সর্বশেষ আপডেট
লাইভ শোতে ২ সৌদি সমকামি তরুণীর ভালোবাসা প্রকাশ! ঝুড়িতে পাওয়া গেল কন্যা শি’শু, নাম দেওয়া হল ‘একুশে’ জরুরী আবহাওয়া বিজ্ঞপ্তিঃ সোমবার থেকে বৃষ্টি, চলবে তিনদিন! সুন্দরীর বিয়ের ফাঁদ, অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, এরপর বেরিয়ে আসল চাঞ্চল্যকর তথ্য… বাসে বাবার বয়সী ব্যক্তির যৌ’ন হয়’রানি, কেঁদে বিচার চাইলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি প্রবাসী আ’ক্রা’ন্ত যুক্তরাষ্ট্রে কোরআন ছুঁয়ে শপথ নিলেন পুলিশ কর্মকর্তা গর্ভবতী হওয়া নিয়ে এবার মুখ খুললেন নায়িকা বুবলী, জেনে নিন নায়িকার স্বীকারুক্তি… কুমিল্লায় কয়েক হাজার কোটি টাকা নিয়ে শতাধিক কোম্পানি উধাও এবার নোবেলকে বিয়ে করছেন পূর্ণিমা!
‘চিরঞ্জীব মুজিব’ মুভিতে যে ভূমিকায় পূর্ণিমা…

‘চিরঞ্জীব মুজিব’ মুভিতে যে ভূমিকায় পূর্ণিমা…

মুজিববর্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নানা মুখী উদ্যোগ নিয়েছে সরকার। নানা আয়োজনে সারা বছরই মুখর থাকবে। এদিকে বঙ্গবন্ধুকে নিয়ে তৈরি হচ্ছে চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’। সিনেমাটি নির্মাণ করছেন জুয়েল মাহমুদ। পরিচালক জানান, ‘চিরঞ্জীব মুজিব’ নামের এই সিনেমায় বঙ্গবন্ধুর স্ত্রী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা। বঙ্গবন্ধু চরিত্রে থাকছেন আহমেদ রুবেল। গত সপ্তাহে মানিকগঞ্জ থেকে শুটিং করে এসেছেন পূর্ণিমা। পূর্ণিমা বলেন, ‌‘এই সিনেমায় আমার উপস্থিতি কম। অনেকটা অতিথি চরিত্রের মতো। বঙ্গবন্ধুর যৌবনকালের সময়টুকুতে দেখা যাবে আমাকে। অল্প সময়ের হলেও খুব চ্যালেঞ্জিং একটা চরিত্র। এখানে আমাকে ইয়াং বয়সে দেখা যাবে।’

আজকের আলোচিত খবর… দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । ফের চমক দিতে প্রস্তুত বলিউডের এই মুহূর্তের অন্যতম সেরা অভিনেত্রী আলিয়া ভাট। সোশ্যাল মিডিয়ায় ‘মা’ফিয়া কুই’ন’ গাঙ্গুবাই কা’থিয়াওয়াড়ির চরিত্রে নিজের ফার্স্ট লুকের পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী।মুম্বাইয়ের মাফিয়া ডন গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির জীবন অবলম্বনে নির্মিত হচ্ছে ছবিটি।

প্রথমদিকে দে’হ ব্যবসা হিসেবে কাজ করা গাঙ্গুবাই শেষ পর্যন্ত মুম্বাইয়ের আন্ডারওয়ার্ল্ড ডন হয়েছিলেন। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি আসলে লেখক হু’সেন জাইদির বই ‘মা’ফিয়া কুইন্স অফ মুম্বাই’য়ের একটি অংশের উপর ভি’ত্তি করে নি’র্মিত বলেই শোনা যাচ্ছে। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির ফা’র্স্ট লুক পোস্টারে আলিয়া ভাটকে সম্পূর্ণ ভিন্ন সাজে দেখা যাচ্ছে। ‘শক্তি! ক্ষ’মতা! ভ’য়! এক চেহারা, হাজারো আবেগ।

গা’ঙ্গু’বাই কাথিয়াওয়াড়ির ফার্স্ট লুক উপস্থাপিত হল। আ’লিয়া নয়া অনস্ক্রিন অবতারের পরিচয় করিয়ে দিতে গিয়ে লিখেছেন: ‘এই হলেন তিনি, গা’ঙ্গুবাই কাথিয়াওয়াড়ি। ’গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির ফার্স্ট লুকের পোস্টারে গাঙ্গুবা’ইয়ের অল্প বয়সের ছবিই দেখা যাচ্ছে। এই পোস্টারে আলিয়ার বসার ভঙ্গি, এবং আনুষঙ্গিক সবই স্পষ্ট করে দিচ্ছে যেন তার চরিত্রটি।
Related image

আলিয়ার পাশেই একটি ব’ন্দুক রয়েছে। বাঁ গালে একটি তিল, আর চুল ফিতে দিয়ে বাঁধা। আলিয়া ওরফে গাঙ্গুবাই মানেই ব্য’বসা, মানেই মাফিয়া রানী। দ্বিতীয় পোস্টারে আলিয়া ভাটের চোখই সব কথা বলে দিচ্ছে। এই ছবিতে গা’ঙ্গুবাইয়ের আরও প’রিপক্ব ব্যক্তি’ত্বই ফুটিয়ে তুলছেন আলিয়া। মা’থায় বড় লাল টিপ যেন মুম্বাইয়ের আ’ন্ডারও’য়ার্ল্ডে তাঁর বেড়ে ওঠারই প্রতীকী। সিনেমায় আলিয়া ভাটের সহ অভি’নেতার ভূমিকায় দেখা যাবে অজয় দেব’গনকে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme