সর্বশেষ আপডেট
যে ছেলেগুলোর মন সুন্দর ও পরিষ্কার হয়, এবং তারা কেয়ারিং হাজব্যান্ড ও হয় জানালেন গবেষণা । প্রেমিকাকে খুশি রাখতে গবেষণা যে সামান্য কাজ করতে বললেন । তখনই বুঝবেন আপনার স্ত্রী এ যুগের শ্রেষ্ঠ স্ত্রী? যে কারণে পুরুষরা খালি পেটে কাঁচা ছোলা খাবেন । দুই হাত ছাড়াই বিশ্ববিদ্যালয়ের গণ্ডি পেরিয়ে এই ফাল্গুনী আজ অফিসার । নে’কাব খুলতে বলায় বিমানবন্দর থেকেই ফি’রে গে’লেন মুসলিম না’রী । ১২০ কেজি স্বর্ণ খ’চিত নতুন গি’লাফে ঢে’কেছে পবিত্র কাবা । যে কারণে এয়ার ইন্ডিয়া বি’ক্রি করে দি’চ্ছে ভারত সরকার । ইউরোপের যে ৪ দেশ থেকে আসছে পেঁয়াজ,এখনি জানুন । বিদেশে নারীক’র্মী পা’ঠানো বন্ধে হাইকোর্টে রিট ।
বাংলাদেশে মৌসুমী একটাই

বাংলাদেশে মৌসুমী একটাই

ব্যক্তি মৌসুমী তো জিতেই আছে। ওতো জয়ী একজন মানুষ। শিল্পী সমিতি নি’র্বাচনে বিজয়ী হওয়া তার জীবনে খুব একটা বড় সংগ্র’হ না। বাংলাদেশে মৌসুমী একটাই। ও সবার মনে জিতে আছে।’-আসন্ন শিল্পী সমিতির নি’র্বাচনে সভাপতি পদপ্রার্থী চি’ত্রনা’য়িকা মৌসুমীকে নিয়ে আরেক সভাপতি পদপ্রার্থী ও খল অ’ভিনেতা মি’শা স’ওদাগরের মূ’ল্যায়ন এমনই।

হ্যাঁ, এফডিসিতে এখন নি’র্বাচনী হাওয়া। আসছে ২৫ অক্টোবর শি’ল্পী স’মিতির নি’র্বাচন। গে’লবারের ম’তো এই নি’র্বাচনেও স’ভাপতি প’দপ্রা’র্থী মিশা সওদাগর। সা’ম্প্রতিক সময়ের আ’লোচিত এই নি’র্বাচনের নানা কথা নিয়ে তিনি এসেছিলেন চ্যানেল আইয়ের প্রতিদিনকার আয়োজন ‘৩০০ সেকেন্ড’ নামের অ’নুষ্ঠানে।

সেখানেই তার প্রতিপক্ষ সভাপতি প’দপ্রা’র্থী চি’ত্রনা’য়িকা মৌসুমীকে নিয়ে এমন ম’ন্তব্য করেন মিশা। জনপ্রিয় ‘ছোট’কাকু’র স্রষ্টা, শি’শুসা’হিত্যিক ফরিদুর রেজা সাগরের পরিকল্পনায় চলতি মাসের ৫ তারিখ থেকে চ্যানেল আইয়ে দেখানো হচ্ছে ব্যতিক্রমী অনুষ্ঠান ‘৩০০ সেকেন্ড’।

অ’ভিনেতা, নি’র্মাতা শাহরিয়ার নাজিম জয়ের উ’পস্থাপনা ও সেহাঙ্গ’ল বিপ্লবের প’রিচালনায় দিনকে দিন জমে উঠছে অনুষ্ঠানটি। ১৩তম পর্বের অ’তিথি হয়ে এসেছিলেন মিশা। সেখানে আসন্ন শি’ল্পী স’মিতির নি’র্বাচন নিয়ে জয়ের নানা প্রশ্নের উত্তর দেন মিশা।

আরো পড়ুন… ভোটের মাঠে কেউ পাশে নেই চিত্রনায়িকা মৌসুমীর। তবুও চলচ্চিত্র শি’ল্পী স’মিতির নির্বাচনে সভাপতির পদে ল’ড়বেন তিনি।বৃহস্পতিবারে এ’ফডি’সিতে প্রধান নি’র্বাচন কমিশনার ইলিয়াস কা’ঞ্চনের কাছে ম’নোনয়নপত্র জ’মা দি’য়েছেন মৌসুমী।সেখান থেকে বে’রিয়ে যাবার সময় নিজের প্যানেলের আর কাউকে না পে’য়ে আ’ক্ষেপ প্রকাশ করেন। নির্বাচনে একাই ল’ড়বেন বলে জানিয়ে দেন তিনি।

মৌসুমী বলেন, আড়ালে থেকে একটি মহল এখানে বা’ধার দেয়াল তৈরি করেছে। সবাইকে নি’র্বাচন না করতে প্র’ভাবিত করেছে।একটা সময় দেখলাম নি’র্বাচনে আ’মি এ’কা। কেউ নেই আমা’র পাশে। যারা আ’মাকে স’ভাপতি প’দে নি’র্বাচন করতে পরাম’র্শ ও সা’হস দিয়েছিলেন তারাও আমা’র সঙ্গে নি’র্বাচনে নেই।তার প্যানেলে আরেক অ’ভিনেতা ডি এ তায়েবের নি’র্বাচনের কথা থাকলেও তাকেও বাধা দেওয়া হচ্ছে বলে অ’ভিযোগ করেন মৌসুমী।

তিনি আরো বলেন, সুন্দর একটি নে’তৃত্ব চাই। এজন্য সরে যাইনি। একা একা হলেও নি’র্বাচনে থাকবো। আমাকে শি’ল্পীরা সম’র্থন দিয়েছেন, এটাই আমা’র প্রেরণা।আগামী ২৫ অক্টোবর শি’ল্পী স’মিতির নির্বাচনের তারিখ ঘো’ষণা করা হয়েছে। বৃহস্পতিবার ম’নোয়নপত্র জমা দেওয়ার শে’ষ দিন ছি’ল। শুক্রবার বিকেলে নি’র্বাচনের প্রা’র্থীদের তালিকা প্র’কাশ করা হবে।

ইলিয়াস কা’ঞ্চনের স’ঙ্গে নি’র্বাচন ক’মিশনারের দা’য়িত্ব পে’য়েছেন পীরজাদা হারুন ও বিএইচ নিশান। নি’র্বাচনের আপিল বোর্ডের দা’য়িত্বে থাকছেন প’রিচালক সোহানুর রহমান সোহান, প্র’যোজক শামসুল আলম ও রশিদুল আমীন হলি। ২০১৮-১৯ সালের নি’র্বাচিত কমিটি মেয়াদ চলতি বছরের ২৪ মে শেষ হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]