সর্বশেষ আপডেট
এক রা’তেই ফিরলেন ২১৫ জন সৌদি প্রবাসী । সৌদিতে না’রী ক’র্মীর বিষয়টি খুবই জটিলঃ পররা’ষ্ট্র ম’ন্ত্রী । মালয়েশিয়ার আদালতে ৪ বাংলাদেশি না’রীর কা’রাদ’ন্ড।, নেপথ্যে যে কারণ… ইতালিতে ম’সজিদে এ’কযো’গে হা’মলার প’রিক’ল্পনাঃ বিপুল পরিমান অ’স্ত্র উ’দ্ধার । মক্কায় ক্রে’ন দু’র্ঘটনাঃ আ’হত বাংলাদেশিকে যে প’রিমাণ ক্ষ’তিপূ’রণ দেয়া হলো । সৌদিতে গৃ’হক’র্মী নি’র্যা’ত’ন, দ্রু’ত’ই আ’সছে না কোন সু’সংবা’দ । গুলতেকিনের দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন বড় ছেলে নুহাশ । সৌদি থেকে ফিরেছে ৫৩ নারীর মরদেহ, যা বললেন পররাষ্ট্রমন্ত্রী । কিশোরগঞ্জে কুমারী মাতার সন্তান প্রসব নিয়ে তোলপাড় । মেয়েরা মিলনের চেয়েও বেশি পছন্দ করে এই বিষয়গুলো ।
মা হলেন তানজিন তিশা, বাবা অপূর্ব ।

মা হলেন তানজিন তিশা, বাবা অপূর্ব ।

সময়ের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। অপূর্ব বা আফরান নিশোর সঙ্গে তিশাকে পেলেই জমে যাচ্ছে নাটক-টেলিছবি।সম্প্রতি সোহেল আরমানের ‘রাজপুত্র’ শিরোনামের একটি নাটকে মায়ের চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা। নাটকটিতে তিশার বিপরীতে দেখা যাবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে।

নাটকে তিশার সন্তানের চরিত্রে দেখা যাবে তার বড় বোনের সন্তান নায়াসকে। এ নিয়ে তিশা বেশ উচ্ছ্বসিত।তিনি বলেন, ‘প্রথমবারের মতো মায়ের চরিত্রে অভিনয় করেছি। এর আগে কখনো এমন গল্প ও চরিত্রে আমার অভিনয় করা হয়নি। বেশ একটা আবেগী ব্যপার আছে।’‘পুরো গল্প জুড়ে সন্তানের জন্য একজন মায়ের কেমন হাহাকার থাকে সেটি দেখা যাবে। এছাড়া আমার বোনের সন্তানকে নিয়ে কাজ করতে অনেক মজা হয়েছে শুটিং স্পটে। মাত্র দেড় বছরের শিশু নায়াস।

এরমধ্যেও সে কোনো প্রকার কান্নাকাটি ছাড়া সারাদিন আমাদের সঙ্গে ছিল। বিশেষ করে শুটিং স্পটে অপূর্ব ভাইয়ের কোলে থাকতে সে খুব পছন্দ করতো’- যোগ করেন তিশা।পরিচালক জানান শিগগিরই এই নাটকটি বেসরকারি কোনো টিভি চ্যানেলে প্রচার হবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]