সর্বশেষ আপডেট
হাসপাতালে ভুল চিকিৎসায় প্রবাসীর মৃত্যু, ১৫ লক্ষ টাকায় সমঝোতা । আরব আমিরাতের অবৈধ প্রবাসীদের জন্য সুখবর, শীগ্রই পাচ্ছেন নতুন ভিসা । বিয়ে করছেন নায়িকা বুবলি । মালয়েশিয়া ছাড়লো ৩৯ হাজার বাংলাদেশী, ডেড লাইন ৩১ ডিসেম্বর । বিপাকে পড়বেন কয়েক কোটি মুসলমান, ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান । বাসর ঘরে স্বামীকে বসিয়ে রেখে প্রবাসীর ছেলের সাথে বউ উধাও । যে কারণে স্বামীর পুরুষা’ঙ্গ ব্লে’ড দিয়ে কে’টে নিলো স্ত্রী । আজ ১৫/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । এবার চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা (ভিডিও) গঙ্গা ঘাটে আচমকা পড়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । (ভিডিও)
এ কেমন পোশাকে বিয়ে করবেন মিয়া খলিফা?

এ কেমন পোশাকে বিয়ে করবেন মিয়া খলিফা?

একসময় পর্নদুনিয়া কাঁপাতেন তিনি। তার পর্ন ছবি মানেই ভিউয়ার্সের বন্যা। এখন তিনি আর সেই জগতের সদস্য নন। এখন পর্ন দুনিয়াকে বিদায় জানিয়ে ওয়েবক্যাম মডেল হিসাবে কাজ করছেন। বলছিলাম মিয়া খলিফার কথা। তবে পর্নদুনিয়ার থেকে বিদায় নিলেও তার ক্রেজ এতটুকু কমেনি। তাই তার বিয়ের খবর যখন প্রকাশ্যে এসেছিল, তখন তোলপাড় হয়েছিল নেটদুনিয়া।

আর এবার তিনি বিয়ের পরিকল্পনার খবর জানালেন অনুরাগীদের। বললেন, বিয়েতে কী পোশাক পরবেন তিনি। হাতে আর মাত্র মাসখানেক সময়। তারপরই চারহাত এক হবে। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন তিনি।সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করা মিয়া খলিফার ছবি

সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করা মিয়া খলিফার ছবি

সাদা পোশাকে সেই ছবিতে দেখা গিয়েছে মিয়াকে। ছবির ক্যাপশনে মিয়া ইঙ্গিত দিয়েছেন, এই পোশাকটি তার কাছে বিশেষ। নেটিজেনরা মনে করছেন, এই পোশাক পরেই মিয়াকে বিয়ের দিন দেখা যাবে। যদিও মিয়া নিয়ে এ ব্যাপারে স্পষ্ট কোনো মতামত দেননি। এ বছরের গোড়ার দিকে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে আংটিবদল করেন মিয়া খলিফা।

সুইডিশ বয়ফ্রেন্ড রবার্টের সঙ্গে কিন্তু পর্ন দুনিয়ার কোনো সম্পর্ক নেই। পেশায় শেফ তিনি। গত একবছর ধরে মিয়া আর রবার্টের মধ্যে সম্পর্ক রযেছে। কিন্তু মিয়াকে রবার্ট বিয়ের প্রস্তাব দেন দিনকয়েক আগে। শিকাগোর একটি রেস্তোরাঁয় ১৪ মার্চ ডিনারে গিয়েছিলেন তারা। সেখানে আর পাঁচটা রোম্যান্টিক প্রেমিকের মতোই মিয়াকে প্রোপোজ করেন রবার্ট।

একটি পাত্রে হীরের আংটি চাপা দিয়ে রেখেছিলেন তিনি। ঢাকনা খুলেই আংটিটি চোখে পড়ে মিয়ার। আপ্লুত হয়ে পড়েন তিনি। তারপর থেকে অনেক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন প্রাক্তন অ্যাডাল্ট স্টার মিয়া খলিফা। তার মধ্যে তার অনামিকার হীরের আংটিও রয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme