয়ে ধরা পড়েছেন শ্যামলী বেগম (২৮) নামে এক নারী। আটক শ্যামলী বেগম টাঙ্গাইলের মির্জাপুর গড়াই এলাকার আজাহার মিয়ার স্ত্রী। সোমবার বেলা ৩ টার দিকে নিরাপত্তা তল্লাশিকালে ইয়াবাসহ তাকে আটক করে বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা।

কক্সবাজার বিমানবন্দরের ব্যবস্থাপক একেএম সাইদুজ্জামান জানান, আটক শ্যামলী বেগম একটি বেসরকারি ফ্লাইটের যাত্রী ছিলেন। নিরাপত্তা গেটে তল্লাশিকালে দায়িত্বরত নারী আনসার তার দেহ থেকে ই’য়াবা উদ্ধার করেন।

বিশেষ অঙ্গে ঢুকানো কন’ডমের ভেতর রাখা ছোট ছোট বেশ কয়েকটি পোটলায় ৫ শতাধিক ই’য়াবা পাওয়া যায়। বিকেলেই তাকে কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হয়েছে। কক্সবাজার থানা পুলিশের ওসি (তদন্ত) খায়রুজ্জামান বলেন, এ ঘটনায় মা’দক আইনে মামলা করা হয়েছে।

আরো পড়ুন… সুরক্ষিত যৌ নতার কথা যেখানে সবাই এড়িয়ে চলেন। সেখানে সিনেমার প্রচারে এসে সমস্ত ট্যাবু দুরে সরিয়ে ক’নডমের ব্যবহার নিয়ে সোচ্চার হলেন দক্ষিণী অভিনেত্রী পায়েল রাজপুত।

‌‌‘আরডিএক্স ১০০’ ছবিতে একের পর এক বোল্ড দৃশ্যে অভিনয় করে খবরের শিরোনামে তিনি।পায়েলের নতুন ছবি ‘আরডিএক্স লাভ’-এ নায়কের সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে তাকে। ছবির নির্দেশক শঙ্কর ভানু।

ছবির প্রচারে পায়েল বলেন, বিছানায় যাওয়ার আগে সবসময় ক’নডম সঙ্গে রাখা উচিত। সুরক্ষিত যৌ নজীবনের জন্য কন’ডম অত্যন্ত প্রয়োজনীয়। বর্তমান প্রজন্মের উচিত রাখঢাক ছেড়ে যৌ নতা নিয়ে খোলাখুলি আলোচনা করা। পি’রিয়ড, গর্ভপা’ত ও সুরক্ষিত যৌ নতা কোনটাই ঢেকে রাখার মতো বিষয় নয়।

আরো পড়ুন… ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। ইতোমধ্যে বড় পর্দায়ও যাতায়াত শুরু করেছেন। তার করা দেবীতে মুগ্ধ হয়েছেন ভক্তরা। সম্প্রতি মাসুদ রানা শোতে বিচারক হয়ে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। যদিও এ বিষয়ে যুক্তিও দেখিয়েছেন অভিনেত্রী।এদিকে সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হতে দেখা গেছে। যেখানে তিনি তার ভক্তদের উদ্দেশ্যে কঠিন ভাষায় কিছু কথা বলেছেন।

তার একটি ছবিতে কিছু বাজে মন্তব্যের জন্য তিনি এ ভিডিওট করেন বলে জানান। ভিডিওতে তিনি বলেন, একটি ছবি আপলোড করেছিলাম ফেসবুক পেজে। সেখানে অনেকেই মন্তব্য করেছেন। কিছু মন্তব্য দেখে আমি সত্যি অবাক। আমার এডমিন সে এসব ডিলেট করছিল, কিন্তু আমি না করলাম। আমি আসলে দেখতে চাই, মানুষ কতটুকু নিচে নামতে পারে।

তিনি আরো বলেন, একটা ফুলহাতা জামা পরা সারা শরীর ঢাকা মেয়ের ছবি দেখার পরও যদি আপনাদের বিশেষ অঙ্গ দাঁড়িয়ে যায়, তাহলে এ ঈমান নিয়ে আপনারা পুলসিরাত কীভাবে পার করবেন? এ সময় তিনি সেসব ভক্তদের জানান, আপনারা এককাজ করেন ফেসবুকে যত মেয়েদের ফলো করছেন, সবাইকে আনফলো করে দেন। মডেলদের তো ভুলেও ফলো করবেন না। বাজে মন্তব্য করবেন না। কে বুকে ওড়না দিল, কে দিল না সেটা নিয়ে আপনাদের এত মাথাব্যথা কেন?

বর্তমান সময়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। যদিও তিনি এখন আর ছোট পর্দায় সীমাবদ্ধ নন, বড় পর্দায়ও যাতায়াত শুরু করেছেন। ইতোমধ্যে তার করা দেবীতে মুগ্ধ হয়েছেন ভক্তরা। সম্প্রতি মাসুদ রানা শোতে বিচারক হয়ে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। যদিও এ বিষয়ে যুক্তিও দেখিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হতে দেখা গেছে। যেখানে তিনি তার ভক্তদের উদ্দেশ্যে কঠিন ভাষায় কিছু কথা বলেছেন। তার একটি ছবিতে কিছু বাজে মন্তব্যের জন্য তিনি এ ভিডিওটি করেন বলে জানান।

এ সময় ভিডিওতে তিনি বলেন, ‘একটি ছবি আপলোড করেছিলাম ফেসবুক পেজে। সেখানে অনেকেই মন্তব্য করেছেন। কিছু মন্তব্য দেখে আমি সত্যি অবাক। আমার এডমিন সে এসব ডিলেট করছিল, কিন্তু আমি না করলাম। আমি আসলে দেখতে চাই, মানুষ কতটুকু নিচে নামতে পারে।’ তিনি আরো বলেন, ‘একটা ফুলহাতা জামা পরা সারা শরীর ঢাকা মেয়ের ছবি দেখার পরও যদি আপনাদের বিশেষ অঙ্গ দাঁড়িয়ে যায়, তাহলে এ ঈমান নিয়ে আপনারা পুলসিরাত কীভাবে পার করবেন?’

এ সময় তিনি সেসব ভক্তদের বলেন, ‘আপনারা এককাজ করেন ফেসবুকে যত মেয়েদের ফলো করছেন, সবাইকে আনফলো করে দেন। মডেলদের তো ভুলেও ফলো করবেন না। বাজে মন্তব্য করবেন না। কে বুকে ওড়না দিল, কে দিল না সেটা নিয়ে আপনাদের এত মাথাব্যথা কেন?’

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]