সর্বশেষ আপডেট
ঢাকায় প্রকাশ্যে দিনে-দুপুরে ছি’ন’তা’ইয়ে’র শিকার শিক্ষিকা, ভি’ডিও ভা’ই’রাল প্রবাসে আওয়ামী লীগ-বিএনপি নিয়ে সিলেটিদের মধ্যে সং;ঘর্ষ, নি;হত ১ মায়ের দুল বিক্রির টাকায় লেখাপড়া শুরু করা মারুফার এএসপি হওয়ার গল্প ধ’রিয়ে দেন একে, দুবাই প্রবাসীর ১৩ লাখ টাকা নিয়ে উ’ধাও এই নারী বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সম্প্রচার করবে না বাংলাদেশি কোনো চ্যানেল, দেখবেন যেভাবে ঢাবির হলে আবরার স্টাইলে চার শিক্ষার্থীকে রাতভর নি’র্যাতন ছেলেকে হ;ত্যা;র পর ডা’কা’তি নাটক সাজালেন সৎ মা পুত্রবধূকে ফাঁ’সাতে নিজের ১৫ দিনের সন্তানকে হ’ত্যা করলো মা! নারী ইউপি সদস্যের বাড়িতে অ’সা’মাজিক কাজ, আ’ট’ক ৮ স্বামী প্রবাসী, ছাত্রীর মাকে নিয়ে উ;ধাও প্রাইভেট শিক্ষক
পুরুষরাও যৌ’ন নির্যা’তনের শিকার হয়: সানি লিওন

পুরুষরাও যৌ’ন নির্যা’তনের শিকার হয়: সানি লিওন

নারী নি’র্যাতনের বিরুদ্ধে হ্যাশট্যাগ ‘মিটু’ নিয়ে হলিউডের পর বলিউডও অনেকদিন ধরেই সরব রয়েছে। আর এর মধ্যে আবারো এই হ্যাশ ‘মিটু’ নয়ে মুখ খুলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন। তবে শুধু নারীরাই নয়, পুরুষদেরও যৌ’ন নি’র্যাতন করা হয় বলে জানিয়েছেন। সানি বলেন, হ্যাশ ‘মিটু’ আমাদের প্রত্যেকের জীবনে বিরাট পরিবর্তন এনেছে।

একই সঙ্গে অনেকেই এই বিষয়ে মুখ খুলেছেন, তবে নারীদের পাশপাশি পুরুষরাও যৌ’ন নি’র্যাতনের শিকার হয়ে থাকেন। তারা কখনও সেই বিষয়ে কথা বলেন না। কিন্তু এই নিয়ে তাদের মুখ খোলা দরকার বলেও জানান তিনি। এই অভিনেত্রী পুরুষদের আরও জানান, চুপ করে থাকলে তাদের সাহস আরও বাড়বে এবং এই জ’ঘন্য কাজ তারা ক্রমাগত করবে। তাই এই বিষয়ে মুখ খুলুন। আমার মতে, অনেকেটাই পরিবর্তন এসেছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme