সর্বশেষ আপডেট
এসএসসির ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়, অসহায় মায়ের কান্না । সৌদিতে না’রী ক’র্মীর বিষয়টি খুবই জটিলঃ পররা’ষ্ট্র ম’ন্ত্রী । মালয়েশিয়ার আদালতে ৪ বাংলাদেশি না’রীর কা’রাদ’ন্ড।, নেপথ্যে যে কারণ… ইতালিতে ম’সজিদে এ’কযো’গে হা’মলার প’রিক’ল্পনাঃ বিপুল পরিমান অ’স্ত্র উ’দ্ধার । মক্কায় ক্রে’ন দু’র্ঘটনাঃ আ’হত বাংলাদেশিকে যে প’রিমাণ ক্ষ’তিপূ’রণ দেয়া হলো । সৌদিতে গৃ’হক’র্মী নি’র্যা’ত’ন, দ্রু’ত’ই আ’সছে না কোন সু’সংবা’দ । গুলতেকিনের দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন বড় ছেলে নুহাশ । সৌদি থেকে ফিরেছে ৫৩ নারীর মরদেহ, যা বললেন পররাষ্ট্রমন্ত্রী । কিশোরগঞ্জে কুমারী মাতার সন্তান প্রসব নিয়ে তোলপাড় । মেয়েরা মিলনের চেয়েও বেশি পছন্দ করে এই বিষয়গুলো ।
তাহসান-মিথিলার বিচ্ছেদ ফের আলোচনায়, বিচ্ছেদের পর মিথিলা যা বলেছিলেন

তাহসান-মিথিলার বিচ্ছেদ ফের আলোচনায়, বিচ্ছেদের পর মিথিলা যা বলেছিলেন

তারকা দম্পতি তাহসান-মিথিলার বিবাহ বিচ্ছেদ হয়েছে দুই বছর আগে। এর মাধ্যমে তারা দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের ইতি টানেন। ঘটনার দুই মাস পর ওই বছরের ২০ জুলাই ফেসবুকে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তাহসান-মিথিলা। বিচ্ছেদের পর মিথিলা বলেছিলেন, একটি ইস্যু নিয়ে তো আর কখনো বিচ্ছেদ হয় না।

বাংলাদেশের সামাজিক প্রেক্ষাপটে একজন মেয়ের জন্য বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়াটা এত সহজ নয়। কিন্তু একটা সময় আমাকে মেনে নিতে হয়েছে এটাই বাস্তবতা। জীবনচলার পথের একটা সময় এসে আমরা বুঝতে পারলাম, দুজন মানুষ যার যার জায়গা থেকে দুই ধরনের জিনিস চাই।

তাহসানের জীবনের লক্ষ্য হয়তো একরকম, আমার হয়তো আরেক রকম। তবু দুজন ভিন্ন রকম মানুষ তো একসঙ্গে থাকে। আমরাও থেকেছি। শেষ পর্যন্ত আর হলো না। আমাদের যখন বিয়ে হয়, তখন আমাদের দুজনের বয়সই অনেক কম। আমাদের ক্যারিয়ারও একসঙ্গে গড়ে উঠেছে। এমন না যে, কেউ কারও আগে বা পরে এসেছি।

সেসব দিক থেকে আমাদের মধ্যে কোনো ঝামেলা ছিল না। কিন্তু একটা সময় এসে মনে হচ্ছিল, ১১ বছর আগের একজন মানুষ আর পরের একজন এক থাকে না। অনেক পরিবর্তন দেখা যায়। তাই বিচ্ছেদের মতো কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হতে হয়েছে। আর বিচ্ছেদ প্রসঙ্গে তাহসান বলেছিলেন, সমাজ কী বলবে—এই ভয়ে অভিনয় করে সারা জীবন কাটিয়ে দিতে হবে, আমরা দুজন এ ব্যাপারে একমত নই।

তাদের বক্তব্যে বিচ্ছেদের কারণ স্পষ্ট না হলেও তখন ভক্তদের অনেকে এর জন্য তাহসানকে দায়ী করেছিলেন। তাহসান-মিথিলার বিচ্ছেদের দুই বছরেরও বেশি সময় পর ফের আলোচনায় এসেছে বিষয়টি। সোমবার (৪ নভেম্বর) নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হয়। ফাঁস হয় ফাহমির সঙ্গে মিথিলার খোলামেলা শরীরের ভিডিও চ্যাট করার কিছু ছবিও।

এর পরই ফের সামাজিক যোগাযোগ মাধ্যমে তাহসান-মিথিলার বিবাহবিচ্ছেদ প্রসঙ্গ আলোচনায় আসে। অনেকেই এখন এই জুটির বিচ্ছেদের জন্য মিথিলাকে দায়ী করছেন। প্রশ্ন তুলছেন মিথিলার পরকীয়া প্রেম নিয়েও। ছবি ভাইরাল হওয়ার পর মিথিলার ভাষ্য, এটা অস্বাভাবিক কোনো ছবি না। আর এ বিষয়ে পরিচালক ইফতেখার ফাহমিও। তিনি একটি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্টফ্রেন্ড।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]