সর্বশেষ আপডেট
অবশেষে বিয়েতে মত দিয়েছেন শাকিব-পপি

অবশেষে বিয়েতে মত দিয়েছেন শাকিব-পপি

বিয়ের জন্য প্রস্তুত জনপ্রিয় নায়ক শাকিব খান। একইসাথে চলচ্চিত্র অভিনেত্রী পপিও বিয়ের প্রস্তুতি নিচ্ছেন বলে শোনা যাচ্ছে। নিজ নিজ পরিবারকে বিয়েতে মত দিয়েছেন তারা। শাকিবের জন্য তার বাবা-মা পাত্রী খুঁজছেন। পপির জন্যও পাত্র খুঁজছে তার পরিবার।পছন্দমতো পাত্রপাত্রী মিলে গেলে এ বছরেই বিয়ে করতে পারেন তারা। নায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর থেকে একাই জীবন কাটছে শাকিবের।

কিন্তু নতুন করে ঘর আবার বাঁধতে চাইছেন তিনি। তার জন্য চলছে পাত্রীর খোঁজ।অন্যদিকে, অভিনেত্রী পপি বিয়ের ঘোষণা দিয়েছেন। তবে এখনই নয়, বিয়ের পিঁড়িতে বসতে কিছুটা সময় লাগবে তার। পরিবারের পক্ষ থেকে পাত্র দেখা শুরু হয়েছে। সব ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে বিয়ে করতে পারেন বলে জানিয়েছেন পপি। ঢাকাই চলচ্চিত্রে অন্যতম সফল জুটি শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ হয়েছে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি।

সে হিসাবে প্রায় দুই বছর হতে চলল দেশের শীর্ষ নায়কের সঙ্গীহীন জীবন। একমাত্র ছেলে আব্রাম খান জয় থাকেন মায়ের সঙ্গে।এখন বিয়ে বা সংসার নিয়ে কী ভাবছেন? এমন প্রশ্নের উত্তরে শাকিব খান সম্প্রতি একটি গণমাধ্যমকে বলেছেন, ‘বিয়ে তো করতে চাই। আমার পছন্দমতো ভালো পাত্রীও তো পেতে হবে। মা-বাবা খোঁজ করছেন। পাত্রী পেলেই বিয়ে করব।’ বিয়ে নিয়ে এনটিভি অনলাইনকে চিত্রনায়িকা পপি বলেন,

‘এ বছরের শেষের দিকে বিয়ের কাজটা সেরে ফেলব, দোয়া করবেন। নতুনভাবে নিজেকে সাজাতে চাই।’পপি আরো বলেন, ‘পাত্র এখনো ঠিক হয়নি। তবে পরিবারের পক্ষ থেকে যেভাবে ছেলে দেখা শুরু হয়েছে, তাতে শিগগিরই বরের নাম জানা যাবে। গোপনে নয়, ঢাকঢোল পিটিয়ে সবাইকে জানিয়েই বিয়ে করব।’ ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ ছায়াছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি।

কিন্তু তাঁর প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘কুলি’। মনতাজুর রহমান আকবর পরিচালিত ওই চলচ্চিত্রে তাঁর বিপরীতে অভিনয় করেন ওমর সানি।সম্প্রতি ‘গ্যাংস্টার’ শিরোনামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পপি। সাদেক সিদ্দিকীর পরিচালনায় ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিংও শেষ করেছেন তিনি। আর শাকিব খানকে আগামীতে ‘বীর’, ‘শাহেনশাহ’ ও ‘ক্রিমিনাল’ ছবিতে দেখা যাবে।

আরো পড়ুন… অবশেষে শাকিব-অপুকে এক করবেন অমিত হাসান! ঢালিউডের এক সময়ের সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। কাজের সুবাদেই তাদের ভালো লাগা শুরু হয় এবং বাস্তবেও মন দেয়া-নেয়া। তারপর গোপনে বিয়ে করলেও ২০১৭ সালে তা প্রকাশ্যে আনেন অপু। এরপর তাদের বি’বাহ বি’চ্ছেদ ঘটে। অনেকে চেষ্টা করেও তাদের দুজনকে এক করতে পারেনি।

তবে এবার এই জুটিকে ফের এক করবেন বলে জানিয়েছেন অমিত হাসান। সম্প্রতি একটি টকশোতে এসে এমন ইচ্ছাই পোষন করেছেন এই অভিনেতা। অমিত হাসানের মতে, পর্দায় এই জুটিকে আবারো এক করবেন। অমিত হাসান যদি নিজের প্রযোজনায় ছবি নির্মাণ করেন তাহলে সেই ছবিতে কারা অভিনয় করবেন? সঞ্চালকের এমন প্রশ্নে এই অভিনেতা বলেন, আমার সেই ছবিতে আমি অবশ্যই শাকিব খানকে নিব।

কারণ হিসাবে তিনি বলেন, এই সময়ে শাকিবকে অতিক্রম করার মতো কোনো নায়ক এখনো নির্ভরযোগ্য হয়ে উঠেনি। শুধু তাই নয়, শাকিবের নায়িকা হিসেবে অমিত হাসান অপু বিশ্বাসকেই নিতে চান। এ বিষয়ে অমিত হাসান বলেন, আমি অবশ্যই শাকিবের সঙ্গে অভিনয়ের জন্য অপুকে নিব। তাদের দুজনকে আবার এক করবো। তাদের অনেক সফল সিনেমা রয়েছে।

এই জুটিটাকে আবারো নতুন করে একসঙ্গে দাঁড় করাব। আর যদি সেটা না-ই হয় তাহলে শাকিবের নায়িকা হিসেবে পপিকে নিব। কারণ শাকিবের সঙ্গে পপিরও অনেক সফল সিনেমা আছে। অমিত হাসান আরো বলেন, সেই ছবিতে চিত্রনায়ক সাইমন ও বাপ্পীকেও নেয়া হবে। আমি তাদেরকে বোঝাবো যে, এখন যার যে অবস্থান সেই অবস্থা বিবেচনা করেই সেরকম চরিত্রে এই তিনজনকে কাস্টিং করা। তবে ছবিতে সবার চরিত্রেই গুরুত্ব থাকবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme