ফাহমির সাথে অন্তরঙ্গ ছবির বিষয়ে যা বললেন মিথিলা ।

ফাহমির সাথে অন্তরঙ্গ ছবির বিষয়ে যা বললেন মিথিলা ।

নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অ’ভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফাঁ’স হয়েছে। যা ইতোমধ্যে ফেসবুকে ভাইরাল হয়ে গেছে।এ বিষয়ে জানতে সময় সংবাদের পক্ষ থেকে মিথিলার সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘অ’স্বাভাবিক কোনো ছবি না এটা’। এই কথা বলেই ফোনটি কে’টে দেন তিনি।

সোমবার (৪ নভেম্বর) ‘টেক বিনোদন’ নামে ফেসবুক গ্রুপে দুটি ছবি পোস্ট করা হয়।ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেকেকেই শেয়ার দিতে দেখা গেছে। এ বিষয়ে কথা বলার জন্য ফাহমি ও মিথিলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি।

এদিকে, কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশি অ’ভিনেত্রী ও সমাজকর্মী রাফায়াত রশিদ মিথিলার ঘনিষ্ঠতা নিয়ে সংবাদমাধ্যমে নিউজ করা হয়েছে। এ দুটি নাম নিয়ে গত ছয় মাসেরও বেশি সময় ধরে টলিউড ও ঢালিউডের বাতাসে নানা গু’ঞ্জন। তারা নাকি প্রে’মের স’ম্পর্কে রয়েছেন। শিগগিরই তারা বিয়ের পিঁড়িতেও বসবেন।

গত মা’র্চে গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অ’ভিনয়ের সূত্রে মিথিলার সঙ্গে সৃজিতের সখ্যতা গড়ে ওঠে। তারপর থেকেই এমন গু’ঞ্জন। তবে, এ দুইটি ছবি প্রকাশিত হওয়া পর মিডিয়া পাড়ায় তো’লপাড় শুরু গেছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]