সর্বশেষ আপডেট
হাসপাতালে ভুল চিকিৎসায় প্রবাসীর মৃত্যু, ১৫ লক্ষ টাকায় সমঝোতা । আরব আমিরাতের অবৈধ প্রবাসীদের জন্য সুখবর, শীগ্রই পাচ্ছেন নতুন ভিসা । বিয়ে করছেন নায়িকা বুবলি । মালয়েশিয়া ছাড়লো ৩৯ হাজার বাংলাদেশী, ডেড লাইন ৩১ ডিসেম্বর । বিপাকে পড়বেন কয়েক কোটি মুসলমান, ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান । বাসর ঘরে স্বামীকে বসিয়ে রেখে প্রবাসীর ছেলের সাথে বউ উধাও । যে কারণে স্বামীর পুরুষা’ঙ্গ ব্লে’ড দিয়ে কে’টে নিলো স্ত্রী । আজ ১৫/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । এবার চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা (ভিডিও) গঙ্গা ঘাটে আচমকা পড়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । (ভিডিও)
হাসপাতালে এটিএম শামসুজ্জামান, দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা ।

হাসপাতালে এটিএম শামসুজ্জামান, দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা ।

বাংলাদেশের খ্যাতিমান অভিনেতা এটিএম শামসুজ্জামানকে আবারো গু’রুত’র অসু’স্থ হওয়ায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, গত ২ দিন ধরে বাসায় অসু’স্থ ছিলেন তিনি। আজ ২৫ নভেম্বর সোমবার আরো বেশী অসু’স্থ বোধ করায় তাকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের কেবিন ব্লকের ৩২২ রুমে ভর্তি করা হয়েছে।

এদিকে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সভাপতি খ্যাতিমান অভিনেত্রী সারাহ বেগম কবরী, সহ সভাপতি কন্ঠশিল্পী রফিকুল আলম, সাধারণ সম্পাদক অরুন সরকার রানা তার আশু রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন। আরো পড়ুন… বলিউডে তিনি সিরিয়াল কি’সার হিসেবে পরিচিত। যে ছবিতে ইমরান হাশমি অভিনয় করেন সেই ছবিতে চু’মুদৃ’শ্য থাকবে এটাই যেন অবধারিত ছিলো। তবে সম্প্রতি খো’লামেলা দৃ’শ্য থেকে সরে এসেছেন তিনি।

চলচ্চিত্রেই কাজ কমিয়ে দিয়েছেন। ব্যস্ত হয়েছেন ওয়েব সিরিজে। সর্বশেষ শাহরুখ খানের প্রযোজনায় একটি ওয়েব সিরিজে গো’য়েন্দা চরিত্রে বাজিমাত করেছেন তিনি। প্রশংসিত হয়েছেন দর্শক মহলে। তবে নতুন করে তিনি আলোচনায় এলেন খু’ন হওয়া স্ত্রীর ম’রদেহ উ’ধাও হওয়ায়।র’হস্যজনকভাবে খু’ন হয়েছেন ইমরান হাশমির স্ত্রী। ম’র্গ থেকে উ’ধাও হয়ে গেছে তার মৃ’তদেহ। স্ত্রীর মৃ’তদেহ কীভাবে ম’র্গ থেকে উ’ধাও হয়ে যায়, তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় ইমরান হাশমিকে।

না পাঠক, এ সত্যি কোনো খবর নয়। শুক্রবার মুক্তি পেয়েছে ঋষি কাপুর, ইমরান হাশমি এবং সবিতা ধুলিপালা অভিনিত ‘দ্য বডি’ সিনেমার ট্রেলার। সেখানেই ইমরানের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে সবিতা ধুলিপালাকে। যিনি রহ’স্যজনকভাবে খু’ন হয়েছেন। আর সেই রহ’স্য ভেদ করা তদন্তকারী অফিসারের ভূমিকায় দেখা গেছে ঋষি কাপুরকে।

যিনি গোটা ঘটনার তদন্তে নেমে নিজেই অবাক হয়ে যান। কে খু’ন করল ওই মহিলাকে, পাশাপাশি ম’র্গ থেকে কীভাবে ওই মহিলার মৃ’তদেহ হঠাৎ উ’ধাও হয়ে যায়, তা নিয়ে খোঁ’জ শুরু করেন।শেষ পর্যন্ত কী রহ’স্যের সমাধান করতে পারবেন ঋষি, তা জানতে অপেক্ষা করতে হবে ১৩ ডিসেম্বর পর্যন্ত। কারণ ১৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘দ্য বডি’।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme