কাকে ভালোবাসা দিচ্ছেন প্রভা? ভিডিও ভাইরাল । (ভিডিও)

কাকে ভালোবাসা দিচ্ছেন প্রভা? ভিডিও ভাইরাল । (ভিডিও)

শোবিজের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। আড়াল থেকে বেরিয়ে বর্তমানে একের পর এক কাজ করে চলেছেন। ইদানীং সোশ্যাল মিডিয়াতে বেশ সরব এই অভিনেত্রী। ভক্তদের সঙ্গে ইনস্টাগ্রামে নিজে নানা বিষয় শেয়ার করে থাকেন তিনি। কখনো কাজে আপডেট জানান, কখনও নিজের ছবি পোস্ট করেন, কখনো ছোট ভিডিও ক্লিপ পোস্ট করেন। সেই ধারাবাহিকতায় গতকাল ইনস্টাগ্রামে নতুন একটি ভিডিও পোস্ট করেছেন প্রভা। এক দিনেই এক লক্ষাধিক মানুষ দেখেছে ভিডিওটি। পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে সবে মাত্র গোসল সেরে ক্যামেরার সামনে নিজেকে মেলে ধরেছেন তিনি। মুখের উপর ছড়িয়ে আছে ভেজা এলোমেলো চুল। হাত দিয়ে ভালোবাসার চিহ্ন এঁকে কারো উদ্দেশ্যে আই লাভ ইউ বলছেন প্রভা। কোন ভালোবাসার মানুষের উদ্দেশ্যে প্রভা ভালোবাসা জানালেন জানা নেই কারো। তবে কমেন্টে কেউ কেউ তাকে আই লাভ ইউ টু বলছেন। ভিডিওতে ভিজে চুলে তাকে বেশ উষ্ণ এবং সুন্দর লাগছে বলেও কমেন্ট করেছেন অনেকে।

অণ্যরা যা পড়ছে… স্মার্টফোন আছে অথচ ফেসবুক ব্যবহার করেন না এমন মানুষের সংখ্যা খুবই কম। ফেসবুক ব্যবহার এখন অনেকটা অভ্যাসে পরিণত হয়েছে। সামাজিক যোগাযোগের মাধ্যম হিসেবে এখন ফেসবুক বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয়। এই প্ল্যাটফর্মে পাওয়া যায় সকল শ্রেণী-পেশার মানুষকে। আছেন জনপ্রিয় সব তারকারাও। অন্যান্য দেশের মতো বাংলাদেশেও এর জনপ্রিয়তা আকাশচুম্বি। এই মাধ্যমের সুবাদে দেশের জনপ্রিয় সব তারকা ভেরিফায়েড ফ্যানপেজ বা অ্যাকাউন্টের মাধ্যমে নিয়মিত যোগাযোগ রাখছেন ভক্ত-দর্শকদের সঙ্গে। নতুন কাজের খোঁজ-খবরের পাশাপাশি শিল্পীরা প্রকাশ করছেন ব্যক্তিগত নানা বিষয়ও। ফেসবুক পেজে ভক্তদের ‘লাইক’ সংখ্যায় দেখা যায় চিত্রনায়িকা অপু বিশ্বাসের ধারে কাছেও নাই শবনম বুবলী। দেখা যায়, অপু বিশ্বাসের পেজে রয়েছে ২৮ লাখ লাইক আর বুবলির পেজে রয়েছে মাত্র ৪ লাখ লাইক। যা অপু বিশ্বাসের ধারে কাছেও নাই বুবলি।

এদিকে লাইকের সংখ্যায় শীর্ষে এগিয়ে রয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। তার পেজের লাইক সংখ্যা ৮৮ লাখ। অভিনয়ের পাশাপাশি তিনি মুগ্ধতা ছড়াচ্ছেন ফেসবুকেও এছাড়া ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের লাইকের সংখ্যা ২৭ লাখ। এছাড়াও দেখা যায়, অভিনেত্রী নুসরাত ফারিয়ার ফেসবুক পেজে লাইক সংখ্যা ৭০ লাখ। সংগীতশিল্পী আসিফ আকবর ৩২ লাখ, কণ্ঠশিল্পী পড়শী ৩০ লাখ, মডেল-অভিনেত্রী নায়লা নাঈমের লাইক সংখ্যা ২৫ লাখ। একই সংখ্যার ঘরে আছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মীমও। অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ১৯ লাখ। জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম আছেন ১৪ লাখের ঘরে। একই ঘরে অবস্থান করছেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদও। চিত্রনায়িকা পূর্ণিমা, সংগীতশিল্পী বাপ্পা মজুমদার, ও হৃদয় খান আছেন ১৩ লাখ লাইকের ঘরে। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের লাইক সংখ্যা ১১ লাখ। ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

আরো পড়ুন… এক সময়ের উদভ্রান্ত ‘পাগলি’ মা এখন বিশাল সেলিব্রেটি। আর সে কারণেই কিনা ৮ বছর পর মায়ের খোঁজ নিয়ে দেখতে আসলেন মেয়ে স্বাতী। মেয়েকে দেখে উচ্ছ্বসিত রানু, তার মাতৃরূপ যেন বের হয়ে আসলো। মেয়েকে জড়িয়ে ধরা রানুর এই ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে। রানাঘাট স্টেশনে লতা মঙ্গেশকরের গান ‘প্যার কা নাগমা’ গেয়ে ভাইরাল হন রানু মণ্ডল। ওই গানের পর সোজা মুম্বইতে পাড়ি দেন রানু। সেখানে গিয়ে প্রথমে একটি টেলিভিশন শো, তারপর হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ড করেন রানু মণ্ডল। যা ফের ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। মুম্বই থেকে ফেরার পর আচমকাই রানাঘাটে রানুর সঙ্গে দেখা করতে হাজির হন তার মেয়ে স্বাতী। অথচ গত ৮ বছর একা একাই ভিখারীর জীবন কেটেছে রানুর। আজ গান ও সামাজিক মাধ্যমের কল্যাণেই যেন জীবনের নতুন অধ্যায় খুলেছেন রানু।

রানু মন্ডল। ৬০ বছর আগে জন্মেছিলেন কলকাতার এক অবস্থাসম্পন্ন পরিবারে। ভাগ্যের নির্মম পরিহাসে ছোট বেলাতেই মা-বাবাকে হারান। শুরু হয় দাদীকে নিয়ে তার একাকী জীবনযুদ্ধ। এই একাকিত্বই জাগিয়ে তোলে তার হৃদয়ে গানের জন্য অকৃত্রিম ভালোবাসা। চলে গানকে সঙ্গী করে টিকে থাকা। এরপর একদিন তার বিয়ে হয় বলিউডের উজ্জ্বল তারা ফিরোজ খানের ব্যক্তিগত পাচকের সাথে। কলকাতা থেকে চলে আসেন মুম্বাইয়ে। সিনেমার পরিবেশে সিনেমার গান নিয়ে বয়ে চলে তার লাল-নীল সংসার। প্রেমে পড়ে যান নামকরা বলিউড গায়িকা লতা মঙ্গেশকারের সুরের। মজে যান তার গানে। এরপরই আবার তার জীবনে ভাগ্যের নির্মম থাবা। হারিয়ে ফেলেন প্রিয় স্বামীকে। জীবনে আবার একাকিত্ব, আবার ঝড়। ভাগ্যের ফেরে আজ তিনি রেলস্টেশনের গায়িকা। সম্প্রতি লতা মাঙ্গেশকারের চিরসবুজ ‘এক পেয়ার কা নাগমা হে’ গান গাওয়ারত তার একটি ভিডিও ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়। জীবন যেন পালটে যেতে শুরু করে আরেকবার রেললাইনের মত। বলিউডের নামকরা মিউজিক ডিরেক্টর হিমেশ রেশমিয়া তাকে নিয়ে আসেন জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’ তে। রানু মন্ডল সাম্প্রতিক সময়ে এক আলোচিত নাম। বলা যায়, এই সময়ের একজন অনলাইন সেলিব্রিটি। এরই মধ্যে খ্যতির স্বাদ পেতে শুরু করেছেন। পাঁচ-ছয়টি গানে সুরও দিয়েছেন। খ্যাতি আসতে না আসতে বিতর্কও নিয়ে এসেছে সাথে করে। শোনা যাচ্ছে, দানবীর বলে খ্যাত জনপ্রিয় অভিনেতা সালমান খান তাকে বাড়ি কিনে দিয়েছেন। রানু অবশ্য বলছেন, সালমান খানের সাথে তার এখনও দেখা হয় নি। তবে তার ‘তেরে নাম’ খুব ভালো লেগেছে। রানু তার জীবন সম্পর্কে বলেন, পেছন ফিরে তাকালে তার নিজের জীবনকে কোনো সিনেমার গল্প থেকে কোনো অংশে কম মনে হয় না। আসলেই এত চড়াই-উতরাই পেরিয়ে জীবন তো আর কোন সিনেমার গল্প থেকে কম না!

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme