সর্বশেষ আপডেট
সাড়ে ৮ লাখ টাকা দিয়েও চাকরি হয়নি, কাঁদলেন প্রার্থী । গরু ছেড়ে নারীদের প্রতি বেশি যত্নবান হোনঃ মোদিকে এক নারী । যে কারণে তুহিনকে নি’র্মমভাবে হ’ত্যা করলেন বাবা । পিয়ন থেকে যেভাবে ১২০০ কোটি টাকার মালিক যুবলীগের আনিস । গার্মেন্টসে চাকরি করতে যাওয়া মেয়েটি আজ ঢাবি ছাত্রী । ধ‘র্ষ‘ণের আ ড়ালে ত‘রুণীদের ভ‘য়ংকর ফাঁদ সামনে আনলেন ওসি, ফেসবুকে ভাইরাল । ১৫ দিনে পাসপোর্ট ইস্যু না হলে কারণ জানিয়ে দিতে হবে আবেদনকারীকে । আবরার হ’ত্যা, এ ধরনের ঘটনা যুক্তরাষ্ট্রে প্রায়ই ঘটেঃ পররাষ্ট্রমন্ত্রী… যেভাবে ১৫ দিনের মধ্যে পাওয়া যাবে পাসপোর্ট,এখনি জানুন… মিতুকে নিয়ে গিয়েছিলো জিন, আবার দিয়েও গেছে ।
তাহসানের সঙ্গে আবারও এক হবেন কিনা জানিয়ে দিলেন মিথিলা ।

তাহসানের সঙ্গে আবারও এক হবেন কিনা জানিয়ে দিলেন মিথিলা ।

ভালোবেসে ঘর বেঁধেছিলেন তাহসান-মিথিলা। তাদের ঘরে কন্যা সন্তানও রয়েছে। তারপরও তাদের ভালোবাসার ঘর ভেঙে গেছে অনেক দিন আগে। এরপর আর কোনও নতুন কাজে তাদের একসঙ্গে পাওয়া যায়নি। সম্প্রতি একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে মিথিলা জানালেন তার ভবিষ্যতের কথা। তিনি বলেন, ‘আর কোনও সম্ভবনা নেই তাহসান-মিথিলার এক হওয়ার। এটা কখনও হওয়ার না আর হবেও না। এখন আমার পরিবার নিয়ে ব্যস্ততা।

তার থেকেও এখন সবচেয়ে বেশি স্থান জুড়ে জায়গা নিয়ে আছে আমার মেয়ে। মেয়েকে নিয়েই বাকিটা জীবন পাড়ি দেব।’ সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে বলেন, এটা একদমই মানুষের বাড়াবাড়ি। তার সঙ্গে এমন কোনও বিষয় নেই আমার। শুধু বন্ধুত্বের কারণে আমাদের দেখা হয়।তাহসান মিথিলার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ২০০৪ সালে। তখন দুজনই ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। প্রণয় থেকে পরিণয়ে আবদ্ধ হন ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসান মিথিলা।

২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘরে এক কন্যা সন্তান আইরা তাহরিম খান আসে। কিন্তু ২০১৭ সালের ২০শে জুলাই আকস্মিকভাবেই কোনও কারণ না জানিয়ে ফেসবুকে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তাহসান মিথিলা। সোশ্যাল মিডিয়ায় আদর্শ কাপল হিসেবে সবার ওপরে ছিলেন তাহসান মিথিলা জুটি। তাদের এই জুটি নতুন প্রজন্মের নিকট আদর্শ প্রেমের উদাহরণ ছিল। উঠতি তরুণ-তরুণীদের নিকট ঈর্ষার কারণ ছিলেন তারা। তাহসান-মিথিলার ঘরে রয়েছে একমাত্র কন্যাসন্তান আইরা তাহরিম খান। মেয়েটি এখন মিথিলার কাছেই আছে।

মিডিয়া জগতের জনপ্রিয় জুটি ছিলেন তাহসান-মিথিলা কিন্তু দীর্ঘ ১১ বছর সংসার করার পর হঠাৎ ফেসবুকে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা। এরপর থেকেই আলাদা থাকছেন এই জুটি। তবে এই জুটিকে আবারও একসাথে দেখা গেছে নিজেদের একমাত্র মেয়ে আইরাকে নিয়ে। তাই তাদের ভক্তদের মনে প্রশ্ন জেগেছে আবারও কী এক হচ্ছেন তারা?

এই দুই তারকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে জানা যায়, একমাত্র সন্তান আরা তাহরিম খানসহ দুইজনই এখন নিউইয়র্কে অবকাস যাপন করছেন। সেখানকার এম্পায়ার স্টেট বিল্ডিংয়ের সামনে থেকে তাহসান ও মিথিলা তাদের মেয়ের ছবি আপলোড করেছেন ইনস্টাগ্রাম।

তাহসানের আপলোড করা ছবিতে দেখা যায়, মেয়েকে ঘাড়ে করে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। আর মিথিলার আপলোড করা ছবিতে দেখা যায় তার মেয়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে। তাহসান ও মিথিলা দুইজনের আপলোড করা ছবিতেই তাদের মেয়েকে একই পোশাকে দেখা যায়।

এছাড়া নিউইয়র্কের সেন্ট্রাল পার্ক সহ অন্য স্থান থেকে মেয়ের একাধিক ছবি আপলোড করেছেন দুই জনই। যা দেখে বুঝাই যায় একই সাথে সময় কাটাচ্ছেন দুইজন। যা দেখে ভক্তরাও কমেন্টে প্রশ্ন রেখেছেন আবারও কি এক হচ্ছেন দুইজন?

উল্লেখ্য, দীর্ঘদিন প্রেম করে ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসা- মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘরে এক কন্যা সন্তান আসে। ২০১৭ সালে তাদের বিবিাহবিচ্ছেদ ঘটে।

আরো পড়ুন… মেহজাবীন চৌধুরী। এই সময়ে ছোটপর্দার জনপ্রিয় ও ব্যস্তততম অভিনেত্রী তিনি। সারা বছর নাটকের শিডিউল থাকে তার। কিন্তু ক্যারিয়ারের এই ‘ভালো’ সময়েই হুট করেই নেমে এল ‘আঁধার’।

সোমবার অনলাইনে ভাইরাল হয়েছে ৩৪ সেকেন্ডের একটি নীল ভিডিও। যেটা অভিনেত্রী মেহজাবীনের নামে ছড়ানো হয়েছে। ভু*য়া এই ভিডিও নিয়ে বি*ব্রত মেহজাবীন ও তার পরিবার।

মেহজাবিন তার ভেরিফায়েড ফেসবুক পেজে এ প্রসঙ্গে মুখ খুলেন

মেহজাবিন তার ভেরিফায়েড ফেসবুক পেজে এ প্রসঙ্গে মুখ খুলেন

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে মিথ্যা অ*পবাদের বি*রুদ্ধে প্র*তিবাদ জানিয়েছেন তিনি। ক্ষোভ প্রকাশ করে তিনি লিখেছেন, আজকে সামাজিক মাধ্যম ফেসবুকে একটা ভিডিও ছড়িয়েছে এবং এ নিয়ে কিছু অসাধু লোকজন বি*ভ্রান্তি সৃষ্টি করছেন। আমার ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে আমার অ*নুরোধ, মি*থ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।

ভিডিওটি কোনো এক পর্নো সাইটের বলে জানা গেছে। মেহজাবিন বলেন, যারা এসব বি*ভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন তাদের বি**রুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে আইনত ব্যবস্থা নেয়ার জন্য অ**নুরোধ করেছি।

আরো জানুন…ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের বাস্তব জীবনের সংসার ভেঙেছে আরও আগেই। এরপরও বিভিন্ন সময় একজন আরেকজনের ব্যাপারে মুখ খুলেছেন। ছাড়াছাড়ির পরও তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের সঙ্গে বেশ কয়েকবারই দেখা গেছে বাবা শাকিবকে।

কিন্তু ঢালিউডের নাম্বার ওয়ান নায়কের ব্যস্ততা তো আর কম নয়। তাই বলে ব্যক্তিগত জীবন থাকবে না- তাই কি হয়! শাকিবকে এবার সেই পরামর্শই দিলেন তার সাবেক স্ত্রী অপু বিশ্বাস। গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে শাকিবকে ব্যক্তিগত জীবনের জন্য সময় বের করার পরামর্শ দেন অপু।

আব্রামকে নিয়ে স্বামীহীন সংসার কেমন চলছে- জানতে চাইলে অপু বলেন, ‘ছেলেকে ঘিরেই তো আমার জীবন। আব্রামের বাবা-মা দুটোই তো আমি। ওর পৃথিবীজুড়ে যেমন আমিই সব। আমার পৃথিবীজুড়েও ওই সব।’

আব্রামের জন্য শাকিব আলাদা করে সময় দেন -কিনা কিংবা ছেলেকে দেখতে আসে কি-না এমন প্রশ্নে অপু বিশ্বাস বলেন, ‘শাকিব তো এখন মহাব্যস্ত। সেটা তো আপনারা নিজেরাও জানেন। তবে ও যেন নিজের জন্য কিছুটা হলেও সময় রাখে।’
আরো পড়ুন… ঢাকাই চলচ্চিত্রের কিং খান বলা হয় শাকিব খানকে। তার সিনেমা মানেই বিগ বাজেট, ব্যাপক আয়োজন। এই নায়কের পিছনে লগ্নি করা হয় কোটি টাকা। অন্তত পুঁজি ফেরৎ পাবার একটা স্বস্তি থাকে প্রযোজকের মনে। ঢালিউড পাড়া থেকে চায়ের টেবিল পর্যন্ত আলোচনার খোরাক শাকিব। খান সাহেবকে নিয়ে এবার নতুন আলোচনা চলছে তার নায়িকাদের ঘিরে।

দীর্ঘ দিন ধরে শাকিব খানের নিয়মিত পর্দাসঙ্গী শবনম বুবলী। তবে এবার পেক্ষাপট একটু যেন বদলে যাচ্ছে বলে চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন চলছে। বিশ্বস্ত সূত্রে জানা যায়, বুবলীকে এবার শাকিব একটু অবসর দিচ্ছেন, ঢালিউড কিং নুসরাত ফারিয়াকে তার নতুন সঙ্গী করতে যাচ্ছেন।

কয়েকদিন আগে চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরীর নতুন সিনেমায় নাম লেখান নুসরাত ফারিয়া। নাম ঠিক না হওয়া এ সিনেমায় নুসরাত ফারিয়ার বিপরীতে কে অভিনয় করছেন তা চমক হিসেবেই রাখা হয়েছে। যদিও ছোট এই ইন্ডাষ্ট্রির ফাঁক ফোকরের খবর খুব বেশিদিন গোপন থাকে না। ইফতেখার চৌধুরীর নতুন এ সিনেমায় নায়ক হিসেবে থাকছেন শাকিব খান। এটা এখন অনেকটাই নিশ্চিত বলে তাদের কাজকর্মেই প্রমাণ মিলছে। গতকাল ইফতেখার চৌধুরী, কাহিনী ও চিত্রনাট‌্যকার আব্দুল্লাহ জহির বাবু, শাকিব খান এক সঙ্গে দুবাই গেছেন। তাদের ঘনিষ্টজনরাই বলছেন নতুন সিনেমার লোকেশন বাছাই করতেই এ ঝটিকা সফর।

সিনেমা প্রসঙ্গে পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, ‘মৌলিক অ্যাকশন গল্পে সিনেমাটি নির্মিত হবে। এবারের সিনেমায় অ্যাকশনের নতুন কিছু কৌশল উপস্থাপনের ইচ্ছে আছে। যে কারণেই নায়িকা হিসেবে নুসরাত ফারিয়াকে নিয়েছি। ফারিয়ার ইংরেজি উচ্চারণ খুব ভালো এবং অ‌্যাকশানেও পারদর্শিতা রয়েছে। নায়ক হিসেবে দেশের জনপ্রিয় কোন তারকাই থাকবেন। আপাতত চমক হিসেবেই রাখছি নামটি।’

শাকিব খান-নুসরাত ফারিয়া এর আগে ‘শাহেনশাহ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। শবনম বুবলীর অর্ধ ডজন সিনেমার ক‌্যারিয়ারে সবগুলোতেই নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে।

শাকিব খানের পারিবারিক কলহের আগুনে ঘি ঢেলে গুঞ্জনের জন্ম দিয়েছিলেন বুবলী। শাকিবের সঙ্গে বুবলীর ঘণিষ্টতার জেরে অপু বিশ্বাস হঠাৎ করেই শাকিব-অপু দম্পতির ছেলে জয়কে নিয়ে মিডিয়ায় হাজির হন। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিব খানের বেশ কিছু ভক্ত মাঝে মধ‌্যেই মজার মজার পোস্টার প্রকাশ করে তাদের মনের ইচ্ছেকে জানান দেন। এর মধ‌্যে সম্প্রতি জনপ্রিয়তা পাওয়া পোস্টারটিতে লেখা রয়েছে ‘আর নয় বুবলী’।

স্বাভাবিক কারণেই কেউ কেউ মনে করছেন শাকিব খান তার ভক্তদের চাওয়াকে প্রধান‌্য দিচ্ছেন। আর সেটাই হওয়া উচিৎ দেশসেরা নায়কের ক‌্যারিয়ার বিশ্লেষনে। কারণ ভক্তরাই তাকে নায়ক বানিয়েছেন, নম্বর ওয়ান আসনে বসিয়ে রেখেছেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]