জন্মদিনে এবারও সুবিধাবঞ্চিত শিশুদের সাথে পরীমণি ।

জন্মদিনে এবারও সুবিধাবঞ্চিত শিশুদের সাথে পরীমণি ।

আগামী ২৪ অক্টোবর হালের আলোচিত অভিনেত্রী পরীমণির জন্মদিন। বরাবরের মতো এবারও রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনের প্রস্তুতি নিয়েছেন তিনি। সেখানে বন্ধু-বান্ধবের পাশাপাশি পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। তবে, বরাবরের মতো এখানেও একটু ভিন্নতা রাখছেন অভিনেত্রী।

গত বছর জন্মদিনে আমন্ত্রিত অতিথিদের ড্রেসকোড হিসেবে অনুরোধ করেছিলেন কালো-সোনালি রংয়ের পোশাকের ওপর। এ বছর তিনি অনুরোধ জানিয়েছেন ছেলেদের সাদা এবং মেয়েদের পার্পল (লাল ও নীলের সংমিশ্রণে সৃষ্ট রক্তবর্ণ) রংয়ের পোশাকের ওপর। এ ছাড়া নিজের জন্যও বিশেষ ড্রেস বানিয়েছেন।

এদিকে, গত কয়েক বছরের ন্যায় এবারও জন্মদিনের সকালটা কিছু সুবিধাবঞ্চিত শিশুদের জন্য উৎসর্গ করেবন। তাদের নিয়ে কেক কাটবেন, বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করবেন অর্থাৎ তাদের সঙ্গে আনন্দ ভাগ করে নেবেন। জন্মদিনের পরিকল্পনা জানতে চাইলে এভাবেই নিজের প্রত্যাশা ব্যক্ত করেন পরীমণি।
বিডি-প্রতিদিন/মাহবুব

আরো পড়ুন… সন্তান জন্ম দিতে গিয়ে মারাঠি নায়িকা পূজা জুঞ্জরের মৃত্যু হয়েছে। রবিবার (২০ অক্টোবর) ভোর সাড়ে ৬টায় ২৫ বছর বয়সী এ নায়িকার করুণ মৃত্যু হয়। অন্তঃসত্ত্বা ছিলেন এ নায়িকা। হঠাৎ করেই প্রসব বেদনা ওঠে তার। কিন্তু হাসপাতালে নেওয়ার জন্য অনেক চেষ্টা করেও জোগাড় করা গেল না একটি অ্যাম্বুলেন্স।

হাসপাতালে নেওয়ার পথেই মারা গেলেন নায়িকা। এ ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রের হিঙ্গোলিতে। এ নায়িকার পরিবারের দাবি, অনেক চেষ্টা করেও সময়মতো একটা অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করতে পারেননি তারা। ফলে সরকারি হাসপাতালে পৌঁছাতে অনেক দেরি হয়ে যায়। রাস্তাতেই মারা যান পূজা।

পুলিশ সূত্রে জানা গেছে, এক আত্মীয়ের বাড়িতে ঘুরতে গিয়েছিলেন ওই অভিনেত্রী। রবিবার ভোরে প্রসব বেদনা উঠলে তাকে গোরেগাঁওয়ের এক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে সন্তানের জন্ম দেন পূজা। কিন্তু কয়েক মিনিটের মধ্যেই সদ্যোজাত শিশুটির মৃত্যু হয়। ততক্ষণে পূজাও অসুস্থ হয়ে পড়েন।

তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকায়, প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক পূজাকে হিঙ্গোলির সরকারি হাসপাতালে নিয়ে যেতে বলেন। গোরেগাঁও থেকে ৪০ কিলোমিটার দূরে ওই হাসপাতাল। অ্যাম্বুলেন্স না পাওয়াই দেরি হয় হাসপাতালে নিতে। পথেই মারা যান নায়িকা।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]