সর্বশেষ আপডেট
এবার শুরু হচ্ছে দুবাই প্রবাসীদের ভোটার কার্যক্রম । ২০২০ সালের হজ চুক্তি ১ ডিসেম্বর । মা হারানো শিশুটির দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন উপমন্ত্রী শামীম । #জরুরী_আবহাওয়া_বার্তাঃ তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা, তীব্র শীতের আভাস মা হারানো শিশুটির দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন উপমন্ত্রী শামীম নাদিয়ার মা-বাবার খোঁজ মিলছেই না আপনার একটি শেয়ারে হয়ত নাদিয়া ফিরে পাবে ওর বাবা মাকে । এমপি নিজেও কাঁদলেন, প্রধানমন্ত্রীকেও কাঁদালেন । গা’জা থেকে রকেট বৃষ্টি শুরু, আত’ঙ্কে দিশেহারা ইস’রাইল । ইরফান পাঠানের স্ত্রী বলিউড অভিনেত্রীদের থেকেও সুন্দরী, ছবিসহ । যে কাজ করায় প্রশংসায় ভাসছেন ওসি মেহেদী হাসান…
মজা করে ডিভোর্সের পোষ্ট দিয়েছিলাম, মুখ খুললেন সিদ্দিকের স্ত্রী ।

মজা করে ডিভোর্সের পোষ্ট দিয়েছিলাম, মুখ খুললেন সিদ্দিকের স্ত্রী ।

অভিনেতা সিদ্দিকুর রহমান ও তার স্ত্রী মডেল মিমের সংসারিক ঝামেলা নিয়ে বেশ কয়েক দিন ধরেই গণমাধ্যমে বেশ লিখালিখি চলছে। মিম নিজেও বিচ্ছেদ নিতে চান বলে জানিয়েছিলেন গণমাধ্যমে। সেই শনিবার (১৯ অক্টোবর) রাতে মিম তার ফেসবুক মাইডে তে টিপ সই দেয়া আঙ্গুলের ছবি পোস্ট করেন। আর ক্যাপশনে লিখেন, তালাক দিয়ে দিলাম, আজ থেকে আমি তোমার বউ না, তুমি আমার স্বামী না।

আর এরপর থেকেই শুরু তাদের ডিভোর্স নিয়ে সংবাদ প্রকাশ হতে থাকে। বিষয়টি নিয়ে মিমের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, আসলে আমি মজা করে মাইডে দিয়েছিলাম।কিন্তু যারা নিউজ করেছে তারা আমার সাথে কথা না বলে করে ফেলেছে।ডিভোর্সের মত বিষয়টি নিয়ে মজা কথা কতটুকু যৌক্তিক জানতে চাইলে তিনি বলেন, আসলে আমি না বুঝেই ছবিটি দিয়েছিলাম।

আমি বুঝতে পারিনি যে এমন পরিস্থিতি দাঁড়াবে। এর আগে মিম গণমাধ্যমেক জানিয়েছিলেন, শুধু মিডিয়ায় কাজের বিষয় নয়, সিদ্দিকের সঙ্গে ঘর ভাঙার শতশত কারণ আছে। যেগুলো এতদিন আমি সহ্য করেছি। যা এখন আর সহ্য করতে পারছি না। এমন অনেক বিষয় রয়েছে যা বললে গ্রেফতার হবেন সিদ্দিক।

আরো জানুন… বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজিবের স’ঙ্গে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর প্রেম ও বিয়ের গু’ঞ্জন অনেকদিনের। প্রায়ই তারা একস’ঙ্গে বিদেশ ভ্রমণে গিয়েছেন বলেও খবর ছ’ড়িয়েছে। তবে এই নিয়ে তারা দু’জনই মুখে কুলুপ এঁটেছেন। বার বার একে অপরের বন্ধু বলেই দাবি করেছেন তারা।

এদিকে সম্প্রতি শপিংমলে রাজিব ও মেহজীবনকে বেশ অ’ন্তরঙ্গ’ভাবে দেখা গেছে। একে অপরের হাতে হাত রেখে প্রকাশ্যেই ঘো’রাফে’রা করছিলেন তারা। সেসময় তাদের ক্যা’মেরাব’ন্দি করেন এক ভক্ত। আর সে ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যো’গাযো’গমা’ধ্যমে।

এর ফলে আবার আলোচনায় এলো রাজিব ও মেহজাবীনের স’ম্পর্কের বিষয়টি। এ নিয়ে আদনান আল রাজিব ও মেহজাবীনকে ফোন করা হলেও তাদের কাউকে পাওয়া যা’য়নি।

গত সোমবার (১৬ সেপ্টেম্বর) অনলাইনে ভাইরাল হয় ৩৪ সেকেন্ডের একটি সেক্স ভিডিও। যেটা অভিনেত্রী মেহজাবীনের নামে ছড়ানো হয়েছে। মূলত ভিডিওটি কোনো এক পর্ন সাইটের বলে জানা গেছে। ভুয়া এই ভিডিও নিয়ে বিব্রত মেহজাবীন ও তার পরিবার।

অবশেষে প্রমান পাওয়া গেল সেই ভিডিও সম্পর্কে। মেহজাবিন জানান, আমি ভক্তদের নিকট দারুণভাবে কৃতজ্ঞ যে তারা রাতভর জেগে সত্যি তথ্য উদ্ধার করেছেন। আর সবচেয়ে অবাক হয়েছি যারা না বুঝিয়েই এটা ছড়িয়েছে। মানুষের জাজমেন্ট এতো দুর্বল হলে কীভাবে হয়। মেহজাবিন বলেন, আমি হয়তো বিষয়টি বুঝতে পারছি কিন্তু যারা বুঝতে পারছে না তারা কী করবে, তাদের তো আত্মহত্যা করা ছাড়া কোনো উপায় নেই। ওই জিনিসটা ভেবে খারাপ লাগতো।

কারণ এরকম স্ক্যান্ডাল যদি কারো নামে ছড়িয়ে পড়ে তাহলে সে কীভাবে ঠিক থাকবে? আমাদের যে কোনো বিষয় ছড়ানোর আগে নিশ্চিত হয়ে নিতে হবে না হলে বড় ধরনের ক্ষতি হয়ে যাবে যেটা কারো পক্ষে পুষিয়ে দেওয়া সম্ভব হবে না।

ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মেহজাবীন বলেন, আমি আমার ফ্যানদের প্রতি কৃতজ্ঞতা জানাতে চাই। তারা আমাকে অনেক বেশি অনেক সাপোর্ট দিয়েছেন, তারা প্রমাণ করার চেষ্টা করেছেন। সারারাত ধরে জেগে আসল ভিডিও উ’দ্ধার করেছেন এজন্য তাদের অনেক ধন্যবাদ।

মেহজাবীন চৌধুরী। এই সময়ে ছোটপর্দার জনপ্রিয় ও ব্যস্তততম অভিনেত্রী তিনি। সারা বছর নাটকের শিডিউল থাকে তার। কিন্তু ক্যারিয়ারের এই ‘ভালো’ সময়েই হুট করেই নেমে এল ‘আঁধার’।

সোমবার অনলাইনে ভাইরাল হয়েছে ৩৪ সেকেন্ডের একটি নীল ভিডিও। যেটা অভিনেত্রী মেহজাবীনের নামে ছড়ানো হয়েছে। ভু*য়া এই ভিডিও নিয়ে বি*ব্রত মেহজাবীন ও তার পরিবার।

মেহজাবিন তার ভেরিফায়েড ফেসবুক পেজে এ প্রসঙ্গে মুখ খুলেন

মেহজাবিন তার ভেরিফায়েড ফেসবুক পেজে এ প্রসঙ্গে মুখ খুলেন

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে মিথ্যা অ*পবাদের বি*রুদ্ধে প্র*তিবাদ জানিয়েছেন তিনি। ক্ষোভ প্রকাশ করে তিনি লিখেছেন, আজকে সামাজিক মাধ্যম ফেসবুকে একটা ভিডিও ছড়িয়েছে এবং এ নিয়ে কিছু অসাধু লোকজন বি*ভ্রান্তি সৃষ্টি করছেন। আমার ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে আমার অ*নুরোধ, মি*থ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।

ভিডিওটি কোনো এক পর্নো সাইটের বলে জানা গেছে। মেহজাবিন বলেন, যারা এসব বি*ভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন তাদের বি**রুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে আইনত ব্যবস্থা নেয়ার জন্য অ**নুরোধ করেছি।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme