সর্বশেষ আপডেট
লাইভ শোতে ২ সৌদি সমকামি তরুণীর ভালোবাসা প্রকাশ! ঝুড়িতে পাওয়া গেল কন্যা শি’শু, নাম দেওয়া হল ‘একুশে’ জরুরী আবহাওয়া বিজ্ঞপ্তিঃ সোমবার থেকে বৃষ্টি, চলবে তিনদিন! সুন্দরীর বিয়ের ফাঁদ, অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, এরপর বেরিয়ে আসল চাঞ্চল্যকর তথ্য… বাসে বাবার বয়সী ব্যক্তির যৌ’ন হয়’রানি, কেঁদে বিচার চাইলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি প্রবাসী আ’ক্রা’ন্ত যুক্তরাষ্ট্রে কোরআন ছুঁয়ে শপথ নিলেন পুলিশ কর্মকর্তা গর্ভবতী হওয়া নিয়ে এবার মুখ খুললেন নায়িকা বুবলী, জেনে নিন নায়িকার স্বীকারুক্তি… কুমিল্লায় কয়েক হাজার কোটি টাকা নিয়ে শতাধিক কোম্পানি উধাও এবার নোবেলকে বিয়ে করছেন পূর্ণিমা!
লম্বা ছেলে না পাওয়ায় বিয়ে হচ্ছে না মৌসুমীর

লম্বা ছেলে না পাওয়ায় বিয়ে হচ্ছে না মৌসুমীর

চলতি বছরের যেকোনো সময় বিয়ের পিঁড়িতে বসবেন ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী মৌসুমী হামিদ। পরিবারের চাপে বিয়ের জন্য নিজেকে প্রস্তুত করছেন বলে গণমাধ্যমে জানান তিনি। বিয়ের জন্য প্রস্তুত হলেও একটি সমস্যার কথা বলেছেন মৌসুমী। তিনি বলেন, ‘উচ্চতা নিয়ে সমস্যা তৈরি হয়েছে। ছেলে পছন্দ হলেও আমার উচ্চতার জন্য বিয়ে হচ্ছে না। লম্বা ছেলে খুঁজেই পাওয়া যায় না। আমার উচ্চতা ৫ ফুট সাড়ে ৯ ইঞ্চি।

এই উচ্চতার ছেলে মেলানোর চেষ্টা করছি। আমার সঙ্গে এ উচ্চতা মিলে গেলে যেকোনো মুহূর্তে বিয়ে করে ফেলব।’ মৌসুমী হামিদের উচ্চতা বেশি হওয়ায় অনেক নির্মাতারা তাকে নিয়ে কাজ করতে বিপাকে পড়ে যান। তার সঙ্গে অভিনয়ের জন্য একই মাপের উচ্চতার অভিনেতার দরকার হয়। কিন্তু আমাদের মিডিয়ার বেশির ভাগ অভিনেতার উচ্চতা মৌসুমী হামিদের চেয়ে কম। লম্বা হওয়ার কারণে বিনোদনপাড়ায় মৌসুমী হামিদকে তালগাছ নামে ডাকা হয়।

শোবিজে এ বছর এক দশকে পা ফেললেন মৌসুমী হামিদ। এক দশকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তিনি। পতিতা, রাস্তার মেয়ে, ভিখারি, ধনীর দুলালি, খুনি, থ্রিলার—সব চরিত্রেই সমানতালে অভিনয় করে গেছেন।সম্প্রতি অভিনয় করেছেন আলী সুজন পরিচালিত সেই ‘নীড়ভাঙা ঢেউ’ শিরোনামের একটি নাটকে। এতে তার সহ–অভিনেতা রওনক হাসান। নাটকটি খুব শিগগির চ্যানেল আইতে প্রচার করা হবে।

আরো পড়ুন…এবার মুসলমানদের পবিত্র ভূমি সৌদি ভ্রমণের অনুমোদন পেলো ইসরাইলি ইহুদিরা। দখলদার ইসরাইলিদের সৌদি আরবে সফরের অনুমতি দিয়ে রোববার একটি নির্দেশনায় সই করেছেন ইহুদিবাদী রাষ্ট্রটির স্বরাষ্ট্রমন্ত্রী আরিয়া ডেরাই।এর মধ্য দিয়ে ব্যবসায়িক কার্যক্রম চালাতে রিয়াদে যেতে পারবেন ইসরাইলি ইহুদিরা। এ ঘোষণা সৌদি আরবের সঙ্গে ইসরাইলের উষ্ণ সম্পর্কের সর্বশেষ নজির হিসেবে দেখা হচ্ছে। যদিও দুই দেশের মধ্যে কোনো কূটনৈতিক সম্পর্ক নেই। ইসরাইলের ইতিহাসে এই প্রথমবারের
মতো নাগরিকর সৌদি ভ্রমণের সুযোগ পেল।

নিউ ইয়র্ক টাইমস, হারিৎস ও মিডিল ইস্ট আইয়ের খবরে এমন তথ্য জানা গেছে। এখন থেকে ব্যবসায়িক উদ্দেশ্যে ইসরাইলিরা সৌদি আরবে ৯ দিন পর্যন্ত সফর করতে পারবেন। এছাড়া অ’বৈধ রাষ্ট্রটির ভিসায় হজ ও ওমরাহ পালনেও তাদের সামনে কোনো বাধা থাকলো না। তবে উপসাগরীয় দেশটির কর্মকর্তাদের আমন্ত্রণ সাপেক্ষেই তারা সেখানে যেতে পারবেন বলে খবরে দাবি করা হচ্ছে।নতুন এই ঘোষণা এমন এক সময় এসেছে,

যখন মধ্যপ্রাচ্য শান্তি পরিকল্পনা ঘোষণা করতে যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সৌদি আরবের সমর্থন এই পরিকল্পনাকে গতিশীল করবে বলে মনে করা হচ্ছে। বিশ্লেষকরা বলছেন, মধ্যপ্রাচ্যে ইরানের সঙ্গে বৈরিতা থেকেই দুই দেশের সম্পর্কের এই মাখামাখি।এর আগে আরব রাষ্ট্রটির সঙ্গে পরোক্ষ সম্পর্ক নিয়ে বেশ কয়েকবার বড়াই করতে দেখা গেছে ইসরাইলি প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানিয়াহুকে। কেবল মিসর ও জর্ডানের সঙ্গে ইসরাইলের শান্তিচুক্তি রয়েছে।

প্রকাশ্য এই অনুমোদন আসার আগেই বহু ইহুদি সৌদি আরব সফর করেছেন বলে মনে করা হচ্ছে। এর আগে দেশটিতে যেতে হলে তাদের বিদেশি পাসপোর্ট কিংবা বিশেষ অনুমোদন নিতে হতো। এ নিয়ে এখন পর্যন্ত সৌদি আরবের কোনো মন্তব্য পাওয়া যায়নি। অতীতে ইহুদিবাদী দেশটির প্রতি সৌদির ইতিবাচক দৃষ্টিভঙ্গি দেখা গেছে।এর আগে ২০১‌৮ সালে এয়ার ইন্ডিয়াকে ইসরাইলি রুট দিয়ে সৌদি আকাশে উড়ালের অনুমোদন দিতে দেখা গেছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme