সর্বশেষ আপডেট
ঢাকায় প্রকাশ্যে দিনে-দুপুরে ছি’ন’তা’ইয়ে’র শিকার শিক্ষিকা, ভি’ডিও ভা’ই’রাল প্রবাসে আওয়ামী লীগ-বিএনপি নিয়ে সিলেটিদের মধ্যে সং;ঘর্ষ, নি;হত ১ মায়ের দুল বিক্রির টাকায় লেখাপড়া শুরু করা মারুফার এএসপি হওয়ার গল্প ধ’রিয়ে দেন একে, দুবাই প্রবাসীর ১৩ লাখ টাকা নিয়ে উ’ধাও এই নারী বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সম্প্রচার করবে না বাংলাদেশি কোনো চ্যানেল, দেখবেন যেভাবে ঢাবির হলে আবরার স্টাইলে চার শিক্ষার্থীকে রাতভর নি’র্যাতন ছেলেকে হ;ত্যা;র পর ডা’কা’তি নাটক সাজালেন সৎ মা পুত্রবধূকে ফাঁ’সাতে নিজের ১৫ দিনের সন্তানকে হ’ত্যা করলো মা! নারী ইউপি সদস্যের বাড়িতে অ’সা’মাজিক কাজ, আ’ট’ক ৮ স্বামী প্রবাসী, ছাত্রীর মাকে নিয়ে উ;ধাও প্রাইভেট শিক্ষক
গোপন খবর ফাঁস, ক্রিকেটারকেও বিয়ে করতে চেয়েছিলেন মিথিলা!

গোপন খবর ফাঁস, ক্রিকেটারকেও বিয়ে করতে চেয়েছিলেন মিথিলা!

শুরুতে খানিকটা খটকা, এরপর বাড়তেই থাকে ঝামেলা। তাতে তাহসানের সঙ্গে ছাড়াছাড়িও হয়ে যায়। সেই সুযোগটা কাজে লাগাতে অনেকেই যেমন ছিলেন মরিয়া। আবার মিথিলাও অনেকটা রাগের মাথায় কিছু একটা করে দেখানোর ক্ষণ গোনেন। তাহসানকে গুডবাই বলার পর ফাহমির সঙ্গে কিছুটা সম্পর্ক গড়ে উঠে তার। যার রেজাল্টও আসে জনসম্মুখে। কিছুদিন পর দুজনের ছবি যখন ইন্টারনেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে তখনই মূলত তুমুল আলোচনায় তিনি।

অবশ্য তার আগেই মিথিলা চেয়েছিলেন এক ক্রিকেটারকে জীবনসঙ্গী করতে। যেমনটা জানা গেল তার কাছের এক বন্ধুর মুখ থেকে। অবশ্য কে ওই ক্রিকেটার তা বলতে রাজি হননি মিথিলার বন্ধু। সূত্রমতে আরও জানা যায়, বাংলাদেশি ওই ক্রিকেটারের জন্য অনেকটা পাগল ছিলেন মিথিলা। যদিও মিথিলাকে খুব একটা পাত্তা দিতেন না তিনি। একটা সময় পরিবারের ইচ্ছেতে বিয়েও করে ফেলেন ওই ক্রিকেটার। এরপরই ভেঙে যায় মিথিলার মন। তার পথ থেকে ধীরে ধীরে সরে যান।

উল্লেখ্য, রাফিয়াত রশিদ মিথিলা। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল। কর্মজীবন শুরু পেশাদার উন্নয়নকর্মী হিসেবে। ২০০৬ সালে তিনি বিয়ে করেন সঙ্গীতশিল্পী তাহসানকে। বিয়ের পরে উভয়ে যৌথভাবে বের করেছেন একাধিক গানের এ্যালবামও।কিন্তু ২০১৭ সালের জুলাইয়ে তাদের বিচ্ছেদ হয়। এরপর গত বছরের শেষ দিকে নানা বিতর্ক ছুঁয়ে বিয়ে করেন ভারতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme