সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
১৫ বছর পর আবারও আসছে ‘লাল শাড়ি পরিয়া কন্যা’

১৫ বছর পর আবারও আসছে ‘লাল শাড়ি পরিয়া কন্যা’

১৫ বছর আগে অ্যালবামটি বিক্রি হয় ৩০ লাখের মতো, যা পুরো ইন্ডাস্ট্রিকে চমকে দেয়… শূন্য দশকের শেষের দিকে হুবহু হাসানের মতো গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন সোহাগ। তার কণ্ঠ, চেহারা ও চুলের স্টাইল ছিল হুবহু হাসানের মতো। বিশেষ করে তার গাওয়া ‘লাল শাড়ি পরিয়া কন্যা’ গানটি লুফে নিয়েছিলো শ্রোতারা। রেজাউল হোসেনের লেখা গানটির সুরকার ও কণ্ঠশিল্পী সোহাগ। ২০০৫ সালে বিচ্ছেদী ঘরানার এই গানটি প্রকাশ পেয়েছিল সোহাগের একক ‘রক্ত আলতা পায়’ অ্যালবামে।

সোহাগ জানান, তখন অ্যালবামটি (ফিতা ক্যাসেট) বিক্রি হয়েছে ৩০ লাখের মতো। যা পুরো অডিও ইন্ডাস্ট্রিকে চমকে দিয়েছিল। প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র উদ্যোগে আবারও প্রকাশ হতে যাচ্ছে সেই গান। এবার আর অডিও নয়, সঙ্গে রয়েছে হৃদয়ছোঁয়া ভিডিও। পুরো গানটি নতুন করে রেকর্ড করা হয়েছে আধুনিক সংগীতায়োজনে। গানটির মূল কথা-সুর ঠিক রেখে নতুন সংগীতায়োজন করেছেন আলভী। আর গানের কথার সূত্র ধরে এর ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা।

এতে মডেল হয়েছেন তারেক ও আরিয়ানা। সঙ্গে শিল্পী হিসেবে উপস্থিতি রয়েছে শিল্পী সোহাগেরও। সোহাগ বলেন, ‘এটা আমার জন্য খুবই আনন্দের খবর। মূলত এই গানটি গেয়েই ১৫ বছর আগে আমি সুপারহিট হই। আজও মঞ্চে উঠলে সবচেয়ে বেশি অনুরোধ পাই এই গানটির। সেই গানটি নতুন করে আবারও প্রকাশ পাচ্ছে। বেশ বড় বাজেটের ভিডিও হয়েছে। আমি এর জন্য সিএমভির কাছে কৃতজ্ঞ। আমার বিশ্বাস গানটি এবার প্রকাশ পেলে আরও বেশি হিট হবে।’

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, চলতি মাসের শেষ দিকে গানের ভিডিওটি প্রকাশ পাবে সিএমভি’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলসহ দেশের বিভিন্ন মুঠোফোন প্রতিষ্ঠানের অ্যাপ ও অনলাইন স্ট্রিমিং সাইটগুলোতে। প্রসঙ্গত, শূন্য দশকে (২০০০-২০১০ সাল) সোহাগ আরও আলোচনায় আসেন আইয়ুব বাচ্চু, হাসান কিংবা শাফিন আহমেদের মতো রক তারকাদের সঙ্গে দ্বৈত অ্যালবাম প্রকাশের মাধ্যমে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme