সর্বশেষ আপডেট
বোনের বিয়ে খেতে গিয়েছিলেন ট্রেন কেড়ে নিলো এসএসসি পরীক্ষার স্বপ্ন । স্বাদের আমেরিকাঃ মধ্যরাতেই যখন আমার ভোর হত, শুনুন এই প্রবাসী ভাই এর দুঃখ-কষ্টের গল্পটি । মালয়েশিয়ার শ্রমবাজারঃ কর্মী পাঠানোর সিদ্ধান্ত ঘোষনা, জানুন কত তারিখ । চলতি বছরে আড়াই হাজার বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে কুয়েত । জানা গেলো ভ’য়াবহ ট্রেন দুর্ঘ’টনার কারণ । একাউন্টিং ডে উপলক্ষে রাবিতে প্রথমবারের মতো অ্যাকাউন্টিং ফেস্ট উদযাপিত । কসবায় ট্রেন দুর্ঘটনাঃ আহত শিশুটির পরিবারের সন্ধানে সকলের সহযোগিতা কামনা । বুলবুলে উড়ে গেছে টিনের চাল, ভেতরে এতিম শিশুদের কোরআন তিলাওয়াত । নি;হ’ত শিশুটির পরিবারের সন্ধান মিলছে না । বুলবুলের প্রভাব না কাটতেই ধেয়ে আসছে ‘নাকরি’
সৌরভকে বিয়ে করছেন অভিনেত্রী জুন

সৌরভকে বিয়ে করছেন অভিনেত্রী জুন

অভিনয় দুনিয়ায় অনেক বছর ধরেই দাপটের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে টালিউডের অভিনেত্রী জুন মাল্যকে সাম্প্রতিক কালে ‘বাইশে শ্রাবণ’, ‘নীল নির্জনে’, ‘সোয়েটার’সহ জুনের ঝুলিতে রয়েছে একের পর এক হিট ছবি। ব্যবসায়ী সৌরভ চট্টপাধ্যায়ের সঙ্গে জুনের সম্পর্ক দীর্ঘদিনের।

প্রথম স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ছেলে শিবেন্দ্র এবং মেয়ে শিবাঙ্গিনীকে নিজের হাতে বড় করে তোলেন জুন। দুই ছেলেমেয়েই শৈশব পেরিয়ে প্রায় যৌবনে। তাই এবার নিজের জন্য নতুন করে স্বপ্ন সাজাচ্ছেন জুন, জানাচ্ছে তাঁর ঘনিষ্ঠ মহল। আগামী ডিসেম্বরের ১ তারিখেই হবে বিয়ের অনুষ্ঠান।

এদিকে, ভিডিও তৈরি ও শেয়ারিংয়ের চীনভিত্তিক অ্যান্ড্রয়েড অ্যাপ ‘টিকটক’। তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে এটি। এতে বিভিন্ন চলচ্চিত্রের সংলাপ, গানের কথপোকথনের সঙ্গে মিল রেখে অ্যাপস ব্যবহারকারীরা মুখ বা অঙ্গভঙ্গি মিলিয়ে ভিডিও তৈরি করে থাকেন।

এই অ্যাপে ভিডিও তৈরি করে সাধারণ মানুষের মতো শোবিজ অঙ্গনের তারকারাও আলোচনায় এসেছেন। ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী নিয়মিত টিকটক ভিডিও পোস্ট করে থাকেন। এবার এই দুই তারকা অভিনেত্রীর টিকটক ভিডিও ভাইরাল হয়েছে।

নুসরাত হাতে লাল চুড়ি, সিঁথিতে সিঁদুর পরে ট্র্যাডিশনাল সাজে বলিউডি গানের সঙ্গে পারফর্ম করেছেন। অন্য একটি ভিডিওতে ওয়েস্টার্ন সাজে দিওয়ালির গানে পারফর্ম করতে দেখা যায় মিমি চক্রবর্তীকে। এই দুই তারকা তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন এসব ভিডিও।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme