তাহসান জানালেন নতুন খবর ।

তাহসান জানালেন নতুন খবর ।

স’ঙ্গীত দিয়ে ক্যারিয়ার শুরু করলেও মডেলিং ও অ’ভিনয়েও সমান তালে জ’নপ্রি’য়তা পেয়েছেন তাহসান। তবে একটির জন্য অন্যটি থে’মে নেই। দ’র্শকদের সা’ড়া পাওয়ায় গানের পা’শাপা’শি অ’ভিনয়েও সময় দিচ্ছেন এই তারকা। ধা’রাবাহিক’তায় এ তারকা এবার কেক কেটে ১০০তম নাটক উ’দযাপন করছেন। ফেসবুকে ১০০তম নাটকের পোস্ট দিয়ে তাহসান জানান,

“আমার ১০০তম নাটক “ক’ল্পতরু”… ১০০তম কাজটা একটু আলাদা ভাবে করতে চেয়েছিলাম গ্রুপ এ গল্প চেয়ে একটা পোস্ট দেয়া হয়েছিলো দুমাস আগে সেখান থেকেই বাছাই করা এই গল্প পাঠিয়েছে ফারিয়া কবির আভা পরিচালনায় মাবরুর রশিদ বান্নাহ আর প্রথম বারের মতো সহশি’ল্পী শায়লা সাবি প্র’যোজনায় আকবর হায়দার মুন্না সা’র্বিক ত’ত্ত্বাবধানে মাসুদ উল হাসান”

এছাড়া ফেসবুক পোস্টে তাহসানের ভিন্ন লুক চোখে পড়ার মত। চুলে স্পাইক, চেহারায় পরিবর্তন, এ যেন অন্য তাহসান। আফসানা মিমির হা’ত ধরে অফবিট নাটকের মা’ধ্যমে অ’ভিনয়ের শু’রু তাহসানের। প্রথম নাটকেই জয়ার স’ঙ্গে শুরু। এরপরই দ’র্শক চাহিদার কারণে আর পেছনে তাকাতে হয়নি তাহসানকে। অ’ভিনয় করেছেন চলচ্চিত্রেও। ভারতীয় নায়িকা শ্রা’বন্তীর মত নায়িকার স’ঙ্গে তার ‘যদি একদিন’ চলচ্চিত্রে আসা। সেখানেও কুড়িয়েছেন প্রশংসা।

আমার ১০০তম নাটক “কল্পতরু”…১০০তম কাজটা একটু আলাদা ভাবে করতে চেয়েছিলাম| গ্রুপ এ গল্প চেয়ে একটা পোস্ট দেয়া হয়েছিলো…

Posted by Tahsan on Saturday, October 26, 2019

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme