অবশেষে ওয়ারিনাকেই পছন্দ করলেন সালমান, কে এই ওয়ারিনা?

অবশেষে ওয়ারিনাকেই পছন্দ করলেন সালমান, কে এই ওয়ারিনা?

বলিউডের সবচেয়ে আলোচিত এবং একইসঙ্গে সমাদৃত ব্যাচেলর নায়ক সালমান খান। নিত্য নতুন সুন্দরীদের সঙ্গে ভিড়তে জুড়ি নেই ৫০ পার করা এই নায়কের। সে তালিকায় দেশের সুন্দরীদের পাশাপাশি ক্যাটরিনা-জ্যাকুলিনদের মতো অনেক বিদেশিনীও রয়েছেন। এবার সালমানের পছন্দের তালিকায় এলেন আফগানিস্তানের এক সুন্দরী। তার নাম ওয়ারিনা হুসেন।

সালমানের নতুন ছবি ‘দাবাং থ্রি’তে মালাইকা অরোরার জায়গায় নিয়ে আসা হয়েছে ওয়ারিনা হুসেনকে। মুন্না বদনাম হুয়া গানের সঙ্গে এবার কোমর দোলাতে দেখা যাবে এই আফগান সুন্দরীকে। দাবাং থ্রি-র সেট থেকেই বেশ কয়েকটি ছবি শেয়ার করেন ওয়ারিনা। জানা যায়, সালমানের পছন্দতেই ‘দাবাং থ্রি’ সিনেমায় কাজের সুযোগ পান ওয়ারিনা।

উল্লেখ্য, বয়সকে কিছুতেই পাত্তা দিতে চাইছেন না যেন বলিউের তিন খান। তারা পঞ্চাশের কোটা পেরিয়েও এখনও চিরসবুজ। কাজ করে যাচ্ছেন যে কোনো তরুণের চেয়ে অনেক বেশি উদ্যমে। সাফল্যও পাচ্ছেন। আর তাদের গ্ল্যামারের টানে উঠতি যুবতীরাও মায়ায় আচ্ছন্ন। বলিউডে এখনো কোনো মেয়ে পা রাখলে স্বপ্ন দেখেন শাহরুখ, সালমান ও আমিরের নায়িকা হওয়ার। তিন নায়কও তেমন। একের পর এক তরুণীদের সঙ্গে রোমান্স করে যাচ্ছেন পর্দায়।

সেই তালিকায় এবার সালমান সঙ্গে নিলেন দিশা পাটানিকে। এর আগে এই দুই তারকা একটি আইটেম গানে একসঙ্গে পারফর্ম করেছেন। এবার তারা পুরো সিনেমাতেই রোমান্স করবেন। প্রভুদেবা নির্মাণ করতে যাচ্ছেন ‘রাধে’ নামের ছবি। আসছে বছরের কোরবানি ঈদে এটি মুক্তি পাবে। সম্প্রত শুরু হয়েছে ছবিটির শুটিং। সেখানে সালমানের বিপরীতে শুটিং করছেন তার চেয়ে ২৬ বছরের ছোট গ্ল্যামারাস নায়িকা দিশা।

প্রথমবার জুটি বাঁধতে চলেছেন সালমান-দিশা। ইনস্টাগ্রামে পোস্ট করে সে কথা নিজেই জানিয়েছেন ‘চুলবুল পাণ্ডে’। সালমান এবং দিশা ছাড়াও ওই ছবিতে থাকবেন জ্যাকি শ্রফ, রণদীপ হুডা প্রমুখ। ছবিটি নিয়ে দিশার যেমন উচ্ছ্বাস আছে তেমনি সালমানও বেশ আশাবাদী।এদিকে সালমান-সোনাক্ষি অভিনীত ‘দাবাং ৩’ মুক্তি পেতে চলেছে আসছে ২০ ডিসেম্বর।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme