সর্বশেষ আপডেট
বাবরি মসজিদ ও মুসলমানদের পক্ষে লিখলেন ভারতীয় হিন্দু লেখিকা । যুক্তরাজ্যে নিজ ঘরের পাশ থেকে এক বাংলাদেশির লাশ উদ্ধার । আবিষ্কৃত হলো ‘কৃত্রিম পাতা’ তৈরি করতে পারে ১০ শতাংশ বেশি জ্বালানি । আরো এক রেমিটেন্স যোদ্ধা কুয়েত প্রবাসী ভাই যেভাবে আমাদের ছেড়ে চলে গেলেন পরপারে । লেবাননের গণআন্দোলনে অবৈধ প্রবাসীদের দেশে ফেরার কর্মসূচি ব্যাহত । ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে দেশে ফিরছেন গৃহকর্মী সুমি । আজ (১১ নভেম্বর) ঢাকায় আন্তর্জাতিক মুদ্রার বিনিময় মূল্য । চার্জার লাইট থেকে উদ্ধার হলো ৪ কোটি টাকার স্বর্ণবার । আরব আমিরাতের পুরুষ প্রবাসীকর্মীদের জন্য সুখবর, শুরু হল নতুন ওয়ার্ক পারমিট সুবিধা । ৩ বছরে সহজ উপায়ে কানাডা যাবে ১০ লাখ মানুষ ।
মিমি-নুসরাতের ভিডিও ভাইরাল

মিমি-নুসরাতের ভিডিও ভাইরাল

ভিডিও তৈরি ও শেয়ারিংয়ের চীনভিত্তিক অ্যান্ড্রয়েড অ্যাপ ‘টিকটক’। তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে এটি। এতে বিভিন্ন চলচ্চিত্রের সংলাপ, গানের কথপোকথনের সঙ্গে মিল রেখে অ্যাপস ব্যবহারকারীরা মুখ বা অঙ্গভঙ্গি মিলিয়ে ভিডিও তৈরি করে থাকেন।

এই অ্যাপে ভিডিও তৈরি করে সাধারণ মানুষের মতো শোবিজ অঙ্গনের তারকারাও আলোচনায় এসেছেন। ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী নিয়মিত টিকটক ভিডিও পোস্ট করে থাকেন। এবার এই দুই তারকা অভিনেত্রীর টিকটক ভিডিও ভাইরাল হয়েছে।

নুসরাত হাতে লাল চুড়ি, সিঁথিতে সিঁদুর পরে ট্র্যাডিশনাল সাজে বলিউডি গানের সঙ্গে পারফর্ম করেছেন। অন্য একটি ভিডিওতে ওয়েস্টার্ন সাজে দিওয়ালির গানে পারফর্ম করতে দেখা যায় মিমি চক্রবর্তীকে। এই দুই তারকা তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন এসব ভিডিও।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme