সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
আসি আসি বলেও এলেন না শ্রাবন্তী

আসি আসি বলেও এলেন না শ্রাবন্তী

প্রযোজনা সংস্থা স্প্ল্যাশ মিডিয়ার নির্মাণাধীন ‘বিক্ষোভ’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে ১৪ দিনের জন্য ঢাকায় আসছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ৯ জানুয়ারি সকালেই ঢাকায় পা রাখার কথা কলকাতার অভিনেত্রীর। এমন খবর গণমাধ্যমকে বেশ আগ্রহ নিয়ে জানিয়েছিলেন সিনেমাটির প্রযোজনা সংস্থা। অথচ ১০ জানুয়ারির খবর, বাংলাদেশে আসেনি শ্রাবন্তী। প্রযোজনা সংস্থা থেকে জানানো হলো, শ্রাবন্তী লন্ডলে থাকায় বাংলাদেশের ভিসা ঠিক সময়ে জমা দিতে পারেনি, একদিন বাদেই এফডিসিতে শুটিংয়ে অংশ নিচ্ছেন শ্রাবন্তী।

তাকে ঘিরে শুটিং চলবে প্রায় ২ সপ্তাহের মত। অথচ সোমবার এফডিসিতে গিয়ে দেখা গেলো, ‘বিক্ষোভ’ সিনেমার বিশাল সেট তৈরি করা হয়েছে, কিন্তু শুটিং চলছে না সিনেমাটির। কেন শুটিং চলছে না সেই খবর নিতে গিয়ে জানা গেলো, বাংলাদেশেই আসেনি শ্রাবন্তী। তার কারণে ২ দিন সেটের ভাড়া গুনে ১২ জানুয়ারি শুটিং বন্ধ ঘোষণা করেছে স্প্ল্যাশ মিডিয়া। শিডিউল দিয়েও কেন এলেন না শ্রাবন্তী? এই প্রশ্নের উত্তরে জানা গেলো, ১০ জানুয়ারি শ্রাবন্তীর মামাশ্বশুর মারা গেছেন।

সে কারণে আবারও ভিসা জমা দেননি এই অভিনেত্রী। ওদিকে কলকাতার অন্য একটি সিনেমার কিছু কাজ আছে তার। সেটা শেষ করে ১৭ জানুয়ারি ঢাকা আসতে পারেন। তবে ৩ দিন শুটিং করে ব্যাক্তিগত সফরে আবারও দেশে ফিরবেন শ্রাবন্তী। তাহলে ১৪ দিনের শুটিং কিভাবে হবে? এই প্রশ্নে সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনির মুখে শুধুই আক্ষেপ। জানালেন, এই ধাপে শুটিং শেষ হবে না; আর একধাপ শুটিং করতে হবে। অনেক খরচ বেড়ে যাবে আমাদের।

এর আগে গেল বছরের ১ সেপ্টেম্বর থেকে কলকাতার শ্রাবন্তী, রজতাভ দত্ত ও বাংলাদেশের নবাগত শান্ত খানকে নিয়ে কলকাতায় শেষ হয় সিনেমাটির প্রথম ধাপের শুটিং। এরপর একই মাসে সিনেমাটির দ্বিতীয় ধাপের শুটিং হয় ঢাকায়। সেই সময়ও শুটিংয়ে অংশ নিতে ঢাকায় এসেছিলেন শ্রাবন্তী। চমক হিসাবে সিনেমাটির একটি আইটেম গানে প্রথমবার কাজ করেছেন বলিউডের সানি লিওন। প্রযোজনা সংস্থা স্প্ল্যাশ মিডিয়ার মালিক শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের কন্যা পিংকি খান।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme