বিয়ের একমাসের মধ্যেই সুখবর পেলেন সৃজিত ।

বিয়ের একমাসের মধ্যেই সুখবর পেলেন সৃজিত ।

কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে গেল ৬ ডিসেম্বর বিয়ে করেন বাংলাদেশের অ’ভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।এরপর সুইজারল্যান্ড ও গ্রিসে মধুচন্দ্রিমা উদযাপন করেন। সম্প্রতি সৃজিত এসেছিলেন ঢাকায়। বিয়ের পর প্রথমবার ঢাকায় শ্বশুরবাড়িতে এসে দারুণ খুশিও তিনি। এরই মধ্যে সোমবার (২৩ ডিসেম্বর) দিল্লিতে বসেছিল ভারতীয় সিনেমা’র ৬৬ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসর।

এ বছর আসরে সেরা বাংলা ছবির পুরস্কার জিতেছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘এক যে ছিল রাজা’।পুরস্কার নিতে সোমবারই দিল্লি পৌঁছে গিয়েছিলেন পরিচালক। সশ`রীরে মঞ্চে উপস্থিত হয়ে ভারতের উপ-রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর হাত থেকে পুরস্কার নেন সৃজিত। এদিন পরিচালকের সঙ্গে পুরস্কার নিতে মঞ্চে উপস্থিত ছিলেন ‘এক যে ছিল রাজা’র প্রযোজক মহেন্দ্র সোনি ও ইন্দ্রদীপ দাশগুপ্ত।

গত বছরের ১২ অক্টোবর মুক্তি পেয়েছিল এই ছবি।এর প্রধান চরিত্রে অ’ভিনয় করেছেন টলিউড সুপারস্টার যিশু সেনগুপ্ত। তার বোনের চরিত্রে দেখা যায় বাংলাদেশের তারকা অ’ভিনেত্রী জয়া আহসানকে। জাতীয় পুরস্কার প্রাপ্তির পর এর পুরো কৃতিত্ব ছবির প্রধান চরিত্র যিশু সেনগুপ্ত ও মেকআপ আর্টিস্ট সোমনাথ কু’কে দেন পরিচালক সৃজিত মুখার্জি। এই নিয়ে তৃতীয়বারের মতো জাতীয় পুরস্কার পেলেন তিনি।

জাতীয় পুরস্কার ছাড়াও ২৩টি পুরস্কার পেয়েছে ‘এক যে ছিল রাজা’। ঘুরে এসেছে আটটি ফেস্টিভ্যাল। পরিচালক সেসব পদক, মানপত্র এবং জাতীয় পুরস্কারের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সেসব ছবি শেয়ার করার পর শুভেচ্ছা বার্তায় ভরে যায় সৃজিতের সোশ্যাল মিডিয়ার ওয়াল। তাকে বিশেষ শুভেচ্ছা জানান অ’ভিনেতা যীশু সেনগুপ্ত। কমেন্টের সঙ্গে তিনি একগুচ্ছ চুমুর ইমোজিও পাঠান। দুই বাংলা থেকেই অসংখ্য শুভেচ্ছা বার্তা পেয়েছেন পরিচালক। বাংলা সিনেমাকে এভাবে তুলে ধ’রার জন্য সাধুবাদ জানিয়েছেন দর্শকরাও। তাই সৃজিতের থেকে প্রত্যাশার পারদ চড়ল আরও খানিকটা।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme