সর্বশেষ আপডেট
মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা কলেজে না গিয়েও এমবিবিএস ভর্তি পরীক্ষায় দ্বিতীয় নেহা । বাংলাদেশি কর্মীদের প্রশংসা করে যা বললেন মালয়েশিয়ার পুলিশপ্রধান । বাড়ির নিচতলায় গাড়ী চালকদের জন্য থাকা ও নামাজের ব্যবস্থা করতে হবেঃ প্রধানমন্ত্রী । প্রেমের টানে বাংলাদেশে ভারতীয় গৃহবধূ, সীমান্তে উত্তে’জনা । গোয়ালঘরে শিকলে বাঁধা বৃদ্ধা মা বললেন, মোর পোলারা ভালো । সাড়ে ৮ লাখ টাকা দিয়েও চাকরি হয়নি, কাঁদলেন প্রার্থী । গরু ছেড়ে নারীদের প্রতি বেশি যত্নবান হোনঃ মোদিকে এক নারী । যে কারণে তুহিনকে নি’র্মমভাবে হ’ত্যা করলেন বাবা । পিয়ন থেকে যেভাবে ১২০০ কোটি টাকার মালিক যুবলীগের আনিস ।
ব্রেকিং নিউজঃ আবারও একসঙ্গে শাকিব-অপু ।

ব্রেকিং নিউজঃ আবারও একসঙ্গে শাকিব-অপু ।

ঢাকাই সিনোমার সফল জুটি শাকিব-অপু। ছিলেন বাস্তব জীবনেরও জুটি। কিন্তু বছর দুয়েক আগে বিচ্ছেদ ঘটেছে তাদের। দাম্পত্য জীবনে বিচ্ছেদ ঘটলেও তারা একসঙ্গে এবার হাজির হচ্ছেন রাজধানীর মধুমিতা সিনেমা হলে। তাদের অভিনীত ‘রাজনীতি’ সিনেমা আবারও চলবে হলটিতে।

২০১৭ সালে ঈদুল আজহায় শাকিব-অপু অভিনীত ‘রাজনীতি’ সিনেমাটি মুক্তি পায়। দীর্ঘ দুই বছর পর আবারো মুক্তি পাচ্ছে সিনেমাটি।পরিচালক বুলবুল বিশ্বাস জানান, আগামীকাল শুক্রবার থেকে রাজধানীর মধুমিতা হলে সিনেমাটি প্রদর্শিত হবে। অ্যারো মোশন আর্টসের ব্যানারে ‘রাজনীতি’ সিনেমাটি প্রযোজনা করেছেন আশফাক আহমেদ। ‘রাজনীতি’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন শাকিব খান-অপু বিশ্বাস।

শাকিব-অপুর সঙ্গে এ সিনেমায় রয়েছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। এ ছাড়াও অভিনয় করেছেন— শহিদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, অমিত হাসান, আলীরাজ, ডিজে সোহেল, কমল প্রমুখ। বেশ কিছুদিন ধরেই মিডিয়াপাড়ায় গুঞ্জন উঠেছে এত বড় ছেলে জয়কে রেখে ফের বিয়ে করছেন অপু বিশ্বাস। ধর্ম পরিবর্তন ইস্যুতে সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমের কাছে নিজের অবস্থানও পরিষ্কার করেছেন ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা। মূলত, এরপরই গুঞ্জন উঠে তিনি দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছেন। এবার দ্বিতীয় বিয়ে নিয়ে বাংলাদেশ প্রতিদিনের প্রতিবেদক আলাউদ্দীন মাজিদের সাথে কথা বলেন অপু।

গুঞ্জন দৌড়ে পাত্র হিসেবে ফিল্মপাড়ায় উচ্চারিত হচ্ছে চলচ্চিত্র অভিনেতা বাপ্পি চৌধুরীর নাম। এমনকি বেশকিছু গণমাধ্যম তাদের ঘিরে খবরও প্রকাশ করেছে। তবে বাপ্পির সঙ্গে বিয়ের গুঞ্জণ উড়িয়ে দিয়েছেন এই নায়িকা।

অপু বিশ্বাস বলেন, খবরটি মিথ্যা ও ভিত্তিহীন। পারিবারিকভাবে বিয়ের কথাবার্তা এগুচ্ছে। পাত্র মিডিয়ার কেউ নন, তিনি একজন ব্যবসায়ী। শিগগিরই খবরটি জানাতে পারবো। যেহেতু প্রাথমিক কথাবার্তা হচ্ছে চূড়ান্ত হলেই জানাবো।

ঢালিউড কুইন বলা হয় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। প্রায় দেড় যুগের ক্যারিয়ারে কাজ করেছেন অসংখ্য চলচ্চিত্রে। শাকিব খানের সঙ্গে তার জুটির ছবিগুলো সর্বাধিক ব্যবসা সফল হয়েছে। একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেম এরপর বিয়েও করেছিলেন। সর্বশেষ তারা বিচ্ছেদের পথে হাটেন। আব্রাম খান জয় নামে তাদের এক পুত্র সন্তান রয়েছে।

শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর চলচ্চিত্রে মন দিয়েছিলেন অপু বিশ্বাস। কয়েকবার ঘোষণা দিয়েছিলেন নতুন করে ফিরবেন বলে, এর জন্য ওজনও কমিয়েছেন। কিন্তু গত দুই বছরে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ও ‘শটকার্ট’ ছাড়া আর কোনো ছবি হাতে পাননি এই ঢালিউড কুইন। ছবি দুটি এখনো মুক্তি প্রতীক্ষায়। তবে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিটি নিয়ে অনেকটা আশাবাদী অপু। ছবিটি দর্শক পছন্দ করলে আবারও নিয়মিত হবেন, না হলে পর্দার আড়ালে চলে যাবেন। এমনটাই জানান অপু।

গাঁটছড়া বেঁধে এবার সংসারে মনোযোগী হবেন অপু, এমনটাই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বিয়ের জন্য তাঁর পরিবার পাত্রও দেখা শুরু করেছে।অপু গণমাধ্যমকে জানান, ‘পরিবারের পাশাপাশি আমিও মানসিকভাবে প্রস্তুতি নিয়েছি বিয়ে করার। একা একা জীবন চলে না। তা ছাড়া প্রত্যেকেই জীবনে অবলম্বন চায়, নিরাপত্তা চায়। তাই ঠিক করেছি এবার বিয়েটা করে ফেলব।’ তিনি আরও বলেন, ‘আমার বাবা নেই। মা-ই একমাত্র অভিভাবক। তিনিই পাত্র নির্বাচন করবেন। বাপ্পিকে না, একবার নিজে ভুল করে সেই ভুলের মাসুল দিয়ে যাচ্ছি। এবার মায়ের পছন্দই আমার পছন্দ। ’

ঢালিউডের নায়িকা অপু বিশ্বাস নিজেই জানিয়েছিলেন যে তিনি নিয়মিত নামাজ পড়েন, রোজা রাখেন এবং এগুলো কেউ তাকে শেখায়নি, বরং তিনি নিজেই এগুলো শিখে নিচ্ছেন।তাছাড়া শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের পর বিভিন্ন সংবাদ মাধ্যমে বলেছিলেন, ‘আমি একজন সনাতন ধর্মের মেয়ে ছিলাম। কিন্তু শাকিব খানকে বিয়ে করে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। এখন ডিভোর্সের পর আমার যদি অপশন থাকতো তাহলে হয়তো আমি আবার সনাতন ধর্মে ফিরে যেতাম।

আমার সন্তান এখন আমার সবচেয়ে বড় অপশন। তাই আমি আমার ছেলের জন্য ইসলাম ধর্মই পালন করবো।’ তবে এবার জানালেন নতুন তথ্য। নিজেকে নাকি মনেপ্রাণে হিন্দু ধর্মের অনুসারী মনে করেন তিনি। এমনকি নিজের সন্তানকেও হিন্দুরীতিতে বড় করার আভাস দিয়েছেন অপু বিশ্বাস।ধর্মান্তরিত হওয়ার বিষয়ে অপু বলেন, ‘ধর্ম চেঞ্জ করতে হলে খাতা, বিভিন্ন নথিতে করতে হয়। আমার কোথাও আমার ধর্মের পরিবর্তনের উল্লেখ নেই। তবে এটা সত্য যে আমি নামাজ, রোজা করেছি।’

অপু আরও বলেন, ‘প্রত্যেক ধর্মের প্রতি আমার শ্রদ্ধা ও সম্মান বিরাজমান। যখন সম্পর্ক ছিল শাকিবের সঙ্গে যখন সংসার করেছি তখন ইসলাম ধর্ম অনুযায়ী চলেছি। এছাড়া আমার নিজের ধর্মের কাজও করেছি। তবে আমি হিন্দু ধর্মের হওয়ার কারণে গরুর মাংস খাইনি। এখন যেহেতু শাকিবের সঙ্গে আমার সম্পর্ক নেই তাই আমি আমার ধর্মের প্রতি বেশি গুরুত্ব দিচ্ছি।’

সর্বস্তরের মানুষের প্রশ্ন শাকিব খানের সঙ্গে বিয়ে হওয়ার সময় অপু বিশ্বাস সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করেন। তখন অপু বিশ্বাস নাম পরিবর্তন করে অপু ইসলাম নাম ধারণ করে বলে নিজেই জানান। ছেলেরও মুসলিম নাম রাখেন আব্রাম খান জয়। নামাজ, রোজা করছেন এবং হজ্ব পালন করবেন বলেও জানান। কিন্তু এখন আবার ধর্ম নিয়ে নাটক করা মানে উভয় ধর্মকেই খাটো করা। যা কারও উচিত নয়। অপু বিশ্বাসের নতুন করে এই মন্তব্যের পর ফের বিভিন্ন মহলে আলোচনার সৃষ্টি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]