সর্বশেষ আপডেট
রোহিতের স্ত্রীর সাথে কোহলির অ*বৈধ স*ম্পর্ক ।

রোহিতের স্ত্রীর সাথে কোহলির অ*বৈধ স*ম্পর্ক ।

বিরাট কোহলির সাথে রোহিত শর্মা’র স’ম্পর্ক ভালো যাচ্ছে না। দুই তারকার মধ্যে এখন শীতল স’ম্পর্ক চলছে। মুখ দেখাদেখি বন্ধ তাদের স্ত্রী’দেরও।

তবে ভারতীয় মিডিয়ার মতে, রোহিত-কোহলির স’ম্পর্ক বি’রোধপূর্ণ আরও অনেক আগে থেকেই। আর সেই খবর জানিয়ে এবার রোহিত-কোহলির আ’গুনে যেন ঘি ঢেলে দিল ভারতীয় মিডিয়া।

কোহলি ও রোহিতের স্ত্রী’ ঋতিকা সাজদেহর মধ্যকার অ’তীত স’ম্পর্ক নিয়ে প্রতিবেদন প্রকাশ করে বিতর্কের সৃষ্টি করেছে দেশটির সংবাদমাধ্যম ডেকান ক্রনিকল।

প্রতিবেদনে তারা বলছে, রোহিতের স্ত্রী’ ঋতিকাকে নিয়ে ছয় বছর আগে সিনেমা দেখতে গিয়েছিল কোহলি। ২০১৩ সালে ছুটি কা’টাচ্ছিলেন কোহলি। তখন মুম্বাইয়ে অ’পরিচিত এক মে’য়ের সঙ্গে সিনেমা দেখতে যেতে দেখা যায় কোহলিকে। তখনকার সেই মে’য়েটি আজকের ঋতিকা।

শুধু ভারত নয়, বর্তমান বিশ্বের সেরা তারকা জুটিগুলোর মধ্যে অন্যতম একটি ভিরাট-আনুশকা জুটি। দুজন দুই জগতের তারকা হওয়ার পরও নিজেদের প্রতি ভালবাসা প্রকাশ করতে কখনো কার্পণ্য দেখাননি এই জুটি। ভিরাটের খারাপ সময়ে মাঠে উপস্থিত থেকে তাকে অনুপ্রেরণা দেয়ার চেষ্টা, আবার কখনো সেঞ্চুরি করে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা আনুশকার উদ্দেশ্যে চুমু ছুড়ে দেয়া- এ সকল জিনিসের সাথে সকলেই পরিচিত। তবে এবার সেই ভালোবাসার মানুষটির জন্য আরেকটি ব্যতিক্রমী ত্যাগ স্বীকার করলেন আনুশকা শর্মা। ভিরাট এর জন্য আনুশকা হাইহিল পরা ছেড়ে দিয়েছেন! আর এ কথা স্বীকার করেছেন ভিরাট নিজে। সম্প্রতি একটি টকশোতে আনুশকার ব্যাপারে এ গোপন কথাটি প্রকাশ করেন তিনি। গ্রাহাম বেনসিঙ্গারের সঙ্গে সেই টকশোতে সাক্ষাৎকারে কোহলি জানান, হিল পরলে স্বামীর চেয়ে লম্বা দেখাবে বলেই হিল না পরার সিদ্ধান্ত নিয়েছেন আনুশকা। কোহলি আরও জানান, ‘আমার মনে আছে- আমার ম্যানেজার বান্টি আমাকে বিজ্ঞাপনের কথা জানিয়েছিলেন। আমি খুব উচ্ছ্বসিত ছিলাম।

জানতে চেয়েছিলাম আমার বিপরীতে কে অভিনয় করছেন? তখন জানলাম আনুশকা শর্মার সঙ্গে বিজ্ঞাপনে কাজ করতে হবে আমাকে। এ কথা শুনে আমি কিছুটা টেনশনে পড়ে গিয়েছিলাম। আনুশকাকে তো আমার থেকেও লম্বা দেখেছি। স্ক্রিনে মানাবে আমাদের?’ আর ভিরাটের চিন্তা দূর করতে তাই হাইহিলকেই বাদ দিলেন নিজের জীবন থেকে। উল্লেখ্য, ২০১৭ সালে ইতালির মিলান শহরের তুসকানির হেরিটেজ রিসোর্টে প্রথা মেনে মেহেন্দি ও সংগীত অনুষ্ঠানের পর বিয়ে অনুষ্ঠিত হয় এ জুটির। জৌলুসে কোহলি-আনুশকার বিয়ে টেক্কা দেয় পৃথিবীজোড়া সেলিব্রিটিদেরও।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme