সর্বশেষ আপডেট
মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা কলেজে না গিয়েও এমবিবিএস ভর্তি পরীক্ষায় দ্বিতীয় নেহা । বাংলাদেশি কর্মীদের প্রশংসা করে যা বললেন মালয়েশিয়ার পুলিশপ্রধান । বাড়ির নিচতলায় গাড়ী চালকদের জন্য থাকা ও নামাজের ব্যবস্থা করতে হবেঃ প্রধানমন্ত্রী । প্রেমের টানে বাংলাদেশে ভারতীয় গৃহবধূ, সীমান্তে উত্তে’জনা । গোয়ালঘরে শিকলে বাঁধা বৃদ্ধা মা বললেন, মোর পোলারা ভালো । সাড়ে ৮ লাখ টাকা দিয়েও চাকরি হয়নি, কাঁদলেন প্রার্থী । গরু ছেড়ে নারীদের প্রতি বেশি যত্নবান হোনঃ মোদিকে এক নারী । যে কারণে তুহিনকে নি’র্মমভাবে হ’ত্যা করলেন বাবা । পিয়ন থেকে যেভাবে ১২০০ কোটি টাকার মালিক যুবলীগের আনিস ।
বাপ্পীকে বিয়ের প্রসঙ্গ নিয়ে এবার মুখ খুললেন অপু বিশ্বাস ।

বাপ্পীকে বিয়ের প্রসঙ্গ নিয়ে এবার মুখ খুললেন অপু বিশ্বাস ।

অ’পু বিশ্বা’স জানালেন অ’ভিনেতা বাপ্পী চৌধুরীকে নাকি বিয়ে করেছেন! এ প্রসঙ্গে গণমাধ্যমে তিনি বলেন, হ্যাঁ, আমাদের বিয়ে হচ্ছে। শিগগিরই বাপ্পীকে প্রকাশ্যে বিয়ে করছি। আনন্দের সঙ্গে জানাচ্ছি, আপনারা বিয়ে দেখতে যাবেন। আমাদের বিয়েটা দেখতে হলে আসতে হবে সিনেমা হলে। কারণ, এই বিয়ে বাস্তবে নয়। দেবাশীষ বিশ্বা’স পরিচালিত আমাদের নতুন চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’এ দেখা যাবে এই বিয়ে।

বাস্তবে বিয়ে প্রসঙ্গে অ’পু বলেন, বিয়ে করার কোনো চিন্তাই আমা’র আপাতত নেই। আর বাপ্পী হচ্ছে আমা’র অনেক জুনিয়র আর্টিস্ট। হ্যাঁ, বয়সে হয়ত আমা’র সমান। কিন্তু একজন জুনিয়র আর্টিস্ট’কে বিয়ে করতে যাব কেন আমি? অ’পু বিশ্বা’সের তো একটা লেভেল আছে। আসলে শাকিব খানের পর বাপ্পীর সঙ্গেই প্রথম কাজ করছি তো, তাই মানুষ বিষয়টাকে একটু অন্যভাবে নিচ্ছেন।

অ’পু বিশ্বা’স হিন্দু হলে নিজে রেকমাত্র পুত্র আব্রাম খান জয়কে বড় করবেন ইস’লাম ধ’র্মের রীতিতে। এই প্রসঙ্গে তিনি বলেন, ওর নাম আব্রাম খান জয়। আর ওর সমস্ত কাগজপত্রে ধ’র্ম ইস’লাম দেয়া আছে। সম্প্রতি একটি রেডিও স্টেশনের লাইভে এসে অ’পু বলেন, আমি নামাজ পড়েছি, রোজা রেখেছি, এগুলো সত্যি। কিন্তু আমি তো ইস’লাম ধ’র্ম গ্রহণ করিনি। আমি জন্ম থেকে এখনো পর্যন্ত হিন্দু। আমা’র নাম অ’পু বিশ্বা’স। আমা’র পাসপোর্ট, পরিচয়পত্র সবখানেই এই নাম ও ধ’র্ম হিসেবে হিন্দু দেয়া আছে।

আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাস। খুব শিগগিরই তিনি বিয়ে করছেন পারিবারিক সম্মতিতে। এজন্য তিনি নিজেকে তৈরি করছেন শারীরিক, মানসিক ও পারিবারিকভাবে। চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর এটি হবে তার দ্বিতীয় বিয়ে। কিন্তু সন্তান আব্রাম খান জয়ের কী হবে? কয়েকদিন ধরেই নায়িকা তাকে নিয়ে চারপাশে গুঞ্জন, আবারো বিয়ে করছেন অপু বিশ্বাস।

পুরোপুরি সংসারে মনোযোগী হতে চান ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা। জীবনকে নতুনভাবে সাজাতে চান তিনি। তবে তার বিয়ে কার সঙ্গে? এমন প্রশ্নের উত্তরে অপু বলেন, ‘শাকিবের সঙ্গে তো এখন কোনো সম্পর্ক নেই। তবে ছেলে আব্রাম খান জয়ের কারণে আমাদের দেখা হয়। এর বেশি কিছু না।

তবে বিয়ে আমি করছি, সেটা পারিবারিকভাবেই। এই কারণে পরিবারের পাশাপাশি আমিও মানসিক, শারীরিকভাবে প্রস্তুতি নিচ্ছি। এভাবে কি আর একা থাকা যায়! আমিও তো রক্ত-মাংসে মানুষ। আর প্রত্যেকটি মানুষের জীবন বলে একটা কথা আছে। আমারও আছে। কারো জন্য সেই জীবন নষ্ট করে দেয়ার কোনো মানে হয় না’।

পাত্র সম্পর্কে অপু জানান, এবার লাভ ম্যারেজ হচ্ছে না। তার মা-ই তার জন্য পাত্র দেখছেন। এবার তাদের অ্যারেঞ্জ ম্যারেজ হবে। কারণ লাভ ম্যারেজে সংসার টেকে না। লাভ ম্যারেজে তার ও তার মা’র এজন্যই অনাস্থা। তবে ছেলে আব্রাম খান জয়ের ব্যাপারে অপু বলেন, ‘জয়কে যতদিন আমার কাছে রাখা যায়, রেখে মানুষ করবো।

আর আমি এমন পাত্রকেই বিয়ে করবো যে, আমার ছেলেকে আমার সাথে থাকতে দিবে। তার পরেরটা সময়ই বলে দিবে।’ সামনে অপু বিশ্বাসের অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এর একটি হচ্ছে কলকাতার ‘শর্টকাট’ এবং অন্যটি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। এর মধ্যে সামনে বাংলাদেশে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমাটি দর্শকরা দেখতে পাবেন। এতে অপু বিশ্বাসের বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করেছেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]