সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
নিজের মেয়েকে ধ’র্ষণ চেষ্টা, আওয়ামী লীগ নেতা গ্রে’ফতার ।

নিজের মেয়েকে ধ’র্ষণ চেষ্টা, আওয়ামী লীগ নেতা গ্রে’ফতার ।

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় নিজের মেয়েকে ধ’র্ষ’ণ চেষ্টার মা’ম’লা’য় পিতা হারুন অর রশিদ আ’ক’ন্দ তোতা (৪৮) কে গ্রে’ফ’তা’র করেছে পুলিশ। হারুন অর রশিদ আ’ক’ন্দ ওরফে তোতা আছিম-পাটুলি গ্রামের মৃ’ত আব্দুল জলিল আকন্দের ছেলে। সে ১২নং আছিম-পাটুলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। শুক্রবার (৩ জানুয়ারী) রাত সাড়ে ৮টা দিকে উপজেলার আছিম-পাটুলী গ্রাম থেকে হারুন অর রশিদ আকন্দ ওরফে তোতাকে গ্রে’ফ’তা’র করে পুলিশ।

এর আগে সন্ধ্যায় মেয়ের মামা বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় নারী শিশু নি’র্যা’তন আ’ই’নে মা’ম’লা করেন। পুলিশ জানায়, হারুন অর রশিদ আ’ক’ন্দ তার তার তালাক দেয়া স্ত্রীকে ফোন করে অ’সু’স্থ’তা’র কথা জানায়। পিতার অ’সু’স্থ’র খবর শুনে গত বৃহস্পতিবার নানীর বাড়ি থেকে পিতাকে দেখতে আসে মে’য়ে’টি। গত সোমবার রাতে দাদীর ঘর থেকে মেয়েকে তার ঘরে থাকতে নিয়ে যায়। ওই রাতে নিজের মেয়েকে ধ’র্ষ’ণে’র চে’ষ্টা করে। ধ’র্ষ’ণে ব্য’র্থ হয়ে ঘটনাটি কাউকে বললে হ’ত্যা করা হবে বলে মেয়েকে হু’ম’কি দেয় ল’ম্প’ট পিতা।

ভ’য়ে ঘটনাটি কাউকে কিছু না বললেও পরের রাতে আবারও মেয়েকে ধ’র্ষ’ণে’র চে’ষ্টা করে পিতা। বিষয়টি মেয়ে তার মামাকে মোবাইল ফোনে এসএমএসের মা’ধ্য’মে জা’নিয়ে তাকে পিতার বাড়ি থেকে নিয়ে যেতে বলে। ফুলবাড়িয়া থানার ওসি (ত’দ’ন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না বলেন, নিজ কন্যাকে ধ’র্ষ’ণে’র চে’ষ্টা’র মা’ম’লা’য় পিতা হারুন অর রশিদ নামে গ্রে’প্তা’র করা হয়েছে। শনিবার তাকে আ’দা’লতে পা’ঠানো হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme