এবার মিথিলা-ফাহমির ভিডিও ভাইরাল!

এবার মিথিলা-ফাহমির ভিডিও ভাইরাল!

নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফেসবুকের একটি গ্রুপ থেকে ফাঁস হয়েছে। সোমবার দেশের এই দুই সেলিব্রেটির অন্তরঙ্গ ছবিগুলো সেই গ্রুপ থেকে প্রকাশ হয়। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই আজ মঙ্গলবার এই দুজনের একটি শারীরিক সম্পর্কের ভিডিও ভাইরাল হয়েছে।

যদিও ভিডিওটি দেখে অনেকেই বলছেন এটি তাদের নয় অন্য কারো ভিডিও। কিন্তু অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর নেটিজেনদের মুখ কি আর বন্ধ করা যায়! এদিকে ভিডিওটি প্রকাশ হওয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। এর আগে প্রথমে ভাইরাল হয় মিথিলা ফাহমির দুটি ঘনিষ্ট ছবি।

পরে এক এক করে প্রকাশ হয় তাদের ১০টি অন্তরঙ্গ ছবি। যে ছবিতে দেখা গেছে, ফাহমির সঙ্গে মিথিলা অন্তরঙ্গ অবস্থায় শুয়ে রয়েছে।নিজেদের অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর ফাহমি মুখ না খুললেও কথা বলেছেন মিথিলা। জানিয়েছেন, ‘কারও ব্যক্তিগত বিষয় নিয়ে এভাবে চর্চা করা অপরাধ। ব্যক্তিগত ছবি বিনা অনুমতিতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে সোশ্যাল মিডিয়ার প্রকাশ করা সাইবার ক্রাইম।

আর যে ছবি নিয়ে এত তোলপাড় হচ্ছে, সেটা এমন অস্বাভাবিক কোনো ছবি নয়। যারা সমালোচনা করছেন তাদের বলব, তারা যেন আয়নায় নিজেদের চেহারা দেখেন।’ এদিকে মিথিলা ও ফাহমির অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিয়ে মন্তব্যও করেছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাও। ফেসবুকে একটি স্ট্যাটাসে প্রভা লিখেছেন, কারো ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার বা পোস্ট করা, এথিকালি কোন রাইট আপনি রাখেন না; বিকৃত মানসিকতার আমূল পরিবর্তন হোক….।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]