সর্বশেষ আপডেট
পবিত্র কোরআনের হাফেজের মুখে লাথি মেরেছিল বুয়েট ছাত্রলীগ সভাপতি । মা’রতে মা’রতে ঘে’মে যায় অনিক, পা ধরে অ’নুনয় করেছিলো আবরার । যৌ’নপল্লীতে যাওয়া পুরুষদের গোপন তথ্য ফাঁ’স । গাছে ঝুলন্ত শিশুর পেটে বিদ্ধ দুটি ছুরিতে দুজনের নাম । দেশের অর্থনৈতিক অবস্থা ভালো থাকলে বিনা মূল্যে হজ্জ পালনের সুযোগ দিতামঃ ইমরান খান । হাজারো ভক্তের হৃদয় ভেঙে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সাবিলা নূর । বিসিএস সিলেবাস, যার শুরু আছে কিন্তু শেষ বলে কিছু নেই । লাক্স সুন্দরী এখন স্বামীসহ বিসিএস ক্যাডার । আবরার ফাহাদকে নিয়ে ভারতীয় তরুণীর যে হৃ*দয়*স্পর্শী স্ট্যাটাস ভা*ইরাল । চোখে নেই আলো, কুরআনের আলোয় আলোকিত ওরা তিন হাফেজ ।
কেউ পাশে নেই মৌসুমীর, তবুও যাবেন লড়ে ।

কেউ পাশে নেই মৌসুমীর, তবুও যাবেন লড়ে ।

ভোটের মাঠে কেউ পাশে নেই চিত্রনায়িকা মৌসুমীর। তবুও চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতির পদে লড়বেন তিনি।বৃহস্পতিবারে এফডিসিতে প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চনের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন মৌসুমী।সেখান থেকে বেরিয়ে যাবার সময় নিজের প্যানেলের আর কাউকে না পেয়ে আক্ষেপ প্রকাশ করেন। নির্বাচনে একাই লড়বেন বলে জানিয়ে দেন তিনি।

মৌসুমী বলেন, আড়ালে থেকে একটি মহল এখানে বাধার দেয়াল তৈরি করেছে। সবাইকে নির্বাচন না করতে প্রভাবিত করেছে।একটা সময় দেখলাম নির্বাচনে আমি একা। কেউ নেই আমা’র পাশে। যারা আমাকে সভাপতি পদে নির্বাচন করতে পরাম’র্শ ও সাহস দিয়েছিলেন তারাও আমা’র সঙ্গে নির্বাচনে নেই।তার প্যানেলে আরেক অ’ভিনেতা ডি এ তায়েবের নির্বাচনের কথা থাকলেও তাকেও বাধা দেওয়া হচ্ছে বলে অ’ভিযোগ করেন মৌসুমী।

তিনি আরো বলেন, সুন্দর একটি নেতৃত্ব চাই। এজন্য সরে যাইনি। একা একা হলেও নির্বাচনে থাকবো। আমাকে শিল্পীরা সম’র্থন দিয়েছেন, এটাই আমা’র প্রেরণা।আগামী ২৫ অক্টোবর শিল্পী সমিতির নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার মনোয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল। শুক্রবার বিকেলে নির্বাচনের প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।

ইলিয়াস কাঞ্চনের সঙ্গে নির্বাচন কমিশনারের দায়িত্ব পেয়েছেন পীরজাদা হারুন ও বিএইচ নিশান। নির্বাচনের আপিল বোর্ডের দায়িত্বে থাকছেন পরিচালক সোহানুর রহমান সোহান, প্রযোজক শামসুল আলম ও রশিদুল আমীন হলি। ২০১৮-১৯ সালের নির্বাচিত কমিটি মেয়াদ চলতি বছরের ২৪ মে শেষ হয়েছে।

অন্যরা যা পড়ছে… অ’পু বিশ্বা’স জানালেন অ’ভিনেতা বাপ্পী চৌধুরীকে নাকি বিয়ে করেছেন! এ প্রসঙ্গে গণমাধ্যমে তিনি বলেন, হ্যাঁ, আমাদের বিয়ে হচ্ছে। শিগগিরই বাপ্পীকে প্রকাশ্যে বিয়ে করছি। আনন্দের সঙ্গে জানাচ্ছি, আপনারা বিয়ে দেখতে যাবেন। আমাদের বিয়েটা দেখতে হলে আসতে হবে সিনেমা হলে। কারণ, এই বিয়ে বাস্তবে নয়। দেবাশীষ বিশ্বা’স পরিচালিত আমাদের নতুন চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’এ দেখা যাবে এই বিয়ে।

বাস্তবে বিয়ে প্রসঙ্গে অ’পু বলেন, বিয়ে করার কোনো চিন্তাই আমা’র আপাতত নেই। আর বাপ্পী হচ্ছে আমা’র অনেক জুনিয়র আর্টিস্ট। হ্যাঁ, বয়সে হয়ত আমা’র সমান। কিন্তু একজন জুনিয়র আর্টিস্ট’কে বিয়ে করতে যাব কেন আমি? অ’পু বিশ্বা’সের তো একটা লেভেল আছে। আসলে শাকিব খানের পর বাপ্পীর সঙ্গেই প্রথম কাজ করছি তো, তাই মানুষ বিষয়টাকে একটু অন্যভাবে নিচ্ছেন।

অ’পু বিশ্বা’স হিন্দু হলে নিজে রেকমাত্র পুত্র আব্রাম খান জয়কে বড় করবেন ইস’লাম ধ’র্মের রীতিতে। এই প্রসঙ্গে তিনি বলেন, ওর নাম আব্রাম খান জয়। আর ওর সমস্ত কাগজপত্রে ধ’র্ম ইস’লাম দেয়া আছে। সম্প্রতি একটি রেডিও স্টেশনের লাইভে এসে অ’পু বলেন, আমি নামাজ পড়েছি, রোজা রেখেছি, এগুলো সত্যি। কিন্তু আমি তো ইস’লাম ধ’র্ম গ্রহণ করিনি। আমি জন্ম থেকে এখনো পর্যন্ত হিন্দু। আমা’র নাম অ’পু বিশ্বা’স। আমা’র পাসপোর্ট, পরিচয়পত্র সবখানেই এই নাম ও ধ’র্ম হিসেবে হিন্দু দেয়া আছে।

আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাস। খুব শিগগিরই তিনি বিয়ে করছেন পারিবারিক সম্মতিতে। এজন্য তিনি নিজেকে তৈরি করছেন শারীরিক, মানসিক ও পারিবারিকভাবে। চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর এটি হবে তার দ্বিতীয় বিয়ে। কিন্তু সন্তান আব্রাম খান জয়ের কী হবে? কয়েকদিন ধরেই নায়িকা তাকে নিয়ে চারপাশে গুঞ্জন, আবারো বিয়ে করছেন অপু বিশ্বাস।

পুরোপুরি সংসারে মনোযোগী হতে চান ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা। জীবনকে নতুনভাবে সাজাতে চান তিনি। তবে তার বিয়ে কার সঙ্গে? এমন প্রশ্নের উত্তরে অপু বলেন, ‘শাকিবের সঙ্গে তো এখন কোনো সম্পর্ক নেই। তবে ছেলে আব্রাম খান জয়ের কারণে আমাদের দেখা হয়। এর বেশি কিছু না।

তবে বিয়ে আমি করছি, সেটা পারিবারিকভাবেই। এই কারণে পরিবারের পাশাপাশি আমিও মানসিক, শারীরিকভাবে প্রস্তুতি নিচ্ছি। এভাবে কি আর একা থাকা যায়! আমিও তো রক্ত-মাংসে মানুষ। আর প্রত্যেকটি মানুষের জীবন বলে একটা কথা আছে। আমারও আছে। কারো জন্য সেই জীবন নষ্ট করে দেয়ার কোনো মানে হয় না’।

পাত্র সম্পর্কে অপু জানান, এবার লাভ ম্যারেজ হচ্ছে না। তার মা-ই তার জন্য পাত্র দেখছেন। এবার তাদের অ্যারেঞ্জ ম্যারেজ হবে। কারণ লাভ ম্যারেজে সংসার টেকে না। লাভ ম্যারেজে তার ও তার মা’র এজন্যই অনাস্থা। তবে ছেলে আব্রাম খান জয়ের ব্যাপারে অপু বলেন, ‘জয়কে যতদিন আমার কাছে রাখা যায়, রেখে মানুষ করবো।

আর আমি এমন পাত্রকেই বিয়ে করবো যে, আমার ছেলেকে আমার সাথে থাকতে দিবে। তার পরেরটা সময়ই বলে দিবে।’ সামনে অপু বিশ্বাসের অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এর একটি হচ্ছে কলকাতার ‘শর্টকাট’ এবং অন্যটি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। এর মধ্যে সামনে বাংলাদেশে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমাটি দর্শকরা দেখতে পাবেন। এতে অপু বিশ্বাসের বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করেছেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]