সেদিন আমার মেয়ে বড় হয়ে যাবেঃ তাহসান ।

সেদিন আমার মেয়ে বড় হয়ে যাবেঃ তাহসান ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে। গতকাল সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যা থেকেই ফেসবুকের বেশ কিছু গ্রুপে ছড়িয়ে পড়ে কয়েকটি ছবি। যেখানে ফাহমির সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে মিথিলাকে। পরে জানা যায়, ফাহমির ফেসবুক পেজটি হ্যাক করা হয়েছে। সেই পেজ থেকেই ছড়ানো হয়েছে ছবিগুলো। সেই সঙ্গে বি’ভ্রান্তি ছড়ানো নানা মন্তব্যও করা হচ্ছে পেজ থেকে।

সেই উত্তাপে নতুন করে আজ মঙ্গলবার (৫ নভেম্বর) থেকে ছড়িয়ে পড়েছে মিথিলা-ফাহমির নামে কিছু অ’শ্লীল ভিডিও। মূলত এগুলো সবই ভু’য়া ভিডিও বলে নিশ্চিত হওয়া গেছে। বিভিন্ন প’র্নো সা’ইট থেকে ডাউনলোড করে মিথিলা ও ফাহমির নামে প্রচার করা হচ্ছে ভিডিওগুলো। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এদিকে জানা গেছে, হ্যা’ক হওয়া পেজ উ’দ্ধার করতে আইনি ব্যবস্থা নিচ্ছেন ইফতেখার আহমেদ ফাহমি। তার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, দ্রুতই পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের সাহায্য নেবেন এই নির্মাতা।

কে বা কারা পেজ হ্যা’কিংয়ের সঙ্গে জড়িত আপাতত অনুমানের ভিত্তিতে সেটি যাচাই-বাছাইয়ের চেষ্টা চলছে। আজই আইনিভাবে হ্যাকারদের শনাক্ত করা হতে পারে। সেই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা অ’শ্লীল ছবি ও ভুয়া ভিডিও ছড়াচ্ছেন তাদেরও নজরদারিতে আনা হবে। বিশেষ করে নানা রকম বানোয়াট তথ্যে মিথ্যা ছবি দিয়ে ভিডিও তৈরি করা ইউটিউবারদের ব্যাপারেও শক্ত অবস্থানে যাচ্ছেন ফাহমি। তবে গতকাল সন্ধ্যার পর থেকেই মিথিলা-ফাহমি দুজনই ফোন বন্ধ করে রেখছেন। ভাইরাল হওয়া ছবি নিয়ে তারা কোনো মন্তব্য করেননি।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme