দলবল নিয়ে এফডিসিতে ঢুকলেন শাকিব খান ।

দলবল নিয়ে এফডিসিতে ঢুকলেন শাকিব খান ।

ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান নায়ক শাকিব খান শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে আসা না আসা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। কয়েক দিন আগে নির্বাচনে ভোট দিতে আসবেন কী জানতে চাইলে তিনি বলেছিলেন, এই নির্বাচন নিয়ে তার কিছু বলার নেই।শুক্রবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে চলছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। সকাল ৯টা থেকে ভোট গ্রহণ চলছে। ৫টায় ভোট গ্রহণ শেষ হবে।

সকাল থেকে অনেকে অপেক্ষায় ছিলেন শাকিবের জন্য। বিকেল ৪টায় ভোট দিতে আসেন শাকিব খান। দলবল নিয়ে ভোট দিয়েছেন শাকিব খান। শাকিব খান জিন্দাবাদ বলে স্লোগান দেন তার ভক্তরা।ভোট দিয়ে বের হয়ে শাকিব খান বলেন, এফডিসি এসে যা দেখলাম মনে হলো জাতীয় নির্বাচনেও এই ধরনের পরিবেশ সৃষ্টি হয়নি। এফডিসিতে প্রবেশের নামে এই ধরনের হয়রানি ও হেনস্তা আমার কাম্য নয়। অতীতে এই ধরনের পরিস্থিতি কখনো তৈরি হয়নি। এফডিসিতে আজ নির্বাচনী উৎসবের পরিবর্তে গুমোট অবস্থা বিরাজ করছে।’

শাকিব খান ভোট দিতে আসার আগেই দেখা যায় স্ত্রী বর্ষাকে সঙ্গে নিয়ে ভোট দিতে এসেছেন অনন্ত জলিল।ভোট কেন্দ্রে আরও দেখা গেলো নায়ক জাভেদ, ওয়াসিম, আনোয়ারা, কবরী, কাজী হায়াত, আবুল হায়াত, নিপুন, পপি, তানহা, বাপ্পি, আনিসুর রহমান মিলনসহ আরও অনেককে।এবারের নির্বাচনে ৪৪৯ জন ভোটার। এবারের নির্বাচনে প্রথমবারের মতো কোনো নারী প্রার্থী সভাপতি পদে লড়ছেন জনপ্রিয় চিত্র নায়িকা মৌসুমী।এদিকে সভাপতি পদে মিশা-জায়েদ প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন মিশা সওদাগর। বর্তমান শিল্পী সমিতির সভাপতিও মিশা সওদাগর। সহ-সভাপতি পদে প্রার্থী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল, নানা শাহ। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান কমিটির সাধারণ সম্পাদক জায়েদ খান এবং ইলিয়াস কোবরা।

সাংগঠনিক পদে প্রার্থী হয়েছেন সুব্রত। তার বিপরীতে কোনো প্রার্থী নেই। আন্তর্জাতিক পদে প্রার্থী হয়েছেন নূর মোহাম্মদ খালেদ আহমেদ, নায়ক ইমন। দপ্তর ও প্রচার সম্পাদক পদে প্রার্থী হয়েছেন জ্যাকি আলমগীর।সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পড়ে লড়ছেন দুইজন। তারা হলেন জাকির হোসেন ও ডন। কোষাধ্যক্ষ পদে অভিনেতা ফরহাদ নির্বাচন করছেন একা। তার প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী নেই।কার্যকরী সদস্য পদ রয়েছে ১১টি। এই পদগুলোর জন্য প্রার্থী হয়েছেন ১৪ জন। তারা হলেন – রোজিনা, অঞ্জনা, অরুণা বিশ্বাস, বাপ্পারাজ, আলীরাজ, আফজাল শরীফ, রঞ্জিতা, আসিফ ইকবাল, অলেকজান্ডার বো, জয় চৌধুরী, নাসরিন, মারুফ আকিব, শামীম খান ও জেসমিন। শিল্পীদের এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন ইলিয়াস কাঞ্চন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]