সর্বশেষ আপডেট
হিন্দুদের ইয়োগা অনুশীলন করা হচ্ছে ভারতের মসজিদে টাঙ্গাইলে করোনা ভা’ই’রা’স আ’ত’ঙ্কে প্রবাসী স্বামীকে ছেড়ে পালাল স্ত্রী যে কারণে মেডিকেল ভর্তি পরীক্ষায় তৃতীয়স্থান পাওয়া ঢামেকের শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা’র চেষ্টা দেহ ব্যবসায় বেশি বিবাহিত নারীরা, ফাঁস হলো গোপন তথ্য… মাহফিল থেকে ফেরার পথে আলোচিত মুফাসসির আব্দুল্লাহ আল-আমিন গ্রেফতার বুয়েটের সেই ইফতি এখন রকেট ইঞ্জিনিয়ার মানবপাচারে এমপি জড়িত, পররাষ্ট্রমন্ত্রী বললেন ‘ভূয়া’ ঢাকায় রেললাইনে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় কিশোর নিহত তাহসানের মত হ্যান্ডসাম হতে প্লাস্টিক সার্জারি করাচ্ছেন সৃজিত! করোনা আক্রান্ত সন্দেহে টাঙ্গাইলে প্রবাসীর সঙ্গে যোগাযোগ বন্ধ স্থানীয়দের
বাবার জন্য বিয়ে করলেন না সেই রাশেদ

বাবার জন্য বিয়ে করলেন না সেই রাশেদ

সে যদি বিয়ে করে এবং বৌ যদি বদমেজাজের হয় তাহলে সে তার বাবার সাথে বেয়াদবি করতে পারে, যা মান্নানের পক্ষে কোন অবস্থাতেই…গত ঈদুল আযহায় বৈশাখী টিভিতে প্রচারিত মধ্য রাতের সেবা নাটকের মাধ্যমে ভারইরাল হন রাশেদ সীমান্ত। এ নাটক প্রচারের পরপরই আলোচনার শীর্ষে চলে আসেন তিনি। মিডিয়া প্রচারণাও ছিল চোখে পড়ার মতো। এবার নতুন আরও এক নাটক নিয়ে হাজির হতে চলেছেন তিনি।

নতুন এই নাটকটির নাম ‘আমার বাবা’। সৈয়দ ইকবালের গল্পে সুবাতা রাহিক জারিফার রচনায় নাটকটি পরিচালনা করেছেন আল হাজেন। নাটকটিতে রাশেদ সীমান্তের বিপরীতে অভিনয় করেছেন নাদিয়া আহমেদ। এখানে রাশেদের চরিত্রটির নাম আব্দুল মান্নান ও বাবার চরিত্রটির নাম আব্দুল হান্নান। বাবার চরিত্রে অভিনয় করেছেন এস কে ফিরোজ। মর্মান্তিক গল্পের এই নাটকে দেখা যাবে, রাশেদ সীমান্ত বরিশালের প্রত্যন্ত অঞ্চল থেকে স্ট্রোকে আক্রান্ত বাবাকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসেন।

মান্নান তার মাকে হারিয়েছে ছোট বেলায়। কিন্তু বাবা আব্দুল হান্নান ছেলে মান্নানের কথা ভেবে আর দ্বিতীয় বিয়ে করেননি। মান্নান বড় হয়। বাবা আব্দুল হান্নান ছেলে আব্দুল মান্নানকে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু ছেলে আব্দুল মান্নান বাবার সবকিছু মেনে নিলেও বিয়েতে রাজী হয় না। কারণ, সে যদি বিয়ে করে এবং বৌ যদি বদমেজাজের হয় তাহলে সে তার বাবার সাথে বেয়াদবি করতে পারে, যা মান্নানের পক্ষে কোন অবস্থাতেই মেনে নেওয়া সম্ভাব না।

এরই মধ্যে একদিন বাবা আব্দুল হান্নান ধান ক্ষেতে কাজ করার সময় স্ট্রোক করেন। ছেলে আব্দুল মান্নান মনে করেন তার বাবার ঘুমের কোন রোগ হয়েছে। সে বাবাকে দ্রুত ঢাকায় হসপিটালে নিয়ে আসেন। দুই-তিন দিন অতিবাহিত হলে বাবার ঘুম না ভাঙায় ছেলে মান্নান খুব চিন্তায় পড়ে যায়। শেষ পর্যন্ত তার বাবার ঘুম কি ভাঙ্গে? দেখতে হবে নাটকেই। নির্মাতা সূত্রে জানা গেছে, ‘আমার বাবা’ নাটকটি প্রচার হবে ২৪ জানুয়ারী বৈশাখী টিভিতে রাত সাড়ে ৮টায়। এ ছাড়া বিনোদন ভিত্তিক ইউটিউব চ্যানেল এন্টারনেইনমেন্টে শুক্রবার থেকে দেখা যাবে ‘আমার বাবা’ নাটকটি। নাটকটির পৃষ্ঠপোষকতা করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের ব্র্যান্ড ‘আরএফএল ডেকোরেটর চেয়ার’।

আরো পড়ুনঃ আরো পড়ুনঃ ঢাকাই চলচ্চিত্রের নায়িকা সাদিকা পারভিন পপি এ পর্যন্ত যাদের প্রেমেই পড়েছেন তারাই নাকি ভণ্ড, চরিত্রহীন আর মিথ্যাবাদী! সম্প্রতি একটি জাতীয় দৈনিকের সঙ্গে সাক্ষাতকারে এমন বিস্ফোরক মন্তব্য করেছেন পপি।এ পর্যন্ত কতবার প্রেমে পড়েছেন-জানতে চাইলে এই চিত্রনায়িকা বলেন, ডজনেরও বেশি ছেলে আমার প্রেমে পড়েছে। কিন্তু আমি এক-দুজনের সঙ্গে প্রেমে পড়েছি। তবে প্রেম করতে গিয়ে ধরা খেয়েছি।

যার প্রেমেই পড়েছি, একসময় দেখেছি ভণ্ড, চরিত্রহীন ও মিথ্যাবাদী। ওই সাক্ষাতকারে পপি নিজের বিয়ে নিয়েও খোলামেলা কথা বলেছেন।২০১৯ সালে পপি বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু কেন এখনও বিয়ে করছেন না প্রশ্ন করা হলে তিনি বলেন, সৎ ও যোগ্য পাত্র না পাওয়াতে বিয়ে করিনি। তবে খোঁজ চলছে। মিলে গেলে ২০২০ সালেই বিয়ে হয়ে যাবে। পপি বলেন, সত্যি কথা কী একজন ছেলে, ‘জান খেয়েছ, জান ঘুমিয়েছো’—

লিখে একই এসএমএস ১১ জন মেয়েকে পাঠায় এমন ছেলের সঙ্গে বিয়ে করতে চাই না। তিনি আরও বলেন, সৎ ও বিশ্বাসযোগ্য ছেলে পাওয়া খুব মুশকিল। সম্পর্কের জায়গাটায় সততা থাকতে হবে। যদি এমন না পাই তাহলে আরও ২০ বছর গেলেও বিয়ে না করার আফসোস হবে না।১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি ছায়াছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন পপি।

মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। জানা গেছে, সম্প্রতি সাদেক সিদ্দিকী পরিচালনায় পপি অভিনীত ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং শেষ হয়েছে। এরই মধ্যে নতুন বছরে গ্যাংস্টার নামে নতুন ছবিতে চুক্তি হয়েছেন তিনি।এছাড়া ফিল্ম ক্লাবের নির্বাচনে প্রথম প্রতিদ্বন্দ্বিতা করেই বিজয়ী হয়েছেন এই চিত্রনায়িকা।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme