সর্বশেষ আপডেট
ভিরাটের চিন্তা যেভাবে দূর করলেন আনুশকা ।

ভিরাটের চিন্তা যেভাবে দূর করলেন আনুশকা ।

শুধু ভারত নয়, বর্তমান বিশ্বের সেরা তারকা জুটিগুলোর মধ্যে অন্যতম একটি ভিরাট-আনুশকা জুটি। দুজন দুই জগতের তারকা হওয়ার পরও নিজেদের প্রতি ভালবাসা প্রকাশ করতে কখনো কার্পণ্য দেখাননি এই জুটি। ভিরাটের খারাপ সময়ে মাঠে উপস্থিত থেকে তাকে অনুপ্রেরণা দেয়ার চেষ্টা, আবার কখনো সেঞ্চুরি করে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা আনুশকার উদ্দেশ্যে চুমু ছুড়ে দেয়া- এ সকল জিনিসের সাথে সকলেই পরিচিত। তবে এবার সেই ভালোবাসার মানুষটির জন্য আরেকটি ব্যতিক্রমী ত্যাগ স্বীকার করলেন আনুশকা শর্মা। ভিরাট এর জন্য আনুশকা হাইহিল পরা ছেড়ে দিয়েছেন! আর এ কথা স্বীকার করেছেন ভিরাট নিজে। সম্প্রতি একটি টকশোতে আনুশকার ব্যাপারে এ গোপন কথাটি প্রকাশ করেন তিনি। গ্রাহাম বেনসিঙ্গারের সঙ্গে সেই টকশোতে সাক্ষাৎকারে কোহলি জানান, হিল পরলে স্বামীর চেয়ে লম্বা দেখাবে বলেই হিল না পরার সিদ্ধান্ত নিয়েছেন আনুশকা। কোহলি আরও জানান, ‘আমার মনে আছে- আমার ম্যানেজার বান্টি আমাকে বিজ্ঞাপনের কথা জানিয়েছিলেন। আমি খুব উচ্ছ্বসিত ছিলাম।

জানতে চেয়েছিলাম আমার বিপরীতে কে অভিনয় করছেন? তখন জানলাম আনুশকা শর্মার সঙ্গে বিজ্ঞাপনে কাজ করতে হবে আমাকে। এ কথা শুনে আমি কিছুটা টেনশনে পড়ে গিয়েছিলাম। আনুশকাকে তো আমার থেকেও লম্বা দেখেছি। স্ক্রিনে মানাবে আমাদের?’ আর ভিরাটের চিন্তা দূর করতে তাই হাইহিলকেই বাদ দিলেন নিজের জীবন থেকে। উল্লেখ্য, ২০১৭ সালে ইতালির মিলান শহরের তুসকানির হেরিটেজ রিসোর্টে প্রথা মেনে মেহেন্দি ও সংগীত অনুষ্ঠানের পর বিয়ে অনুষ্ঠিত হয় এ জুটির। জৌলুসে কোহলি-আনুশকার বিয়ে টেক্কা দেয় পৃথিবীজোড়া সেলিব্রিটিদেরও। আরো পড়ুন… স্মার্টফোন আছে অথচ ফেসবুক ব্যবহার করেন না এমন মানুষের সংখ্যা খুবই কম। ফেসবুক ব্যবহার এখন অনেকটা অভ্যাসে পরিণত হয়েছে। সামাজিক যোগাযোগের মাধ্যম হিসেবে এখন ফেসবুক বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয়। এই প্ল্যাটফর্মে পাওয়া যায় সকল শ্রেণী-পেশার মানুষকে। আছেন জনপ্রিয় সব তারকারাও। অন্যান্য দেশের মতো বাংলাদেশেও এর জনপ্রিয়তা আকাশচুম্বি। এই মাধ্যমের সুবাদে দেশের জনপ্রিয় সব তারকা ভেরিফায়েড ফ্যানপেজ বা অ্যাকাউন্টের মাধ্যমে নিয়মিত যোগাযোগ রাখছেন ভক্ত-দর্শকদের সঙ্গে।

নতুন কাজের খোঁজ-খবরের পাশাপাশি শিল্পীরা প্রকাশ করছেন ব্যক্তিগত নানা বিষয়ও। ফেসবুক পেজে ভক্তদের ‘লাইক’ সংখ্যায় দেখা যায় চিত্রনায়িকা অপু বিশ্বাসের ধারে কাছেও নাই শবনম বুবলী। দেখা যায়, অপু বিশ্বাসের পেজে রয়েছে ২৮ লাখ লাইক আর বুবলির পেজে রয়েছে মাত্র ৪ লাখ লাইক। যা অপু বিশ্বাসের ধারে কাছেও নাই বুবলি। এদিকে লাইকের সংখ্যায় শীর্ষে এগিয়ে রয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। তার পেজের লাইক সংখ্যা ৮৮ লাখ। অভিনয়ের পাশাপাশি তিনি মুগ্ধতা ছড়াচ্ছেন ফেসবুকেও এছাড়া ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের লাইকের সংখ্যা ২৭ লাখ। এছাড়াও দেখা যায়, অভিনেত্রী নুসরাত ফারিয়ার ফেসবুক পেজে লাইক সংখ্যা ৭০ লাখ। সংগীতশিল্পী আসিফ আকবর ৩২ লাখ, কণ্ঠশিল্পী পড়শী ৩০ লাখ, মডেল-অভিনেত্রী নায়লা নাঈমের লাইক সংখ্যা ২৫ লাখ। একই সংখ্যার ঘরে আছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মীমও। অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ১৯ লাখ। জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম আছেন ১৪ লাখের ঘরে। একই ঘরে অবস্থান করছেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদও। চিত্রনায়িকা পূর্ণিমা, সংগীতশিল্পী বাপ্পা মজুমদার, ও হৃদয় খান আছেন ১৩ লাখ লাইকের ঘরে। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের লাইক সংখ্যা ১১ লাখ।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme