সর্বশেষ আপডেট
মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা কলেজে না গিয়েও এমবিবিএস ভর্তি পরীক্ষায় দ্বিতীয় নেহা । বাংলাদেশি কর্মীদের প্রশংসা করে যা বললেন মালয়েশিয়ার পুলিশপ্রধান । বাড়ির নিচতলায় গাড়ী চালকদের জন্য থাকা ও নামাজের ব্যবস্থা করতে হবেঃ প্রধানমন্ত্রী । প্রেমের টানে বাংলাদেশে ভারতীয় গৃহবধূ, সীমান্তে উত্তে’জনা । গোয়ালঘরে শিকলে বাঁধা বৃদ্ধা মা বললেন, মোর পোলারা ভালো । সাড়ে ৮ লাখ টাকা দিয়েও চাকরি হয়নি, কাঁদলেন প্রার্থী । গরু ছেড়ে নারীদের প্রতি বেশি যত্নবান হোনঃ মোদিকে এক নারী । যে কারণে তুহিনকে নি’র্মমভাবে হ’ত্যা করলেন বাবা । পিয়ন থেকে যেভাবে ১২০০ কোটি টাকার মালিক যুবলীগের আনিস ।
বয়সে ছোট ছেলেকে বিয়ে করবেন আলোচিত অভিনেত্রী মিষ্টি জান্নাত ।

বয়সে ছোট ছেলেকে বিয়ে করবেন আলোচিত অভিনেত্রী মিষ্টি জান্নাত ।

চিত্রপুরীর অনেকেই বয়সে ছোট ছেলেকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। বলিউডে এর নজির ভুরি ভুরি। ঢালিউডেও এমনটা ঘটেছে। এবার সেই পথেই হাঁটতে যাচ্ছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এমন ইচ্ছার কথাই জানান এই নায়িকা। মিষ্টি জান্নাত বলেন, ‘প্রিয়াংকা চোপড়াকে আমি ফলো করছি। তিনি তার বয়সের তুলনায় কম বয়সি ছেলেকে বিয়ে করেছেন। আমিও আমার চেয়ে কম বয়সি ছেলেকে বিয়ে করব।

প্রিয়াংকা চোপড়া ছাড়াও অমৃতা সিং, বিপাশা বসুসহ অনেক তারকাই তাদের চেয়ে কম বয়সি ছেলেকে বিয়ে করেছেন। আমিও সেই পথে হাঁটতে চাই।’ বিয়ের বাজনা শিগগির বাজবে কিনা? এমন প্রশ্নের উত্তরে মিষ্টি জান্নাত বলেন, ‘না না খুব শিগগির বিয়ে করছি না। বিয়ে করব অনেক পরে।’ পছন্দের কোনো পাত্র আছে কিনা জানতে চাইলে তিনি জানান, পছন্দের কোনো পাত্র নেই। তবে কম বয়সি কোনো ছেলেকে বিয়ে করবেন তিনি।

মিষ্টি জান্নাত অভিনীত বেশ কয়েকটি সিনেমা বাংলাদেশে মুক্তি পেয়েছে। সম্প্রতি তার অভিনীত ‘তুই আমার রানি’ সিনেমাটি পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের সজল আহমেদ ও ভারতের পীযূষ সাহা। এতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা সূর্য। মিষ্টি জান্নাত ওপার বাংলার জনপ্রিয় অভিনয়শিল্পী সোহমের বিপরীতে ‘আমার প্রেম তুমি’ সিনেমায় অভিনয় করছেন। সিনেমাটি পরিচালনা করছেন সজল আহমেদ।

সিনেমাটির কিছু অংশের শুটিং এখনো বাকি রয়েছে। ২০১৪ সালের মাঝামাঝি ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মিষ্টির। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত এ সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করেন বাপ্পি চৌধুরী। ২০১৫ সালে ‘চিনি বিবি’ নামে আরো একটি সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেন। ২০১৭ সালে মিষ্টি অভিনীত ‘তুই আমার’ সিনেমাটি মুক্তি পায়। সজল আহমেদ পরিচালিত এ সিনেমায় প্রথমবার সাইমন সাদিকের সঙ্গে জুটি বাঁধেন মিষ্টি।

আরো পড়ুন… বেশ কিছুদিন ধরেই মিডিয়াপাড়ায় গুঞ্জন উঠেছে এত বড় ছেলে জয়কে রেখে ফের বিয়ে করছেন অপু বিশ্বাস। ধর্ম পরিবর্তন ইস্যুতে সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমের কাছে নিজের অবস্থানও পরিষ্কার করেছেন ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা। মূলত, এরপরই গুঞ্জন উঠে তিনি দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছেন। এবার দ্বিতীয় বিয়ে নিয়ে বাংলাদেশ প্রতিদিনের প্রতিবেদক আলাউদ্দীন মাজিদের সাথে কথা বলেন অপু।

গুঞ্জন দৌড়ে পাত্র হিসেবে ফিল্মপাড়ায় উচ্চারিত হচ্ছে চলচ্চিত্র অভিনেতা বাপ্পি চৌধুরীর নাম। এমনকি বেশকিছু গণমাধ্যম তাদের ঘিরে খবরও প্রকাশ করেছে। তবে বাপ্পির সঙ্গে বিয়ের গুঞ্জণ উড়িয়ে দিয়েছেন এই নায়িকা।

অপু বিশ্বাস বলেন, খবরটি মিথ্যা ও ভিত্তিহীন। পারিবারিকভাবে বিয়ের কথাবার্তা এগুচ্ছে। পাত্র মিডিয়ার কেউ নন, তিনি একজন ব্যবসায়ী। শিগগিরই খবরটি জানাতে পারবো। যেহেতু প্রাথমিক কথাবার্তা হচ্ছে চূড়ান্ত হলেই জানাবো।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]