এবার চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা (ভিডিও)

এবার চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা (ভিডিও)

চাঁদপুরে ইসলামি বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন। রবিবার (১৫ ডিসেম্বর) শহরের রেলওয়ে দারুল উলুম মাদ্রাসায় এ মাহফিল হওয়ার কথা ছিল। ওই মাদ্রাসা ও মাহফিল এন্তেজামিয়া কমিটির সভাপতি মুহাম্মদ হোসেন গাজী জানান, শনিবার (১৪ ডিসেম্বর) মাহফিল কমিটিকে এ সংক্রান্ত একটি চিঠি দিয়ে মাহফিল বন্ধ রাখতে নির্দেশনা দেওয়া হয়েছে।

চাঁদপুরে মাহফিল বন্ধ হওয়া প্রসঙ্গে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ‘রেলওয়ে দারুল উলুম মাদ্রাসার মাহফিলে জেলা প্রশাসনের পক্ষ থেকে অনুমতি না থাকায় পুলিশ প্রশাসনও অনুমতি দেয়নি।’মাহফিল পরিচালনা কমিটির সভাপতি সাবেক পৌর কমিশনার হোসেন গাজী বলেন, ‘আমরা প্রথম দিকে প্রশাসনের অনুমতি নিয়ে মাহফিলের প্রচারণা শুরু করেছি।

কিন্তু আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কার কথা জানিয়ে গতকাল (১৩ ডিসেম্বর) পুলিশের পক্ষ থেকে এবং আজ জেলা প্রশাসনের পক্ষ থেকে চিঠি দিয়ে আমাদের মাহফিলের অনুমতি নেই বলে জানানো হয়েছে।’ এ বিষয়ে চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান বলেন, ‘গোয়েন্দা বিভাগের রিপোর্টের ভিত্তিতে আমরা তাদের মাহফিল বন্ধ রাখার নির্দেশনা দিয়েছি।’সম্প্রতি দেশের কয়েকটি স্থানে সুন্নী আন্দোলনের আলেমদের পক্ষ থেকে তার মাহফিল বন্ধ করার অনুরোধ জানানো হয়। এরপর বিভিন্ন জেলায় তার মাহফিল বন্ধ ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme