সর্বশেষ আপডেট
বাবরি মসজিদ ও মুসলমানদের পক্ষে লিখলেন ভারতীয় হিন্দু লেখিকা । যুক্তরাজ্যে নিজ ঘরের পাশ থেকে এক বাংলাদেশির লাশ উদ্ধার । আবিষ্কৃত হলো ‘কৃত্রিম পাতা’ তৈরি করতে পারে ১০ শতাংশ বেশি জ্বালানি । আরো এক রেমিটেন্স যোদ্ধা কুয়েত প্রবাসী ভাই যেভাবে আমাদের ছেড়ে চলে গেলেন পরপারে । লেবাননের গণআন্দোলনে অবৈধ প্রবাসীদের দেশে ফেরার কর্মসূচি ব্যাহত । ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে দেশে ফিরছেন গৃহকর্মী সুমি । আজ (১১ নভেম্বর) ঢাকায় আন্তর্জাতিক মুদ্রার বিনিময় মূল্য । চার্জার লাইট থেকে উদ্ধার হলো ৪ কোটি টাকার স্বর্ণবার । আরব আমিরাতের পুরুষ প্রবাসীকর্মীদের জন্য সুখবর, শুরু হল নতুন ওয়ার্ক পারমিট সুবিধা । ৩ বছরে সহজ উপায়ে কানাডা যাবে ১০ লাখ মানুষ ।
ভালোবেসে চুমু খেয়েছি, কার বাপের কী : মিথিলাকে নিয়ে প্রিয়তি

ভালোবেসে চুমু খেয়েছি, কার বাপের কী : মিথিলাকে নিয়ে প্রিয়তি

এঘটনায় অনেকে সমালোচনা করছেন, অনেকে আবার মিথিলা-ফাহমিকে নিয়ে ট্রল করছেন। তবে শোবিজ অঙ্গনের অনেক নির্মাতা, অভিনয়শিল্পী বিষয়টিকে অন্যায় বলছেন। কারণ কারো ব্যক্তিগত ছবি এভাবে ছড়ানো অপরাধ। এ বিষয়টিকে ভালোভাবে গ্রহণ করেননি ‘মিস আয়ারল্যান্ড’ মাকসুদা আক্তার প্রিয়তিও।

এ অভিনেত্রী তার ফেসবুক টাইমলাইনে মিথিলার এ ঘটনা নিয়ে একটি পোস্ট শেয়ার করেছেন। পাঠকদের জন্য তা হবহু তুলে ধরা হলে। তিনি লিখেছেন, ভালোবেসে প্রেমিককে চুমু খেয়েছি, প্রেমিকের বুকে মাথা রেখে প্রাণ জুড়িয়েছি, তাতে কার বাপের কী, মায়ের কী বা চৌদ্দগুষ্টির কী? কেউ পাবলিক ফিগার বা জনপ্রিয় হলে তার ব্যক্তিগত মুহূর্তগুলো বা ভালোবাসার অধিকার কি উধাও হয়ে যেতে হবে?

উনাকে আপনাদের কাস্টোমাইজড অনুযায়ী ফাঙ্কসোনাল অমানব/রোবট হয়ে যেতে হবে? যেন আপনারা সবাই ধোয়া তুলশী পাতা! আদরে, ভালোবাসায় আবিষ্ট থাকতে সবাই চায়, সবাই ভালোবাসে। বোঝা গেল? বুঝলে বুঝ পাতা, আর না বুঝলে…। মন্তব্য করেছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাও। ফেসবুকে একটি স্ট্যাটাসে প্রভা লিখেছেন,

‘কারো ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার বা পোস্ট করা, এথিকালি কোন রাইট আপনি রাখেন না; বিকৃত মানসিকতার আমূল পরিবর্তন হোক….’।এর আগে সোমবার একটি ফেসবুক গ্রুপ থেকে মিথিলা-ফাহমির ছবিগুলো ছাড়া হয়। এরপর সেখান থেকে ছবিগুলো দ্রুত ছড়িয়ে পড়ে।পরবর্তীতে ‘ইফতেখার আহমেদ ফাহমি’ নামে একটি ফেসবুক পেজ থেকে স্ট্যাটাসে জানানো হয়,

‘ হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্টফ্রেন্ড।’ যদিও এটাই ফাহমির নিজস্ব ফেসবুক পেইজ কিনা নিশ্চিত করা হওয়া যায়নি। এ বিষয়ে মিথিলার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘অস্বাভাবিক কোনো ছবি না এটা’। এই কথা বলেই ফোনটি কেটে দেন তিনি।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme