সর্বশেষ আপডেট
ঢাকায় প্রকাশ্যে দিনে-দুপুরে ছি’ন’তা’ইয়ে’র শিকার শিক্ষিকা, ভি’ডিও ভা’ই’রাল প্রবাসে আওয়ামী লীগ-বিএনপি নিয়ে সিলেটিদের মধ্যে সং;ঘর্ষ, নি;হত ১ মায়ের দুল বিক্রির টাকায় লেখাপড়া শুরু করা মারুফার এএসপি হওয়ার গল্প ধ’রিয়ে দেন একে, দুবাই প্রবাসীর ১৩ লাখ টাকা নিয়ে উ’ধাও এই নারী বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সম্প্রচার করবে না বাংলাদেশি কোনো চ্যানেল, দেখবেন যেভাবে ঢাবির হলে আবরার স্টাইলে চার শিক্ষার্থীকে রাতভর নি’র্যাতন ছেলেকে হ;ত্যা;র পর ডা’কা’তি নাটক সাজালেন সৎ মা পুত্রবধূকে ফাঁ’সাতে নিজের ১৫ দিনের সন্তানকে হ’ত্যা করলো মা! নারী ইউপি সদস্যের বাড়িতে অ’সা’মাজিক কাজ, আ’ট’ক ৮ স্বামী প্রবাসী, ছাত্রীর মাকে নিয়ে উ;ধাও প্রাইভেট শিক্ষক
চিত্রনায়ক শাকিব খানের দেহরক্ষী হারুন আর নেই ।

চিত্রনায়ক শাকিব খানের দেহরক্ষী হারুন আর নেই ।

দেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের দেহর’ক্ষী হারুন অর রশিদ মা’রা’ গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।রবিবার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টায় রা’জধানীর গ্রিন’রো’ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অ’বস্থায় তিনি শেষ নিঃ’শ্বা’স ত্যা’গ করেন। শাকি’বের দে’হ’রক্ষী’ হারুনের মৃ’ত্যু’র খবর গ’ণমা’ধ্যমকে নিশ্চিত করেছেন মেকআপ আর্টিস্ট সবুজ।

তিনি বলেন, ব্রেন টি’উ’মারে আ’ক্রা’ন্ত ছিলেন হারুন। চিকিৎসা চলছিল। এর পা’শাপা’শি তার শ্বা’স’কষ্ট’জ’নিত স’মস্যা ছিল। রবিবার সকাল সাড়ে ৭টার দিকে হারু’ন মা’রা যান। হা’রুনের গ্রামের বাড়ি কুমিল্লাতে। সেখানে পারি’বা’রিক গো’রস্তা’নে তার দা’ফ’ন স’ম্পন্ন হবে। ঢাকা থেকে হারুনে’র ম’র’দে’হ কু’মি’ল্লাতে নিয়ে যাওয়া হয়েছে। শাকিব খানের দী’র্ঘদি’নের দে’হ’রক্ষী ছিলেন হারুন অর রশিদ।

সব’স’ময় তিনি এ নায়কের নি’রাপ’ত্তায় নিয়োজিত থাকতেন।দে’হর’ক্ষী’ হারুনের মৃ’ত্যু’তে শো’ক প্রকাশ করে শাকিব খান বলেন, হারুন ছিল নিবেদিত প্রাণ। শুটিং ও ব্যক্তিগত চলা’ফেরায় সে সবসময় নি’ষ্ঠার স’ঙ্গে দা’য়িত্ব পালন করতো। সে আমার পরিবারের একজন সদস্যের মতোই ছিল। তার এত দ্রুত চলে যাওয়া আমার জন্য ভী’ষণ কষ্টের। হারুনের বিদেহী আ’ত্মার শা’ন্তি কা’মনা এবং শো’কস’ন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গ’ভীর স’মবেদনা প্রকাশ করছি।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme