সর্বশেষ আপডেট
রাজধানীতে ওয়াসার গাড়িচাপায় এসএসসি পরীক্ষার্থীর মৃ’ত্যু যে কারণে দুই সন্তানের জননীকে নিয়ে উ’ধাও যুবলীগ সভাপতি ! করোনাভাইরাসে মৃ’তের সংখ্যা বেড়ে ৮০, আ’ক্রান্ত ৩ হাজার অবশেষে করোনাভাইরাসের ভ্যাকসিন আবিষ্কারে সফল চীন! জেনে নিন যে ভ্যাকসিনে কাবু হবে এই ভাইরাস… আ’ক্রান্ত হচ্ছেন চিকিৎসকরাও, টিউবে করে আনা হচ্ছে রোগীদের বেলজিয়ামে সড়ক দু’র্ঘ’টনায় প্রবাসী বাংলাদেশি তরুণ নি’হ’ত কোরআনের ভাষ্য অনুযায়ী ‘কে’য়ামত’ খুব বেশি দূরে নয় চীনের প্রাণঘাতী করোনা ভাইরাসে যেভাবে ‘লাভবান’ ভারত! এবার নেট দুনিয়ায় ভাইরাল প্রায় ৩ শত বিয়ে করা যুবক আরব আমিরাতে একজন ভারতীয় ব্যাংক কর্মচারীর বি’রুদ্ধে ১.৭ মিলিয়ন দিরহাম চু’রির অ’ভিযোগ
প্রেমিককে কাছে পেতে কনকনে শীত উপেক্ষা করে ভারতীয় কিশোরী বাংলাদেশে ।

প্রেমিককে কাছে পেতে কনকনে শীত উপেক্ষা করে ভারতীয় কিশোরী বাংলাদেশে ।

প্রেমিককে পেতে কনকনে শীত উপেক্ষা করে কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্ত পেরিয়ে ভারতীয় কিশোরী বাংলাদেশে চলে এসেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশে আসার পর শুক্রবার সন্ধ্যায় ওই কিশোরীকে পতাকা বৈঠকের মাধ্যমে ফেরত দেয়া হয়।বাংলাদেশে প্রবেশের ২৩ ঘণ্টা পর ওই কিশোরীকে ফেরত দেয়া হয়। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় উপজেলার নাওডাঙ্গা ইউপির কুরুষাফেরুষা সীমান্তের আন্তর্জাতিক মেইন পিলার ৯৩৬ এর পাশ দিয়ে ভারতীয় নুন্নাহার খাতুন (১৪) নামের এক কিশোরী প্রেমের টানে বাংলাদেশি প্রেমিকের বাড়িতে আসে।

বাংলাদেশি প্রেমিক সাগর মিয়ার (১৮) বাড়ি সীমান্তবর্তী কুরুষাফেরুষা গ্রামে। সে ওই গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং ভারতীয় কিশোরী প্রেমিকার বাড়ি ভারতের কোচবিহার জেলার দিনহাটা থানার সীমান্তবর্তী বসকোঠাল গ্রামে। সে ওই গ্রামের নুর ইসলামের মেয়ে। ভারতীয় কিশোরী বাংলাদেশে আসার বিষয়টি লালমনিরহাট ১৫ বিজিবি শিমুলবাড়ী ক্যাম্পের সদস্য জানতে পেরে স্থানীয় মেম্বার-চেয়ারম্যান ও পুলিশের মাধ্যমে উদ্ধার করে পতাকা বৈঠকে ভারতীয় বিএসএফের মাধ্যমে ওই কিশোরীর পরিবারের কাছে হস্তান্তর করে। এই তথ্য নিশ্চিত করেছেন শিমুলবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার ও ফুলবাড়ী থানার এসআই হাবিব।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme