সর্বশেষ আপডেট
ঢাকায় প্রকাশ্যে দিনে-দুপুরে ছি’ন’তা’ইয়ে’র শিকার শিক্ষিকা, ভি’ডিও ভা’ই’রাল প্রবাসে আওয়ামী লীগ-বিএনপি নিয়ে সিলেটিদের মধ্যে সং;ঘর্ষ, নি;হত ১ মায়ের দুল বিক্রির টাকায় লেখাপড়া শুরু করা মারুফার এএসপি হওয়ার গল্প ধ’রিয়ে দেন একে, দুবাই প্রবাসীর ১৩ লাখ টাকা নিয়ে উ’ধাও এই নারী বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সম্প্রচার করবে না বাংলাদেশি কোনো চ্যানেল, দেখবেন যেভাবে ঢাবির হলে আবরার স্টাইলে চার শিক্ষার্থীকে রাতভর নি’র্যাতন ছেলেকে হ;ত্যা;র পর ডা’কা’তি নাটক সাজালেন সৎ মা পুত্রবধূকে ফাঁ’সাতে নিজের ১৫ দিনের সন্তানকে হ’ত্যা করলো মা! নারী ইউপি সদস্যের বাড়িতে অ’সা’মাজিক কাজ, আ’ট’ক ৮ স্বামী প্রবাসী, ছাত্রীর মাকে নিয়ে উ;ধাও প্রাইভেট শিক্ষক
স্বামীকে নিয়ে মন্দিরে মন্দিরে ঘুরছেন সানি লিওন

স্বামীকে নিয়ে মন্দিরে মন্দিরে ঘুরছেন সানি লিওন

বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওনকে ঘিরে আলোচনার শেষ নেই। তিনি যেখানেই যান, যাই করেন সবই চলে আসে সকলের নজরে।বর্তমানে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন এই অভিনেত্রী। সেখানে বিভিন্ন মন্দির ঘুরে দেখছেন, পূজো দিচ্ছেন। মন্দিরে পুজো দেওয়ার ছবি শেয়ার করে সানি লিখেছেন, ‘আমি বেশ কিছু কারণে থাইল্যান্ড পছন্দ করি। এখানকার বড় এবং ছোট মন্দিরগুলি আমার খুব ভাল লাগে। এখানে ড্যানিয়েলের সঙ্গে বিশেষ প্রার্থনাও করেছি।

‘ছবিতে সানিকে পূজা করতে এবং মন্দিরের রীতি অনুসরণ করতেও দেখা যায়। সানি এখানে ইতিবাচক পরিবেশ উপভোগ করছেন এবং থাইল্যান্ডের বিভিন্ন মন্দিরে ঘুরেও দেখছেন। সানি কয়েকটি ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, এই সুন্দর স্থানীয় মন্দিরটি এখন শেষ স্টপ। আমি এখানে প্রার্থনা করেছি এবং বৌদ্ধ শিক্ষকদের আশীর্বাদ পাওয়ার পরে আমি খুব আনন্দ পেয়েছি। সানি জানিয়েছেন, তাঁর স্বামী এবং সবচেয়ে ভাল বন্ধু ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে এই সুন্দর শহরে ভ্রমণ করতে পেরে খুশি। আর কাজের বিষয় নিয়ে অভিনেত্রী একটি ছবি শেয়ার করে জানিয়েছেন, তাঁর আসন্ন প্রোজেক্টের বিবরণ।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme