সর্বশেষ আপডেট
বাবরি মসজিদ ও মুসলমানদের পক্ষে লিখলেন ভারতীয় হিন্দু লেখিকা । যুক্তরাজ্যে নিজ ঘরের পাশ থেকে এক বাংলাদেশির লাশ উদ্ধার । আবিষ্কৃত হলো ‘কৃত্রিম পাতা’ তৈরি করতে পারে ১০ শতাংশ বেশি জ্বালানি । আরো এক রেমিটেন্স যোদ্ধা কুয়েত প্রবাসী ভাই যেভাবে আমাদের ছেড়ে চলে গেলেন পরপারে । লেবাননের গণআন্দোলনে অবৈধ প্রবাসীদের দেশে ফেরার কর্মসূচি ব্যাহত । ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে দেশে ফিরছেন গৃহকর্মী সুমি । আজ (১১ নভেম্বর) ঢাকায় আন্তর্জাতিক মুদ্রার বিনিময় মূল্য । চার্জার লাইট থেকে উদ্ধার হলো ৪ কোটি টাকার স্বর্ণবার । আরব আমিরাতের পুরুষ প্রবাসীকর্মীদের জন্য সুখবর, শুরু হল নতুন ওয়ার্ক পারমিট সুবিধা । ৩ বছরে সহজ উপায়ে কানাডা যাবে ১০ লাখ মানুষ ।
বয়স মাত্র ১৭ ছিল, তাই ইমোশনালি বিয়েটা করে ফেলেছিলাম : অপু বিশ্বাস

বয়স মাত্র ১৭ ছিল, তাই ইমোশনালি বিয়েটা করে ফেলেছিলাম : অপু বিশ্বাস

অনেকদিন ধরেই চলচ্চিত্র ব্যস্ততা নেই ঢালিউড সুন্দরী অপু বিশ্বাসের। তবে রেডিও, টেলিভিশনসহ বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত উপস্থিতি রয়েছে তার। সম্প্রতি তিনি এসেছিলেন জাগো এফএম-এর একটি অনুষ্ঠানে। টিকটক নামের এই অনুষ্ঠানে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। কোথায় সিনেমার উপর ডক্টরেট করা যায়?

এমন প্রশ্নের জবাবে হাসতে হাসতে অপু বিশ্বাসের উত্তর, আমাদের এক পরিচিত আর্টিস্টের কাছে গেলে। লুকিয়ে বিয়ে করাটা কী ভুল সিদ্ধান্ত ছিলো? অপু বিশ্বাস বলেন, ছোট ছিলাম তো। ইমোশনালি বিয়েটা করে ফেলেছিলাম। তখন আমার বয়স মাত্র ১৭ বছর ছিলো। ওই ডিসিশানটাকে আর রংও বলিনা পজেটিভও বলি না।

সম্প্রতি নিজের ধর্ম নিয়ে মিডিয়াতে কথা বলেছেন অপু বিশ্বাস। তিনি জন্মসূত্রে সনাতন ও তার সন্তান আব্রাম খান জয় জন্মসূত্রে মুসলিম সে কথা পরিস্কার করে বলে দিয়েছেন। এছাড়া আবার বিয়ের বিষয়ে অপু বলেছেন, আপাতত তার বিয়ে করার কোনো চিন্ত নেই। তবে তার পরিবার বিয়ের বিষয়ে চিন্তা করছেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme