সর্বশেষ আপডেট
বোনের বিয়ে খেতে গিয়েছিলেন ট্রেন কেড়ে নিলো এসএসসি পরীক্ষার স্বপ্ন । স্বাদের আমেরিকাঃ মধ্যরাতেই যখন আমার ভোর হত, শুনুন এই প্রবাসী ভাই এর দুঃখ-কষ্টের গল্পটি । মালয়েশিয়ার শ্রমবাজারঃ কর্মী পাঠানোর সিদ্ধান্ত ঘোষনা, জানুন কত তারিখ । চলতি বছরে আড়াই হাজার বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে কুয়েত । জানা গেলো ভ’য়াবহ ট্রেন দুর্ঘ’টনার কারণ । একাউন্টিং ডে উপলক্ষে রাবিতে প্রথমবারের মতো অ্যাকাউন্টিং ফেস্ট উদযাপিত । কসবায় ট্রেন দুর্ঘটনাঃ আহত শিশুটির পরিবারের সন্ধানে সকলের সহযোগিতা কামনা । বুলবুলে উড়ে গেছে টিনের চাল, ভেতরে এতিম শিশুদের কোরআন তিলাওয়াত । নি;হ’ত শিশুটির পরিবারের সন্ধান মিলছে না । বুলবুলের প্রভাব না কাটতেই ধেয়ে আসছে ‘নাকরি’
এবার তাদের ফেসবুক প্রোফাইল গায়েব…

এবার তাদের ফেসবুক প্রোফাইল গায়েব…

জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির কিছু অন্তরঙ্গ ছবি সোমবার (৪ নভেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর থেকেই খুঁজে পাওয়া যাচ্ছেনা দুজনের ফেসবুক প্রোফাইল। সোমবার রাত থেকেই ফেসবুক আইডি’টি ডিঅ্যাক্টিভেট দেখাচ্ছে মিথিলার।

অন্যদিকে ইফতেখার আহমেদ ফাহমির ফেসবুক প্রোফাইলও খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে তার নামে একটি পেইজ থেকে নানান আপত্তিকর বক্তব্য ছড়ানো হচ্ছে। এতে অনেকে বিভ্রান্ত হচ্ছেন। ১৩ হাজার ফলোয়ার থাকা পেইজটির বয়স দুই মাস। এর আগে বিভিন্ন ধরনের ‘ট্রল’ পোস্ট প্রকাশ করা হয়েছে পেইজটি থেকে। যদিও ফাহমির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে,

ফেসবুকে নিজের প্রোফাইল থাকলেও তিনি কোনো পেইজ পরিচালনা করেন না। এ বিষয়ে মিথিলা ও ফাহমি দুজনের সাথে যোগাযোগের চেষ্টা করেও কাউকে পাওয়া যায়নি।
উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে মিথিলা-ফাহমির উত্তেজনাকর ঘনিষ্ঠ দৃশ্যের কিছু ছবি। এতেই রাতারাতি হৈচৈ পড়ে গেছে ভক্তদের মাঝে। এদিকে ইফতেখার আহমেদ ফাহমি নামের একটি ফ্যানপেজ থেকে ফ্যানদের শুভরাত্রি উইশ করে পোস্ট করা হয়। এরপর থেকে ঘুম হারাম হয়েছে মিথিলা প্রেমিদের।

এর আগে থেকে সোমবার রাতে ফেসবুক টাইমলাইনে ঘুরে বেড়াচ্ছে অভিনেত্রী মিথিলা ও নির্মাতা ইফতেখার ফাহমির কিছু অন্তরঙ্গ ছবি। যা ইতোমধ্যে দেশব্যাপী ভাইরাল হয়েছে। পরে ছবির প্রসঙ্গে জানতে চাওয়ায় মিথিলা বলেন- এটা অস্বাভাবিক কোনো ছবি না। এ কথা বলেই ফোনটি কেটে দেন।

তবে ঝামেলাটি বাধে ফাহমির স্ট্যাটাসে। মিথিলার এমন উত্তরে ভক্তদের প্রতিক্রিয়া লক্ষ্য করা না গেলেও ফাহমি তার স্ট্যাটাসে উল্লেখ করেন, হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্টফ্রেন্ড। ফাহমির এই স্ট্যাটাসের পর ভক্তদের মাঝে সমালোচনার ঝড় উঠে।

এতে একজন ভক্ত কমেন্টে লিখেন, আপনারা দুজন যদি জাস্ট ফ্রেন্ডই হন তাহলে এসব কী? অন্য এক ভক্ত লিখেন, মিথিলাও অনেক সময় জাস্টফ্রেন্ড বলে সৃজিত-জন-ফাহমিকে নিয়ে ছবি শেয়ার করেছে। তাহলে বাকিদের সঙ্গে মিথিলার কি অবস্থা? অন্য এক ভক্ত লিখেছেন,

মূলত অনেকদিন ধরে মিথিলা এসব করে আসছিলেন বলেই তাহসান-মিথিলার সংসার ভেঙেছে। প্রসঙ্গত, সোমবার (৪ নভেম্বর) ‘টেক বিনোদন’ নামের একটি ফেসবুক গ্রুপ থেকে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফাঁস হয়েছে। এরপর থেকে দুজনকে নিয়ে উত্তাল ফেসবুক।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme